বৃহস্পতিবার, ৩০ মে ২০২৪, ০৪:২৩ পূর্বাহ্ন

শিরোনাম ::
সিলেটের ৩ উপজেলায় চেয়ারম্যান পদে যারা নির্বাচিত হয়েছেন হবিগঞ্জে দায়িত্ব পালনকালে সহকারী প্রিসাইডিং অফিসারের মৃত্যু বিয়ানীবাজারে জাল ভোট দেওয়ার চেষ্টা: আটক ৫, ভোট গ্রহণ স্থগিত হঠাৎ বন্যার ঝুঁকিতে সিলেটসহ যে ৬ জেলা কোম্পানীগঞ্জে ধলাই নদীতে পাথর আনতে গিয়ে যুবক নিখোঁজ ঘূর্ণিঝড় রেমালের তান্ডবে সারা দেশে ২১ জনের মৃত্যু সকল বয়সের ভোটারদের পছন্দ আনারস প্রতিকের প্রার্থী স্মরণ সিলেটে শাহজালালের দুই দিনব্যাপী ওরস শুরু ঘূর্ণিঝড় রেমালের প্রভাবে পৌনে তিন কোটি গ্রাহক বিদ্যুৎ–বিচ্ছিন্ন তাহিরপুরে কুপিয়ে মৃত ভেবে জঙ্গলে ফেল গেল যুবককে ঘূর্ণিঝড় রেমালের তাণ্ডবে ১১ জনের মৃত্যু সর্বজনীন পেনশন স্কিমে বিশ্ববিদ্যালয়ের অন্তর্ভূক্তি বাতিলের দাবিতে সিকৃবিতে মানববন্ধন ভারতে শিশু হাসপাতালে আগুনে ৭ নবজাতকের মৃত্যু ভারতে মিলল বাংলাদেশ থেকে পাচার হওয়া ১৬ কেজি স্বর্ণ গণতান্ত্রিক শ্রম আইন প্রণয়নে ঐক্যবদ্ধ আন্দোলন গড়ে তুলুন: রাজেকুজ্জামান রতন




শিল্পী সমিতির নির্বাচিত নেতৃবৃন্দকে কাঞ্চনের অভিনন্দন

1640327665.Eliyus kanchon - BD Sylhet News




বিনোদন ডেস্ক : উৎসাহ–উদ্দীপনার মধ্য দিয়ে শেষ হয়েছে চলচ্চিত্র শিল্পী সমিতির ২০২৪-২০২৬ মেয়াদের নির্বাচন। এ মেয়াদের নতুন সভাপতি নির্বাচিত হয়েছেন মিশা সওদাগর। সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছেন মনোয়ার হোসেন ডিপজল। ফলাফল ঘোষণার পর অভিনন্দন জানিয়েছেন সাবেক সভাপতি চিত্রনায়ক ইলিয়াস কাঞ্চন।

এক অভিনন্দন বার্তায় তিনি বলেন, গত ১৯ এপ্রিল ২০২৪ অনুষ্ঠিত শিল্পী সমিতির নির্বাচনে শিল্পীদের স্বতঃস্ফূর্ত অংশগ্রহণে আমি সকল শিল্পীর প্রতি কৃতজ্ঞতা জানাচ্ছি। তাদের প্রাণবন্ত উপস্থিতিতে একদিনের জন্য আমাদের প্রাণের জায়গা এফডিসি মুখরিত হয়ে উঠেছিল। আমি বিশ্বাস করি এভাবে শিল্পীদের পদচারণায় আবারো এফডিসি প্রাণ ফিরে পাবে। এফডিসির ফ্লোরগুলো কাজের জন্য আলোকিত হয়ে উঠবে।

আমি বর্তমান নির্বাচিত নেতৃবৃন্দ মিশা সওদাগর ও ডিপজলের প্রতি আহ্বান জানাবো তাদের নেতৃত্বে নির্বাচিত এই কমিটি কে জিতেছে, কে হেরেছে— সেই প্রশ্নে না গিয়ে সকলকে নিয়ে একসাথে এগিয়ে যাবেন এবং চলচ্চিত্রের বর্তমান সংকট কাটাতে গঠনমূলক ভূমিকা রাখবেন।

তিনি আরও বলেন, গত দু’বছর আমি নেতৃত্বে থেকে কতটা কী করতে পেরেছি, সেই প্রশ্নে না গিয়ে বলবো যে আবেগ এবং অনুভূতি নিয়ে শিল্পীরা ভালোবেসে আমাকে নির্বাচিত করেছিল সেই জায়গাটা আমি হৃদয় দিয়ে অনুভব করি। নেতৃত্বে না থাকলেও নবনির্বাচিত নেতৃবৃন্দের পাশে আমি আছি। এই চলচ্চিত্র থেকেই আমি দেশের মানুষের ভালোবাসা পেয়ে সাফল্য পেয়েছি। তাদের আস্থা অর্জন করতে পেরেছি বলেই একটি সামাজিক আন্দোলন চালিয়ে এদেশের মানুষের কাছাকাছি যেতে পেরেছি। এই আন্দোলনকে এখন তারা নিজের করে নিয়েছে।

আমি বিশ্বাস করি আমাদের গৌরব, আমাদের অহংকার চলচ্চিত্র শিল্পের বর্তমান সংকটকালীন পরিস্থিতিতে শিল্পীরা বলিষ্ঠ ভূমিকা রাখার চেষ্টা চালিয়ে যাচ্ছে। আগামীতেও এই ধারা অব্যাহত থাকবে।

শুক্রবার (১৯ এপ্রিল) সন্ধ্যা ৬টা ২০ মিনিটে ভোট গ্রহণ শেষ হয়। এর আগে ব্যাপক নিরাপত্তার মধ্যে সকাল সাড়ে ৯টায় এফডিসির শিল্পী সমিতির কার্যালয়ে ভোটগ্রহণ শুরু হয়। নির্বাচন কমিশন সূত্রে জানা গেছে, ৫৭০ ভোটের মধ্যে ভোট পড়েছে ৪৭৫টি।

শেয়ার করুন...











বিডি সিলেট নিউজ মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। © ২০২৪
Design & Developed BY Cloud Service BD