বৃহস্পতিবার, ৩০ মে ২০২৪, ০২:৫৮ পূর্বাহ্ন

শিরোনাম ::
সিলেটের ৩ উপজেলায় চেয়ারম্যান পদে যারা নির্বাচিত হয়েছেন হবিগঞ্জে দায়িত্ব পালনকালে সহকারী প্রিসাইডিং অফিসারের মৃত্যু বিয়ানীবাজারে জাল ভোট দেওয়ার চেষ্টা: আটক ৫, ভোট গ্রহণ স্থগিত হঠাৎ বন্যার ঝুঁকিতে সিলেটসহ যে ৬ জেলা কোম্পানীগঞ্জে ধলাই নদীতে পাথর আনতে গিয়ে যুবক নিখোঁজ ঘূর্ণিঝড় রেমালের তান্ডবে সারা দেশে ২১ জনের মৃত্যু সকল বয়সের ভোটারদের পছন্দ আনারস প্রতিকের প্রার্থী স্মরণ সিলেটে শাহজালালের দুই দিনব্যাপী ওরস শুরু ঘূর্ণিঝড় রেমালের প্রভাবে পৌনে তিন কোটি গ্রাহক বিদ্যুৎ–বিচ্ছিন্ন তাহিরপুরে কুপিয়ে মৃত ভেবে জঙ্গলে ফেল গেল যুবককে ঘূর্ণিঝড় রেমালের তাণ্ডবে ১১ জনের মৃত্যু সর্বজনীন পেনশন স্কিমে বিশ্ববিদ্যালয়ের অন্তর্ভূক্তি বাতিলের দাবিতে সিকৃবিতে মানববন্ধন ভারতে শিশু হাসপাতালে আগুনে ৭ নবজাতকের মৃত্যু ভারতে মিলল বাংলাদেশ থেকে পাচার হওয়া ১৬ কেজি স্বর্ণ গণতান্ত্রিক শ্রম আইন প্রণয়নে ঐক্যবদ্ধ আন্দোলন গড়ে তুলুন: রাজেকুজ্জামান রতন




টস জিতে বোলিং করার সিদ্ধান্ত নিল পাকিস্তান

image 796693 1713622963 - BD Sylhet News




স্পোর্টস ডেস্ক : পাকিস্তান সফরে রয়েছে নিউজিল্যান্ড ক্রিকেট দল। সফরে পাঁচ ম্যাচের টি-টোয়েন্টি সিরিজ খেলবে কিউইরা।

আজ শনিবার রাওয়ালপিন্ডি স্টেডিয়ামে সিরিজের দ্বিতীয় টি-টোয়েন্টি ম্যাচে টস জিতে প্রথমে বোলিং করার সিদ্ধান্ত নিয়েছেন পাকিস্তানের অধিনায়ক বাবর আজম।

এর আগে গত বৃহস্পতিবার রাওয়ালপিন্ডি স্টেডিয়ামে সিরিজের প্রথম টি-টোয়েন্টিতে টস জিতে আগে ব্যাট করার সিদ্ধান্ত নেয় সফরকারী নিউজিল্যান্ড। সন্ধ্যা সাড়ে সাতটায় টস হলেও বৈরি আবহাওয়ার কারণে খেলা শুরু হয় রাত সোয়া ১০টায়।

দীর্ঘ সময় পর খেলা মাঠে গড়ানোয় ওভার কমে যায়। দুই ইনিংসে ৪০ ওভারের পরিবর্তে নির্ধারণ হয় ১০ ওভারে। উভয় দল ৫ ওভার করে খেলতে পারবে।

খেলা মাঠে গড়ানোর পর শাহিন শাহ আফ্রিদির করা প্রথম বলে লেগবাই থেকে ২ রান নেয় নিউজিল্যান্ড। দ্বিতীয় বলেই বোল্ড হয়ে যান ওপেনার টিম রবিনসন।

এরপর শুরু হয় গুঁড়ি গুঁড়ি বৃষ্টি। বৃষ্টির কারণে খেলাটি শেষ পর্যন্ত পরিত্যক্ত হয়। আগামীকাল রাওয়ালপিন্ডির একই ভেন্যুতে সিরিজের দ্বিতীয় টি-টোয়েন্টি।

আজকের ম্যাচেই অভিষেক হয় পাকিস্তানের তিন তরুণ ক্রিকেটার উসমান খান, ইরফান খান নিয়াজি ও আবরার আহমেদের। কিন্তু তাদের অভিষেক ম্যাচটি শেষ পর্যন্ত পরিত্যক্ত হয়।

পাকিস্তান: বাবর আজম (অধিনায়ক), সাইম আইয়ুব, মোহাম্মদ রিজওয়ান, উসমান খান, ইফতিখার আহমেদ, মুহাম্মদ ইরফান খান, শাদাব খান, শাহীন শাহ আফ্রিদি, নাসিম শাহ, মোহাম্মদ আমির ও আবরার আহমেদ।

নিউজিল্যান্ড: মাইকেল ব্রেসওয়েল (অধিনায়ক), মার্ক চ্যাপম্যান, জ্যাকব ডাফি, ডিন ফক্সক্রফট, বেন লিস্টার, কোল ম্যাককনচি, জেমস নিশাম, টিম রবিনসন, বেন সিয়ার্স, টিম সেফার্ট ও ইশ সোধি।

শেয়ার করুন...











বিডি সিলেট নিউজ মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। © ২০২৪
Design & Developed BY Cloud Service BD