রবিবার, ১৩ জুন ২০২১, ০৫:৫৩ অপরাহ্ন

শিরোনাম ::
সাবেক মেয়র কামরানের ১ম মৃত্যুবার্ষিকীতে সিলেট মহানগর আ.লীগের কর্মসূচী সাবেক শিক্ষামন্ত্রী নাহিদ এমপি’র প্রচেষ্টায় চারখাইয়ে হাইওয়ে থানা হচ্ছে শেখ হাসিনার নেতৃত্বের প্রতি সাধারন মানুষ সন্তুুষ্ঠ – শফিউল আলম নাদেল নিসচা’র কেন্দ্রীয় সহ সাংঠনিক সম্পাদক মিশুর সাথে বিয়ানীবাজার শাখার মতবিনিময় সভা সিলেট ৩ আসনের নৌকার মাঝি হাবিবকে ফুল দিয়ে বরণ করলেন এড.নাসির উদ্দিন খান বড়লেখায় নিসচার সংবর্ধনা অনুষ্ঠান ছয়ফুল আলম পারুল এর কাব্যগ্রন্থ ‘ছন্দপতন’র মোড়ক উন্মোচন সাবেক মেয়র মরহুম বদর উদ্দিন কামরানের প্রথম মৃত্যুবার্ষিকী উপলক্ষে দোয়া মাহফিল ও শিরনী বিতরণ হযরত শাহজালালের মাজারে এবারও ওরস হচ্ছে না আইনি সহযোগিতা মাধ্যেমে মৌলিক অধিকার নিশ্চিত করতে হবে – জগদীশ দাস স্কুল-কলেজে ছুটি আবার বাড়ল সিলেট ৩ আসন সহ উপনির্বাচনে নৌকার মাঝি হলেন যারা সিলেট – ৩ আসনে নৌকা পেলেন হাবিবুর রহমান হাবিব আ.লীগের সংসদীয় বোর্ডের সভা আজ, অপেক্ষায় সিলেটের ২৫ নেতা অগ্রণী তরুণ সংঘের পক্ষ থেকে যুক্তরাষ্ট্র প্রবাসী তুহিন কে সংবর্ধনা প্রদান
cloudservicebd.com

সিলেট পরিবহন শ্রমিকদের মধ্যে ঈদ সামগ্রী বিতরণ করলেন নিসচার কেন্দ্রীয় নেতা মিশু

nishca photo - BD Sylhet News

বিডি সিলেট :: করোনা মহামারীতে কঠোর লকডাউনে কর্মহীন পরিবহন চালক ও শ্রমিকদের মধ্যে ঈদ উপহার সামগ্রী বিতরণ করেছেন নিরাপদ সড়ক চাই (নিসচা) কেন্দ্রীয়  কমিটির সহ-সাংগঠনিক সম্পাদক  জহিরুল ইসলাম মিশু।শুক্রবার (৭ মে) বিকাল ৩টায় নগরীর সুবিদবাজারে ঈদ উপহার সামগ্রী বিতরনকালে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন সিলেট জেলা যুবলীগের সভাপতি শামীম আহমদ ভিপি।

এসময় তিনি বলেন, করোনা মহমারীতে পরিবহন চালক শ্রমিকরা কষ্টে জীবনযাপন করছেন। এ বিষয়ে সরকার  গুরুত্বসহকারে বিবেচনা করছে। বিষয়টি আমি পররাষ্ট্রমন্ত্রীর নজরে নিয়ে এসেছি এবং আশা করছি খুব শীঘ্রই পররাষ্ট্রমন্ত্রীর পক্ষ থেকে সহায়তা প্রদান  করা হবে।

নিসচা কেন্দ্রীয় কমিটির সহ-সাংগঠনিক সম্পাদক জহিরুল ইসলাম মিশু পরিবহন চালক ও শ্রমিকদের মধ্যে ঈদ উপহার বিতরন করে উজ্জ্বল দৃষ্টান্ত স্হাপন করেছেন। এ সময় তিনি সমাজের বিওবান সবাইকে এগিয়ে আসার আহবান জানান।
নিসচা কেন্দ্রীয় কমিটির সহ-সাংগঠনিক সম্পাদক জহিরুল ইসলাম মিশু জানান, নিসচা কেন্দ্রীয় কমিটির চেয়ারম্যান চিত্রনায়ক ইলিয়াস কাঞ্চন সারা বাংলাদেশের নিসচা নেতাকর্মীদের কে নির্দেশ প্রদান করেছেন যে করনা মহামারী সময়ে পরিবহন চালক ও  শ্রমিকদের পাশে থাকার জন্য।

এসময় উপস্থিত ছিলেন নিরাপদ সড়ক চাই (নিসচা) সিলেট মহানগর শাখার সভাপতি এম ইকবাল হোসেন, সিলেট অনলাইন প্রেসক্লাবের তথ্য ও প্রযুক্তি সম্পাদক কে এ রহিম সাবলু, সদস্য আব্দুল হাছিব, নিসচা সিলেট মহানগরের সহ-সাধারণ সম্পাদক আতিকুর রহমান খান মুন্না, সাংগঠনিক সম্পাদক মাসুদুজ্জামান তফাদার মুক্তার, মামুন মাহবুব পরিবহনের ম্যানেজার আমিনুল ইসলাম প্রমুখ।

শেয়ার করুন...
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  


বিডি সিলেট নিউজ মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। © ২০২১
Design & Developed BY Cloud Service BD