বৃহস্পতিবার, ৩০ মে ২০২৪, ০৪:১৫ পূর্বাহ্ন

শিরোনাম ::
সিলেটের ৩ উপজেলায় চেয়ারম্যান পদে যারা নির্বাচিত হয়েছেন হবিগঞ্জে দায়িত্ব পালনকালে সহকারী প্রিসাইডিং অফিসারের মৃত্যু বিয়ানীবাজারে জাল ভোট দেওয়ার চেষ্টা: আটক ৫, ভোট গ্রহণ স্থগিত হঠাৎ বন্যার ঝুঁকিতে সিলেটসহ যে ৬ জেলা কোম্পানীগঞ্জে ধলাই নদীতে পাথর আনতে গিয়ে যুবক নিখোঁজ ঘূর্ণিঝড় রেমালের তান্ডবে সারা দেশে ২১ জনের মৃত্যু সকল বয়সের ভোটারদের পছন্দ আনারস প্রতিকের প্রার্থী স্মরণ সিলেটে শাহজালালের দুই দিনব্যাপী ওরস শুরু ঘূর্ণিঝড় রেমালের প্রভাবে পৌনে তিন কোটি গ্রাহক বিদ্যুৎ–বিচ্ছিন্ন তাহিরপুরে কুপিয়ে মৃত ভেবে জঙ্গলে ফেল গেল যুবককে ঘূর্ণিঝড় রেমালের তাণ্ডবে ১১ জনের মৃত্যু সর্বজনীন পেনশন স্কিমে বিশ্ববিদ্যালয়ের অন্তর্ভূক্তি বাতিলের দাবিতে সিকৃবিতে মানববন্ধন ভারতে শিশু হাসপাতালে আগুনে ৭ নবজাতকের মৃত্যু ভারতে মিলল বাংলাদেশ থেকে পাচার হওয়া ১৬ কেজি স্বর্ণ গণতান্ত্রিক শ্রম আইন প্রণয়নে ঐক্যবদ্ধ আন্দোলন গড়ে তুলুন: রাজেকুজ্জামান রতন




স্বামীর কাছ থেকে ফিরিয়ে নিয়ে গৃহবধূকে প্রেমিকের হাতে তুলে দিল আদালত!

couple 1 - BD Sylhet News




আন্তর্জাতিক ডেস্ক : এক গৃহবধূকে তার স্বামীর কাছ থেকে নিয়ে প্রেমিকের হাতে তুলে দিয়েছে ভারতের একটি আদালত। সেই সঙ্গেই তাদের প্রয়োজনীয় পুলিশি নিরাপত্তার ব্যবস্থা করার নির্দেশ দেওয়া হয়েছে।

টাইমস অব ইন্ডিয়ার এক প্রতিবেদনে বলা হয়েছে, ওই নারী সন্তানকে বাড়িতে রেখেই প্রেমিকের হাত ধরে চলে যান। প্রেমিকের সঙ্গে চলতি বছরের জানুয়ারি মাস থেকে গুজরাটের আমরেলি জেলায় বাস করছিলেন। এরপর তার স্বামী জোর করে প্রেমিকের বাড়ি থেকে তাকে নিয়ে আসেন এবং স্ত্রীকে তার মায়ের বাড়িতে রাখেন।

এদিকে প্রেমিকাকে ফিরে পেতে আইনের দ্বারস্থ হন ওই যুবক। ভালোবাসার মানুষের খোঁজ পেতে তিনি হেবিয়াস কর্পাস মামলা করেন। এরপর গুজরাট হাইকোর্ট সেই নারীকে প্রেমিকের কাছে ফিরিয়ে দেওয়ার ক্ষেত্রে বড় ভূমিকা নেয়।

বিচারপতি এওয়াই কোগজে ও এসজে দাভে আবেদনের শুনানিতে জানান, পুলিশকে নির্দেশ দেওয়া হয়েছে যাতে ওই নারীকে আদালতের সামনে হাজির করা হয়। ৮ এপ্রিল হাইকোর্টের সামনে হাজির করা হয় ওই নারীকে। তবে তিনি জানিয়ে দেন, যাতে তাকে প্রেমিকের কাছে পৌঁছে দেওয়া হয়।

ওই নারীর প্রেমিকের আইনজীবী আর্জি জানান, হাইকোর্ট যেন নারীর ইচ্ছাতে সম্মান জানিয়ে তাকে তার প্রেমিকের কাছে পাঠিয়ে দেয়। এরপর আদালত ওই নারীকে তার প্রেমিকের কাছে ফিরিয়ে দেওয়ার আদেশ দেন।

শুধু তাই নয়, আইনজীবীর আবেদনের প্রেক্ষিতে যুগলকে প্রয়োজনীয় পুলিশি নিরাপত্তার ব্যবস্থা করার নির্দেশও দেয় আদালত।

শেয়ার করুন...











বিডি সিলেট নিউজ মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। © ২০২৪
Design & Developed BY Cloud Service BD