বৃহস্পতিবার, ৩০ মে ২০২৪, ০২:২৫ পূর্বাহ্ন

শিরোনাম ::
সিলেটের ৩ উপজেলায় চেয়ারম্যান পদে যারা নির্বাচিত হয়েছেন হবিগঞ্জে দায়িত্ব পালনকালে সহকারী প্রিসাইডিং অফিসারের মৃত্যু বিয়ানীবাজারে জাল ভোট দেওয়ার চেষ্টা: আটক ৫, ভোট গ্রহণ স্থগিত হঠাৎ বন্যার ঝুঁকিতে সিলেটসহ যে ৬ জেলা কোম্পানীগঞ্জে ধলাই নদীতে পাথর আনতে গিয়ে যুবক নিখোঁজ ঘূর্ণিঝড় রেমালের তান্ডবে সারা দেশে ২১ জনের মৃত্যু সকল বয়সের ভোটারদের পছন্দ আনারস প্রতিকের প্রার্থী স্মরণ সিলেটে শাহজালালের দুই দিনব্যাপী ওরস শুরু ঘূর্ণিঝড় রেমালের প্রভাবে পৌনে তিন কোটি গ্রাহক বিদ্যুৎ–বিচ্ছিন্ন তাহিরপুরে কুপিয়ে মৃত ভেবে জঙ্গলে ফেল গেল যুবককে ঘূর্ণিঝড় রেমালের তাণ্ডবে ১১ জনের মৃত্যু সর্বজনীন পেনশন স্কিমে বিশ্ববিদ্যালয়ের অন্তর্ভূক্তি বাতিলের দাবিতে সিকৃবিতে মানববন্ধন ভারতে শিশু হাসপাতালে আগুনে ৭ নবজাতকের মৃত্যু ভারতে মিলল বাংলাদেশ থেকে পাচার হওয়া ১৬ কেজি স্বর্ণ গণতান্ত্রিক শ্রম আইন প্রণয়নে ঐক্যবদ্ধ আন্দোলন গড়ে তুলুন: রাজেকুজ্জামান রতন




সিলেটে শিলাবৃষ্টিতে ক্ষতিগ্রস্ত পরিবারের মাঝে ঢেউটিন দিলেন প্রবাসী জাবেদ

Screenshot 20240417 024634 Gallery - BD Sylhet News




বিডি সিলেট:: সিলেটের সাবেক তরুন ব্যবসায়ী ও যুক্তরাষ্ট্র প্রবাসী, সিলেট অনলাইন প্রেসক্লাবের সদস্য জাবেদ আহমদ এর উদ্যোগে বিভিন্ন স্থানে ঢেউ টিন বিতরন করা হয়েছে। মঙ্গলবার ( ১৬ এপ্রিল) সিলেট নগরীর ৩৯ ও ৪০ নং ওয়ার্ড ও সিলেট সদরের বাদাঘাট, মইয়ারচর ও উমাইরগাওয়ে গত রমজান মাসে প্রচন্ড শিলাবৃষ্টিতে ক্ষতিগ্রস্ত ১৪টি পরিবারের মাঝে (২২ বান ঢেউ টিন) প্রায় ২ লক্ষ টাকার ঢেউ টিন বিতরণ করা হয়। টিন বিতরণ উপলক্ষে সংক্ষিপ্ত আলোচনা সভা ও দোয়া মাহফিলের আয়োজন করা হয়।

আলোচনা সভায় বক্তারা বলেন, যুক্তরাষ্ট্র প্রবাসী ব্যবসায়ী জাবেদ আহমদ বন্যা ও করোনার সময় ব্যাপক মানবতার কল্যানে কাজ করেছেন। তিনি পরোপকারী মানুষ। এই তরুন সিজিনলাল মানবসেবী নয় যে সময় মানুষের সহযোগিতা দরকার তিনি সবার আগে চেষ্টা করেন সহযোগিতার।
তিনি তাঁর কষ্টার্জিত অর্থ সিলেট অঞ্চলের মানুষের কল্যাণে বিলিয়ে দিচ্ছেন। কোনো প্রচার বা কোনো এলাকা বা উপলক্ষ হিসেবে নয় তিনি সব সময় মানবতার কল্যাণে জন্য কাজ করে যাচ্ছেন। সাম্প্রতিক সময়ে প্রচন্ড শিলাবৃষ্টিতে মানুষের যে ঘরবাড়ি লন্ডবন্ড হয়েছে তার দেয়া উপহারে মানুষের কষ্ট কিছুটা লাঘব হবে বলে উল্লেখ করেন প্রতিনিধিদল।

আলোচনা সভায় উপস্থিত ছিলেন,বাংলাদেশ সংবাদ সংস্থা (বাসস) এর সিলেট ব্যুরো প্রধান ও সিলেট অনলাইন প্রেসক্লাবের সাধারণ সম্পাদক মকসুদ আহমদ মকসুদ, কার্যকরী পরিষদের সদস্য আব্দুল হাসিব, ব্যবসায়ী আবুল হোসেন, জুনেদ আহমদ, আলী আহমদ, আজম আলী, ইরাই মিয়া, ছানা আহমদ, সৌরব আহমদ, তোফায়েল আহমদ, রাহেল আহমদ প্রমুখ।

অনলাইন প্রেসক্লাবের তথ্য ও প্রযুক্তি সম্পাদক আফরোজ খান, সদস্য আলমগীর আলম,দৈনিক ভোরের ডাক এর সিলেট জেলা প্রতিনিধি আব্দুল হান্নান জাবেদ আহমদ এর পক্ষে ১৪ টি পরিবারের মাঝে ঢেউ টিন হস্তান্তর করেন।

শেয়ার করুন...











বিডি সিলেট নিউজ মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। © ২০২৪
Design & Developed BY Cloud Service BD