বৃহস্পতিবার, ৩০ মে ২০২৪, ০৪:০৯ পূর্বাহ্ন

শিরোনাম ::
সিলেটের ৩ উপজেলায় চেয়ারম্যান পদে যারা নির্বাচিত হয়েছেন হবিগঞ্জে দায়িত্ব পালনকালে সহকারী প্রিসাইডিং অফিসারের মৃত্যু বিয়ানীবাজারে জাল ভোট দেওয়ার চেষ্টা: আটক ৫, ভোট গ্রহণ স্থগিত হঠাৎ বন্যার ঝুঁকিতে সিলেটসহ যে ৬ জেলা কোম্পানীগঞ্জে ধলাই নদীতে পাথর আনতে গিয়ে যুবক নিখোঁজ ঘূর্ণিঝড় রেমালের তান্ডবে সারা দেশে ২১ জনের মৃত্যু সকল বয়সের ভোটারদের পছন্দ আনারস প্রতিকের প্রার্থী স্মরণ সিলেটে শাহজালালের দুই দিনব্যাপী ওরস শুরু ঘূর্ণিঝড় রেমালের প্রভাবে পৌনে তিন কোটি গ্রাহক বিদ্যুৎ–বিচ্ছিন্ন তাহিরপুরে কুপিয়ে মৃত ভেবে জঙ্গলে ফেল গেল যুবককে ঘূর্ণিঝড় রেমালের তাণ্ডবে ১১ জনের মৃত্যু সর্বজনীন পেনশন স্কিমে বিশ্ববিদ্যালয়ের অন্তর্ভূক্তি বাতিলের দাবিতে সিকৃবিতে মানববন্ধন ভারতে শিশু হাসপাতালে আগুনে ৭ নবজাতকের মৃত্যু ভারতে মিলল বাংলাদেশ থেকে পাচার হওয়া ১৬ কেজি স্বর্ণ গণতান্ত্রিক শ্রম আইন প্রণয়নে ঐক্যবদ্ধ আন্দোলন গড়ে তুলুন: রাজেকুজ্জামান রতন




সিলেটে ঘোষণা দিয়ে ব্যবসায়ীকে হত্যা, ধরাছোঁয়ার বাইরে মূল আসামীরা!

IMG 20240430 WA0030 - BD Sylhet News




বিডি সিলেট ডেস্ক:: সিলেটের কোম্পানীগঞ্জ উপজেলার ব্যবসায়ী শাহীন আমদকে হত্যার পরও মুল আসামীরা এখনো ধরাছোঁয়ার বাইরে রয়েছেন। সংবাদ সম্মেলনে এমন অভিযোগ করেছেন নিহতের ভাই শামীম আহমদ।তিনি আরো অভিযোগ করেন, হত্যাকারীরা বর্তমানে আমাকেও হত্যার হুমকি দিচ্ছে। এদের হাত অনেক লম্বা। আমরা গোটা পরিবার চরম নিরাপত্তাহীনতার মধ্যে আছি। এসময় নিহত শাহীন আহমদের বোন কান্নাজড়িত কন্ঠে ভাই হত্যার বিচার চান।

মঙ্গল বার (৩০ এপ্রিল) বিকেলে সিলেটের কোম্পানীগঞ্জ উপজেলার ইছাকলস নিজগাও গ্রামের ব্যবসায়ী শাহীন আহমদ হত্যা মামলার আসামীদের গ্রেফতারের দাবীতে পরিবারের পক্ষ থেকে সিলেট অনলাইন প্রেসক্লাবে এক সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়।এতে লিখিত বক্তব্য পাঠ করেন নিহত শাহীন আহমদের ভাই ও মামলার বাদী শামীম আহমদ। এসময় উপস্থিত ছিলেন নিহতের বোন শামীমা আক্তার, নিহতের চাচা আমির আলী ও মামাতো ভাই রিপন আহমদ।

সংবাদ সম্মেলনে বলা হয়, গত ১১ এপ্রিল ঈদের দিনে সন্ত্রাসীরা ঘোষণা দিয়ে শাহীনকে নির্মমভাবে হত্যা করে। হত্যাকান্ডের ২০ দিন অতিবাহিত হয়ে গেলেও রহস্যজনক কারণে মামলার মূল আসামীদের গ্রেফতারে অসহযোগিতা ও গড়িমসি করছে পুলিশ। তাই নিরুপায় হয়ে খুনীদের গ্রেফতরের জন্য সংবাদ সম্মেলন করতে হচ্ছে।

লিখিত বক্তব্যে শামীম আহমদ বলেন, গত ১১ এপ্রিল বৃহস্পতিবার, পবিত্র ঈদুল ফিতরের দিবাগত রাত পৌণে আটটায় সংঘবদ্ধ একটি সন্ত্রাসীচক্র কোম্পানীগঞ্জ উপজেলার ইছাকলস নিজগাও গ্রামের পাকা সড়কের উপরে প্রকাশে আমার ছোট ভাই রাজধানী ঢাকার ইলেকট্রিক ব্যবসায়ী শাহীন আহমদকে নির্মমভাবে হত্যা করে। হত্যাকান্ডের মাসখানেক আগে থেকে সন্ত্রাসীরা আমাকে ও আমার ভাইকে হত্যার হুমকি দিয়ে আসছিলো।
সন্ত্রাসী চক্রের ক্রমাগত হুমকিধামকি এবং এর প্রেক্ষিতে ঢাকায় ও সিলেটে একাধিক থানায় জিডি করার পরেও আইনের তোয়াক্কা না করে সন্ত্রাসীরা প্রকাশ্যে আমার ভাইকে প্রাণে মেরে ফেলে। ঘটনার ১৯ দিন অতিবাহিত হওয়ার পর পুলিশ এক আসামীকে গ্রেফতার করে এবং র‌্যাব কর্তৃক এক আসামী গ্রেফতার হয়। কিন্তু মামলার মুল আসামীরা ধরাছোঁয়ার বাইরে।

লিখিত বক্তব্যে শামীম আহমদ আরো বলেন, ১৫ এপ্রিল কোম্পানীগঞ্জ থানায় আমি বাদী হয়ে ১০ জনের নাম উল্লেখ করে অজ্ঞাতনামা আরও কয়েকজনকে আসামী করে হত্যা মামলা দায়ের করি। পুলিশ মূল আসামী আনোয়ার ও শাহেদকে গ্রেফতার করতে গড়িমসি করছে। এই আসামীদের সঠিক অবস্থান পুলিশকে জানানোর পরও রহস্যজনক কারণে তাদেরকে গ্রেফতার করতে পুলিশ কোনো তৎপরতা চালাচ্ছে না।তারা ভাড়াটে সন্ত্রাসী মরম আলী সহ খুনীদের গ্রেফতার করে দৃষ্টান্তমূলক শাস্তির জন্য প্রশাসনের কাছে জোর দাবি জানান।

শেয়ার করুন...











বিডি সিলেট নিউজ মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। © ২০২৪
Design & Developed BY Cloud Service BD