বৃহস্পতিবার, ৩০ মে ২০২৪, ০২:৩২ পূর্বাহ্ন

শিরোনাম ::
সিলেটের ৩ উপজেলায় চেয়ারম্যান পদে যারা নির্বাচিত হয়েছেন হবিগঞ্জে দায়িত্ব পালনকালে সহকারী প্রিসাইডিং অফিসারের মৃত্যু বিয়ানীবাজারে জাল ভোট দেওয়ার চেষ্টা: আটক ৫, ভোট গ্রহণ স্থগিত হঠাৎ বন্যার ঝুঁকিতে সিলেটসহ যে ৬ জেলা কোম্পানীগঞ্জে ধলাই নদীতে পাথর আনতে গিয়ে যুবক নিখোঁজ ঘূর্ণিঝড় রেমালের তান্ডবে সারা দেশে ২১ জনের মৃত্যু সকল বয়সের ভোটারদের পছন্দ আনারস প্রতিকের প্রার্থী স্মরণ সিলেটে শাহজালালের দুই দিনব্যাপী ওরস শুরু ঘূর্ণিঝড় রেমালের প্রভাবে পৌনে তিন কোটি গ্রাহক বিদ্যুৎ–বিচ্ছিন্ন তাহিরপুরে কুপিয়ে মৃত ভেবে জঙ্গলে ফেল গেল যুবককে ঘূর্ণিঝড় রেমালের তাণ্ডবে ১১ জনের মৃত্যু সর্বজনীন পেনশন স্কিমে বিশ্ববিদ্যালয়ের অন্তর্ভূক্তি বাতিলের দাবিতে সিকৃবিতে মানববন্ধন ভারতে শিশু হাসপাতালে আগুনে ৭ নবজাতকের মৃত্যু ভারতে মিলল বাংলাদেশ থেকে পাচার হওয়া ১৬ কেজি স্বর্ণ গণতান্ত্রিক শ্রম আইন প্রণয়নে ঐক্যবদ্ধ আন্দোলন গড়ে তুলুন: রাজেকুজ্জামান রতন




হবিগঞ্জে পুনাকের উদ্যোগে অসহায়দের মাঝে ঈদ সামগ্রী বিতরণ

434734465 351134691282897 1122162827766317716 n - BD Sylhet News




হবিগঞ্জ প্রতিনিধি : হবিগঞ্জে পুলিশ নারী কল্যাণ সমিতি (পুনাক) এর উদ্যোগে প্রতিবন্ধী, দৃষ্টি প্রতিবন্ধী, গরীব ও অসহায়দের মাঝে ঈদ সামগ্রী বিতরণ করা হয়েছে।

মঙ্গলবার (৯ এপ্রিল) বিকালে হবিগঞ্জ পুলিশ সুপার কার্যালয় প্রাঙ্গণে পুলিশ নারী কল্যাণ সমিতি (পুনাক) উদ্যোগে প্রতিবন্ধী, দৃষ্টি প্রতিবন্ধী, গরীব ও অসহায়দের মাঝে ঈদ সামগ্রী বিতরণ করেন হবিগঞ্জ পুনাক সভানেত্রী ও পুলিশ সুপার মো: আক্তার হোসেনের সহধর্মিণী ডা: জান্নাতুল নাঈমা হক। এতে উপস্থিত ছিলেন জেলার পুলিশ সুপার আক্তার হোসেন বিপিএম-সেবা।

এ সময় পুনাক সভানেত্রী ডা: জান্নাতুল নাঈমা হক উপস্থিত প্রত্যেকের হাতে পরম মমতায় ঈদ সামগ্রী তুলে দেন।

ঈদ সামগ্রী বিতরণকালে পুনাকের অন্যান্য নেত্রীবৃন্দ ও অতিরিক্ত পুলিশ সুপার হাসিবুল ইসলাম, অতিরিক্ত পুলিশ সুপার মো: সামছুল হক, সদর সার্কেল মোঃ খলিলুর রহমান সহ আরো অনেকেই উপস্থিত ছিলেন। এদিকে ঈদের আগে রোজার মাসে চাল, ডাল, তেল, সেমাই ও চিনির প্যাকেট পেয়ে অনেক খুশি অসহায় অভাবগ্রস্ত লোকজন।

ঈদসামগ্রী নিতে আসা এক মহিলা বলেন, আমরা রোজার ঈদের আগে ঈদ উপহার হিসেবে খাদ্য সামগ্রী পেয়ে খুব খুশি। আমাদের মতো গরীব মানুষের এই উচ্চ মুল্যের বাজারে ঈদের দিনে কোনো কিছু কিনে খাওয়া স্বপ্নের মতো। পুনাক আমাদের এই স্বপ্ন পূরন করেছে তাদের জন্য আমরা মন খুলে দোয়া করি। এরা যেন প্রতি বছর আমাদেরকে সাহায্য করতে পারে এই দোয়া করি। অসহায় প্রতিবন্ধী যুবক বলেন, বাজারের যে অবস্থা ঠিকমতো খাইতেই পারি না। এরপরে ঈদ উপলক্ষে ভালো খাবারের প্রশ্নই আসে না। যে ঈদ সামগ্রী পেয়েছি পরিবারের সবাইকে নিয়ে ঈদের দিন একটু ভালো খেতে পারব। যারা দিয়েছে তাদের জন্য দোয়া করি।

পুনাক সভানেত্রী ডা: জান্নাতুল নাঈমা বলেন, আমরা অসহায়-সুবিধা বঞ্চিতদের সাথে ঈদ আনন্দ ভাগাভাগি করার জন্য উপহার সামগ্রী বিতরণের ব্যবস্থা করেছি। আমাদের পাশাপাশি অসহায়-সুবিধা বঞ্চিতদের পাশে দাড়াতে সমাজের বিত্তবানদের এগিয়ে আসার আহবান জানাচ্ছি।

শেয়ার করুন...











বিডি সিলেট নিউজ মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। © ২০২৪
Design & Developed BY Cloud Service BD