বৃহস্পতিবার, ৩০ মে ২০২৪, ০২:৫১ পূর্বাহ্ন

শিরোনাম ::
সিলেটের ৩ উপজেলায় চেয়ারম্যান পদে যারা নির্বাচিত হয়েছেন হবিগঞ্জে দায়িত্ব পালনকালে সহকারী প্রিসাইডিং অফিসারের মৃত্যু বিয়ানীবাজারে জাল ভোট দেওয়ার চেষ্টা: আটক ৫, ভোট গ্রহণ স্থগিত হঠাৎ বন্যার ঝুঁকিতে সিলেটসহ যে ৬ জেলা কোম্পানীগঞ্জে ধলাই নদীতে পাথর আনতে গিয়ে যুবক নিখোঁজ ঘূর্ণিঝড় রেমালের তান্ডবে সারা দেশে ২১ জনের মৃত্যু সকল বয়সের ভোটারদের পছন্দ আনারস প্রতিকের প্রার্থী স্মরণ সিলেটে শাহজালালের দুই দিনব্যাপী ওরস শুরু ঘূর্ণিঝড় রেমালের প্রভাবে পৌনে তিন কোটি গ্রাহক বিদ্যুৎ–বিচ্ছিন্ন তাহিরপুরে কুপিয়ে মৃত ভেবে জঙ্গলে ফেল গেল যুবককে ঘূর্ণিঝড় রেমালের তাণ্ডবে ১১ জনের মৃত্যু সর্বজনীন পেনশন স্কিমে বিশ্ববিদ্যালয়ের অন্তর্ভূক্তি বাতিলের দাবিতে সিকৃবিতে মানববন্ধন ভারতে শিশু হাসপাতালে আগুনে ৭ নবজাতকের মৃত্যু ভারতে মিলল বাংলাদেশ থেকে পাচার হওয়া ১৬ কেজি স্বর্ণ গণতান্ত্রিক শ্রম আইন প্রণয়নে ঐক্যবদ্ধ আন্দোলন গড়ে তুলুন: রাজেকুজ্জামান রতন




সিলেটে ব্যবসায়ী হত্যাকারীদের গ্রেফতার ও ফাঁসির দাবিতে মানববন্ধন

Manobbondon Pic 1 - BD Sylhet News




বিডি সিলেট ডেস্ক:: বিশিষ্ট ব্যবসায়ী মৃত তেরা মিয়ার দ্বিতীয় ছেলে সিলেট রেঙ্গা হাজীগঞ্জ বাজারের বিশিষ্ট ব্যবসায়ী, সমাজসেবী ও ক্রীড়াব্যক্তিত্ব সানর মিয়া হত্যায় জড়িত ব্যক্তিদের দ্রুত গ্রেপ্তার ও ফাঁসির দাবিতে, সিলেট মোগলাবাজার থানাদিন, হাজীগঞ্জ এলাকার সচেতন নাগরিকবৃন্দর উদ্যোগে মানববন্ধন ও বিক্ষোভ মিছিল হয়েছে। শনিবার (১৩ এপ্রিল) মোগলাবাজার থানা দিন হাজীগঞ্জ বাজারের  বিকেলে শুরু হয় এ মানববন্ধন। পরে বিক্ষোভ মিছিল হয়। হাজীগঞ্জ সহ কয়েকটি গ্রামের নারী-পুরুষেরা নানা স্লোগান–সংবলিত প্ল্যাকার্ড ও ফেস্টুন নিয়ে মানববন্ধন ও বিক্ষোভে যোগ দেন। ইউপি সদস্য লনি কান্ত দাসের সভাপতিত্বে আব্দুল মুমিন ও আবু বক্কর সিদ্দিক এর পরিচালনায় মানববন্ধনে বক্তব্য রাখেন ৮নং মোগলাবাজার চেয়ারম্যান সাইস্তা, ৭নং ইউপি সদস্য ওমরঞ্জ দাস,এলাকার বিশিষ্ট মুরব্বী কাপ্তান মিয়া, আব্দুল মান্নান, ফয়জুল হক বদই, আব্দুল খালিক, আমিনুল ইসলাম, সাহাবউদ্দিন, কামরান আহমদ, ছদরুল ইসলাম, দিলোওয়ার হুসাই, শাহ মুকিত, ইমাম উদ্দিন নাসির, গৌছ আলীসহ বিভিন্ন নেতৃবৃন্দ।

মানববন্ধনে বক্তারা বলেন, সিলেট রেঙ্গা হাজীগঞ্জ বাজারের বিশিষ্ট ব্যবসায়ী, সমাজসেবী ও ক্রীড়াব্যক্তিত্ব সানর মিয়া হত্যায়, জড়িত ব্যক্তিদের দ্রুত গ্রেপ্তার ও ফাঁসির দাবি এবং আসামীদের শনাক্তকরে ধরা হচ্ছেনা। তাই বাধ্য হয়ে এলাকাবাসী মানববন্ধন ও বিক্ষোভ কর্মসূচী পালন করছে।

এসময় বক্তারা হুশিয়ারী দিয়ে বলেন, ৭২ ঘন্টার মধ্যে আসামী ধরা না হলে এলাকাবাসীর পক্ষ হতে কঠোর কর্মসূচী পালন করা হবে। এ ব্যাপারে প্রশাসনের হস্তক্ষেপ কামনা করেন তারা।

শেয়ার করুন...











বিডি সিলেট নিউজ মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। © ২০২৪
Design & Developed BY Cloud Service BD