বৃহস্পতিবার, ৩০ মে ২০২৪, ০৪:১১ পূর্বাহ্ন

শিরোনাম ::
সিলেটের ৩ উপজেলায় চেয়ারম্যান পদে যারা নির্বাচিত হয়েছেন হবিগঞ্জে দায়িত্ব পালনকালে সহকারী প্রিসাইডিং অফিসারের মৃত্যু বিয়ানীবাজারে জাল ভোট দেওয়ার চেষ্টা: আটক ৫, ভোট গ্রহণ স্থগিত হঠাৎ বন্যার ঝুঁকিতে সিলেটসহ যে ৬ জেলা কোম্পানীগঞ্জে ধলাই নদীতে পাথর আনতে গিয়ে যুবক নিখোঁজ ঘূর্ণিঝড় রেমালের তান্ডবে সারা দেশে ২১ জনের মৃত্যু সকল বয়সের ভোটারদের পছন্দ আনারস প্রতিকের প্রার্থী স্মরণ সিলেটে শাহজালালের দুই দিনব্যাপী ওরস শুরু ঘূর্ণিঝড় রেমালের প্রভাবে পৌনে তিন কোটি গ্রাহক বিদ্যুৎ–বিচ্ছিন্ন তাহিরপুরে কুপিয়ে মৃত ভেবে জঙ্গলে ফেল গেল যুবককে ঘূর্ণিঝড় রেমালের তাণ্ডবে ১১ জনের মৃত্যু সর্বজনীন পেনশন স্কিমে বিশ্ববিদ্যালয়ের অন্তর্ভূক্তি বাতিলের দাবিতে সিকৃবিতে মানববন্ধন ভারতে শিশু হাসপাতালে আগুনে ৭ নবজাতকের মৃত্যু ভারতে মিলল বাংলাদেশ থেকে পাচার হওয়া ১৬ কেজি স্বর্ণ গণতান্ত্রিক শ্রম আইন প্রণয়নে ঐক্যবদ্ধ আন্দোলন গড়ে তুলুন: রাজেকুজ্জামান রতন




আমাকে দেখেই বললেন, ‘তুমি আমার খুব পছন্দের একজন’

image 793399 1712500827 - BD Sylhet News




বিনোদন ডেস্ক : ঢালিউড অভিনেত্রী নুসরাত ফারিয়া যতটা না নায়িকা-গায়িকা, ততোধিক সফল সঞ্চালক। নায়িকা-গায়িকার পথে হাঁটছেন বটে, তবে তার ফেলে আসা সাবলীল সঞ্চালনার প্রতিচ্ছবি মেলে আজও। তারই বাস্তব ছবি মিলবে এ ঈদে।

ঈদে বিটিভির সবচেয়ে বড় আয়োজন ‘আনন্দমেলা’। প্রতিবছরই বিশেষ তারকারা এই ম্যাগাজিন সঞ্চালনা করে থাকেন। এবারের আয়োজনটি সঞ্চালনা করবেন নায়িকা নুসরাত ফারিয়া। যেখানে তার মুখোমুখি বসবেন কিংবদন্তি রুনা লায়লা। বলা দরকার, এবারই প্রথম বিটিভি’র ‘আনন্দমেলা’য় অংশ নিয়েছেন এই কণ্ঠশিল্পী।

এতে রুনা লায়লার সঙ্গে ‘চলো গানে গানে গড়ি নতুন পৃথিবী’ গানটিতে কণ্ঠ মেলাবেন এ প্রজন্মের চার শিল্পী ইমরান, কণা, ঝিলিক ও সাব্বির। গানটি লিখেছেন আনজির লিটন ও সুর করেছেন আশরাফ বাবু।

রুনা লায়লার মুখোমুখি বসার অভিজ্ঞতা প্রসঙ্গে নুসরাতের ভাষ্য, তিনি আমাকে দেখেই বললেন, ‘তুমি আমার খুব পছন্দের একজন’। এই কমপ্লিমেন্ট শোনার পর থেকে আমার মনে হচ্ছে আমি এখন, ‘রেস্ট ইন পিস’!

‘আনন্দমেলা’র অন্যতম প্রযোজক মনিরুল হাসান জানান, এবারের আয়োজনে রুনা লায়লার পরিবেশনা ছাড়াও থাকছে শত বাউলের অংশগ্রহণে ৩টি গানের কোলাজ। রয়েছে ইসলাম বাউলের কণ্ঠে একটি পালাগান। আরও রয়েছে পুতুল নাচ ও জনপ্রিয় নৃত্যশিল্পীদের অংশগ্রহণে ক্লাসিক নৃত্য পরিবেশনা।

যেখানে ৭ জন নৃত্যগুরুর সঙ্গে নাচবেন তাদের দুজন করে শিষ্য। এ সময়ের জনপ্রিয় গানের সঙ্গে নাচবেন তানজিন তিশা ও রোশান। আরও থাকছে বিভিন্ন ব্যান্ডের সিনিয়র শিল্পীদের পরিবেশনায় ব্যান্ড সংগীত। এছাড়াও নাট্যাংশে অংশ নেবেন নাটকের খ্যাতিমান শিল্পীরা।

আনজির লিটনের গ্রন্থনায়, মনিরুল হাসান ও ইয়াসির আরাফাতের প্রযোজনায় ‘আনন্দমেলা’ প্রচার হবে ঈদের দিন রাত ১০টার ইংরেজি সংবাদের পর।

শেয়ার করুন...











বিডি সিলেট নিউজ মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। © ২০২৪
Design & Developed BY Cloud Service BD