বৃহস্পতিবার, ৩০ মে ২০২৪, ০২:৪৯ পূর্বাহ্ন

শিরোনাম ::
সিলেটের ৩ উপজেলায় চেয়ারম্যান পদে যারা নির্বাচিত হয়েছেন হবিগঞ্জে দায়িত্ব পালনকালে সহকারী প্রিসাইডিং অফিসারের মৃত্যু বিয়ানীবাজারে জাল ভোট দেওয়ার চেষ্টা: আটক ৫, ভোট গ্রহণ স্থগিত হঠাৎ বন্যার ঝুঁকিতে সিলেটসহ যে ৬ জেলা কোম্পানীগঞ্জে ধলাই নদীতে পাথর আনতে গিয়ে যুবক নিখোঁজ ঘূর্ণিঝড় রেমালের তান্ডবে সারা দেশে ২১ জনের মৃত্যু সকল বয়সের ভোটারদের পছন্দ আনারস প্রতিকের প্রার্থী স্মরণ সিলেটে শাহজালালের দুই দিনব্যাপী ওরস শুরু ঘূর্ণিঝড় রেমালের প্রভাবে পৌনে তিন কোটি গ্রাহক বিদ্যুৎ–বিচ্ছিন্ন তাহিরপুরে কুপিয়ে মৃত ভেবে জঙ্গলে ফেল গেল যুবককে ঘূর্ণিঝড় রেমালের তাণ্ডবে ১১ জনের মৃত্যু সর্বজনীন পেনশন স্কিমে বিশ্ববিদ্যালয়ের অন্তর্ভূক্তি বাতিলের দাবিতে সিকৃবিতে মানববন্ধন ভারতে শিশু হাসপাতালে আগুনে ৭ নবজাতকের মৃত্যু ভারতে মিলল বাংলাদেশ থেকে পাচার হওয়া ১৬ কেজি স্বর্ণ গণতান্ত্রিক শ্রম আইন প্রণয়নে ঐক্যবদ্ধ আন্দোলন গড়ে তুলুন: রাজেকুজ্জামান রতন




নবীগঞ্জে ভয়াবহ আগুনে বসতঘর পুড়ে ছাই

438204645 297589200063976 7577956199152376600 n - BD Sylhet News




নবীগঞ্জ প্রতিনিধি : হবিগঞ্জের নবীগঞ্জ উপজেলায় অগ্নিকাণ্ডে বসত ঘর পুড়ে গেছে।

মঙ্গলবার (৩০শে এপ্রিল) সকাল ১১টায় সদর ইউনিয়নের হালিতলা গ্রামের বারইকান্দি উত্তর পাড়ায় বৈদ্যুতিক শর্টসার্কিট থেকে ছুরুক মিয়ার বসত ঘরসহ নগদ টাকা স্বর্ণ অলংকার পুড়ে যায়।

আগুন দেখে স্থানীয়রা ছুটে এসে বৈদ্যুতিক লাইন বিচ্ছিন্ন করে ফায়ার সার্ভিসকে খবর দেন। এরপর ফায়ার সার্ভিসের লোকজন এসে আগুন পুরো নিয়ন্ত্রণে আনে। তবে তার আগেই আগুনে ১টি বসত ঘরসহ ঘরে থাকা সব মালামাল জ্বলে নষ্ট হয়ে যায়।

ক্ষতিগস্ত ছুরুক মিয়া জানান, আগুনের শব্দ শুনে চিৎকার করলে স্থানীয় লোকজন এগিয়ে এসে আগুন নিয়ন্ত্রণের চেষ্টা চালায় কিন্তু ততক্ষণে ঘরের সব জিনিসপত্র পুড়ে গেছে। ঘর থেকে আমরা কেউ কোন জিনিসপত্র বের করতে পারিনি এখন সবকিছু হারিয়ে আমার পরিবারের সকল নিঃশ্ব হয়ে গেছি।

ক্ষতিগ্রস্ত ছুরুক মিয়া আরও জানান, আমরা সকল ভাইয়ের পরিবারের সদস্য মিলে একসাথে তাকি আমাদের অনেক বড় ঘর আমাদের বসত ঘরে আলমারিতে নগদ ১০লক্ষ টাকাসহ স্বর্ণ অলংকার সহ কোটি টাকার ক্ষয়ক্ষতি হয়েছে।

বিলাল আহমেদ নামে স্থানীয় একজন জানান,তাদের বসত ঘর অনেক বড় এবং ঘরসহ সকল আসবাব জিনিসপত্র সহ সব আগুনে পুড়ে আনুমানিক ৩০থেকে ৪০লাখ টাকার ক্ষয়ক্ষতি হবে।

নবীগঞ্জ উপজেলা ফায়ার সার্ভিস স্টেশনে ফোন দিলে তারা জানান, সকাল ১১টায় অগ্নিকাণ্ডের খবর পাওয়ার পর ঘটনাস্থলে আমাদের একটি ইউনিট আগুন নিয়ন্ত্রণ করে। তার আগেই তাদের ঘরের সব জিনিসপত্র পুড়ে যায়। ধরণা করা হচ্ছে বৈদ্যুতিক সার্কিট থেকে এই অগ্নিকাণ্ডের ঘটনা ঘটেছে। এই অগ্নিকাণ্ডে আনুমানিক ৫০ লাখ টাকার মতো ক্ষয়ক্ষতি হবে।

শেয়ার করুন...











বিডি সিলেট নিউজ মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। © ২০২৪
Design & Developed BY Cloud Service BD