রবিবার, ১৯ মে ২০২৪, ০৭:৩০ পূর্বাহ্ন

শিরোনাম ::
‘মা’ ছোট্ট একটি শব্দ কিন্তু পৃথিবীর সবচেয়ে মধুরতম ডাক : এড. নাসির উদ্দিন খাঁন মাঠ জরিপে জনপ্রিয়তায় শীর্ষে কোম্পানীগঞ্জে উপজেলা চেয়ারম্যান পদপ্রার্থী আবুল মনসুর মোঃ রশিদ আহমদ  প্রধানমন্ত্রীর স্বদেশ প্রত্যাবর্তন দিবস উপলক্ষ্যে সিলেট জেলা যুবলীগের মিলাদ ও দোয়া সিলেট জেলা আ’লীগের উদ্যোগে প্রধানমন্ত্রী শেখ হাসিনার স্বদেশ প্রত্যার্বতন দিবস উদযাপিত প্রধানমন্ত্রী শেখ হাসিনার স্বদেশ প্রত্যাবর্তন দিবসে সিলেট মহানগর যুবলীগের শোভাযাত্রা সিলেটে মোটরসাইকেল দুর্ঘটনায় প্রবাস ফেরত তরুণ নি হ ত সিলেটে মধ্যরাতে পাম্পে ভয়া-বহ আ-গু-ন! ফিলিস্তিনে ছোড়া গোলার আঘাতে ৫ ইসরায়েলি সেনা নিহত কোরবানির জন্য প্রস্তুত ১ কোটি ২৯ লাখ ৮০ হাজার ৩৬৭ পশু সুনামগঞ্জে কুকুরের কামড়ে ৭ শিশুসহ ২৬ জন আহত ফোর্বসের এশীয় সংস্করণে ৯ বাংলাদেশি বৃক্ষই আমাদের জীবনের সুরক্ষার আরেক নাম: আনোয়ারুজ্জামান চৌধুরী রাস্তায় মশারী টাঙিয়ে প্রতিবাদ সিলেটে অন্তঃসত্ত্বা অবস্থাতেই কান উৎসবে এই মডেল রোহিঙ্গা প্রত্যাবাসন না হওয়ার কারণ খুঁজতে হবে: ড. মোমেন




কানাইঘাটে ভাইস চেয়ারম্যান প্রার্থী সাংবাদিক তাওহীদকে এলাকাবাসীর অকুন্ঠ সমর্থন

received 934249144840264 - BD Sylhet News




কানাইঘাট প্রতিনিধিঃ আসন্ন কানাইঘাট উপজেলা পরিষদ নির্বাচনকে সামনে রেখে সম্ভাব্য ভাইস চেয়ারম্যান প্রার্থী সাংবাদিক তাওহীদুল ইসলামের সমর্থনে এক মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।

শুক্রবার (১৯ এপ্রিল) বাদ মাগরিব স্থানীয় মুকিগঞ্জ বাজার প্রাঙ্গনে এ মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়। এলাকার বিশিষ্ট মুরব্বী আলাউদ্দিন হাজীর সভাপতিত্বে ও ঝিংগাবাড়ী সমাজকল্যাণ সমিতির সাবেক সেক্রেটারি সাহেদুল করিম চৌধুরীর সঞ্চালনায় আসন্ন উপজেলা পরিষদের নির্বাচন নিয়ে বিভিন্ন দিক তুলে ধরে আলোচনা করে এলাকার সন্তান বিভিন্ন সামাজিক ও পেশাজীবি সংগঠনের সাথে জড়িত যুব সংগঠক সাংবাদিক তাওহীদুল ইসলামকে ভাইস চেয়ারম্যান প্রার্থী হিসেবে ঝিংগাবাড়ী ইউনিয়নের ৭ নং ওয়ার্ডবাসীর পক্ষ থেকে পূর্ণ সমর্থন প্রদান করা হয়।

এ সময় সাংবাদিক তাওহীদুল ইসলাম এলাকাবাসীর পক্ষ থেকে অকুন্ঠ সমর্থন ও সহযোগিতা পাওয়ায় কৃতজ্ঞতা প্রকাশ করে বলেন, সকলের সহযোগিতা-সমর্থন পেলে আসন্ন কানাইঘাট উপজেলা পরিষদের নির্বাচনে ভাইস চেয়ারম্যান পদে প্রতিদ্বন্ধিতা করে কানাইঘাটের আর্থসামাজিক উন্নয়নে কাজ করতে চান তিনি। মতবিনিময় সভায় বক্তব্য রাখেন ও উপস্থিত ছিলেন ঝিংগাবাড়ী ফাজিল ডিগ্রি মাদরাসার সহকারী অধ্যাপক মাওলানা আব্দুর রহিম, ৭ নং ওয়ার্ড আওয়ামী লীগের সাবেক সভাপতি আবুল হাসনাত চৌধুরী, ইকরা বিদ্যানিকেতন স্কুলের প্রধান শিক্ষক মাস্টার ফারুক আহমদ চৌধুরী, ঝিংগাবাড়ী উচ্চ বিদ্যালয় ও কলেজের গভর্ণিং বডির দাতা সদস্য ফয়জুল ইসলাম বাবুল,বিশিষ্ট মুরব্বি আব্দুল করিম চৌধুরী, সালেহ আহমদ চৌধুরী, জয়নাল আবেদীন চৌধুরী, আব্দুল জলিল চৌধুরী, মুজম্মিল আলী চৌধুরী ধলাই,আখলাক আহমদ চৌধুরী, আখলাকুল আম্বিয়া মুকুট চৌধুরী প্রমুখ।

শেয়ার করুন...











বিডি সিলেট নিউজ মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। © ২০২৩
Design & Developed BY Cloud Service BD