শনিবার, ১৭ এপ্রিল ২০২১, ০৯:০০ পূর্বাহ্ন

শিরোনাম ::
বিমানের সৌদিগামী ফ্লাইট বাতিল, বিমানবন্দরে বিক্ষোভ করোনায় জীবন দিলেন পুলিশের আরও এক সদস্য, আইজিপি’র শোক মিনা পাল থেকে যেভাবে ‘মিষ্টি মেয়ে’ কবরী দেশের চলচ্চিত্রে কবরী এক উজ্জ্বল নক্ষত্র: প্রধানমন্ত্রী লকডাউনে জমজমাট অনলাইন জুয়া! আজ ঐতিহাসিক মুজিবনগর দিবস সাবেক এমপি সারাহ বেগম কবরী’র মৃত্যুতে সাবেক শিক্ষামন্ত্রী’র শোক সিনেমার ‘মিষ্টি মেয়ে’ কবরী আর নেই দেশের সবচেয়ে বড় করোনা হাসপাতালের উদ্বোধন রোববার মসজিদের চাঁদা আদায় নিয়ে সংঘর্ষে নিহত ১, আটক ৪ তেল কিংবা চাল নয়, এবার ঘটলো টিকা চুরি শারীরিক সম্পর্কে জোর করায় হাত-পা বেঁধে স্বামীকে হত্যা শনিবার থেকে পাঁচ দেশ বিশেষ ফ্লাইট অনুমোদন বাঘের মুখ থেকে ছেলেকে কেড়ে আনলেন বাবা
cloudservicebd.com

সিলেটে কোয়ারেন্টিন ভঙ্গ,২ লন্ডন প্রবাসি ৭ দিনের কারাগারে

FB IMG 1617135587129 - BD Sylhet News

বিডি সিলেট ::লন্ডন থেকে সিলেট আগত ২ প্রবাসিকে প্রাতিষ্ঠানিক কোয়ারেন্টিন ভঙ্গের অপরাধে ১০ হাজার টাকা জরিমানা এবং ৭ দিনের জন্য জেলহাজতে প্রেরণ করা হয়েছে।দণ্ডপ্রাপ্ত দুজন হলেন- ছাতকের গয়াসপুর গ্রামের মো. আব্দুন নূর (৪২) (পাসপোর্ট নং- GBR123687684) ও বিশ্বনাথ উপজেলার চানপুর গ্রামের আলম হাসান রউফ (৩৬) (পাসপোর্ট নং- GBR511705866)।

মঙ্গলবার রাতে জেলা প্রশাসনের সহকারী কমিশনার ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মো. মেজবাহ উদ্দিন সংক্রামক রোগ প্রতিরোধ নিয়ন্ত্রণ ও নির্মূল আইন ২০১৮ এর ২৫(১)(খ) ধারায় ১০ হাজার টাকা অর্থদণ্ড এবং ৭ দিনের বিনাশ্রম কারাদন্ড ও অর্থদণ্ড অনাদায়ে আরো ৭ দিনের বিনাশ্রম কারাদণ্ড প্রদান করেছেন।

নির্বাহী ম্যাজিস্ট্রেট মো. মেজবাহ উদ্দিন জানান- গত ২২ মার্চ তারা লন্ডন হতে আগত ১৪০ জন যাত্রীর মধ্যে এই দুজনও দেশে আসেন। এরপর থেকে তারা দুজন সরকারি নির্দেশনা অনুযায়ী ৭ দিনের প্রাতিষ্ঠানিক কোয়ারেন্টিনের জন্য দরগাহ গেইটস্থ হোটেল স্টার প্যাসিফিক এর ৭০৩ ও ৭০৪ নং কক্ষে অবস্থান করছিলেন।

এরপর ২৯ মার্চ ৭ দিন কোয়ারেন্টিন অতিবাহিত হওয়ায় করোনা ভাইরাস পরীক্ষার জন্য নমুনা প্রদান করেন। কিন্তু মঙ্গলবার করোনা ভাইরাস পরীক্ষার ফলাফল আসার পূর্বেই দুপুর ১২ টার দিকে দুজনই কোয়ারেন্টিন নিয়ম ভঙ্গ করে জোরপূর্বক হোটেল হতে চলে যায়। তাদের মোবাইল ফোনের মাধ্যমে যোগাযোগের চেষ্টা করলে কল রিসিভ করেননি। এরপর সন্ধ্যা ৬টার দিকে দুজন হোটেলে ফিরে আসেন।

সিলেট মেট্রোপলিটন পুলিশের অতিরিক্ত উপ পুলিশ কমিশনার (মিডিয়া) বিএম আশরাফ উল্যাহ তাহের জানান- ঘটনার খবর পেয়ে কোতোয়ালি থানা পুলিশ এবং নির্বাহী ম্যাজিস্ট্রেট মো. মেজবাহ উদ্দিন হোটেল স্টার প্যাসিফিকে ‌যান। ঘটনার সত্যতা পেয়ে তাদেরকে ১০ হাজার টাকা অর্থদণ্ড এবং ৭ দিনের বিনাশ্রম কারাদণ্ড প্রদানের পাশাপাশি অর্থদণ্ড অনাদায়ে আরো ৭ দিনের বিনাশ্রম কারাদণ্ড প্রদান করেছেন নির্বাহী ম্যাজিস্ট্রেট মো. মেজবাহ উদ্দিন। অর্থদণ্ড আদায় পরবর্তী দণ্ডিতদেরকে রাত ১০ টার দিকে সিলেট জেলা কারাগারে প্রেরণ করা হয়েছে।

শেয়ার করুন...
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  


১০ index - BD Sylhet News

বিডি সিলেট নিউজ মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। © ২০২১
Design & Developed BY Cloud Service BD