শুক্রবার, ০৭ মে ২০২১, ০৪:৫৫ পূর্বাহ্ন

শিরোনাম ::
শুকনো কাশি দূর করার ঘরোয়া উপায় রোজার মহিমায় মুগ্ধ হয়ে ভারতীয় তরুণীর ইসলাম গ্রহণ সিলেট নগরী থেকে হেফাজত নেতা শাহীনূর পাশা গ্রেফতার কানাইঘাটে ধান কর্তন উৎসবের উদ্বোধন করলেন জেলা প্রশাসক লিটিল হোপ ফাউন্ডেশনের উদ্যোগে খাদ্য সামগ্রী বিতরণ পরশ-নিখিলের নেতৃত্বে যুবলীগ মানবতার এক অনন্য উদাহরণ: নাদেল সিলেট নগরীতে প্রবাসীদের উদ্যোগে ঈদ খাদ্য সামগ্রী বিতরণ রায়হান হত্যায় মৃত্যুদণ্ড হতে পারে এসআই আকবরের! ১শ ৬ কোটি টাকা ব্যায়ে নির্মিত সিলেট মেরিন একাডেমির উদ্বোধন করলেন প্রধানমন্ত্রী যেখানে আছেন সেখানেই ঈদ উদযাপন করুন : প্রধানমন্ত্রী বড়লেখায় নিসচা উপজেলা শাখার অর্থ সম্পাদক মাছুমের ১৩তম রক্তদান সাবেক সাংসদ সেলিমের জানাযা ছেলে-মেয়েরা আমেরিকা থেকে আসার পর রিকশাচালককে নির্যাতনকারী সেই সুলতানকে জেলহাজতে প্রেরণ মোমেন ফাউন্ডেশনের পক্ষ থেকে ঈদ উপহার ও খাদ্য সামগ্রী বিতরণ কাবা শরিফের হাজরে আসওয়াদের রহস্যময় ছবি প্রকাশ
cloudservicebd.com

ভারতে চিকিৎসা নিতে গিয়ে করোনায় মারা গেলেন কুষ্টিয়ার গৃহবধু স্মৃতির

FB IMG 1619877242202 - BD Sylhet News

বিডি সিলেট ডেস্ক:: কিডনি রোগে ভুগছিলেন গৃহবধূ শারমিন আক্তার স্মৃতির (৩২)। এ রোগের চিকিৎসা নিতে স্বামীর সাথে গত ২০ মার্চ বেনাপোল হয়ে তারা ভারতে যান তিনি। পরে সেখানে তার করোনা ধরা পড়ে। পরিস্থিতির অবনতি হলে তাকে কলকাতার বর্ধমানে ফরটিস হাসপাতালে ভর্তি করা হয়। গত বৃহস্পতিবার নেয়া হয় নিবিড় পরিচর্যা কেন্দ্রে (আইসিইউ)। শুক্রবার বিকালে সেখানে তার মৃত্যুর হয়। মৃত শারমিন আক্তার স্মৃতি (৩২) কুষ্টিয়ার মঙ্গলবাড়িয়ার মঞ্জুর চিশতীর স্ত্রী।

স্মৃতির এক নিকটাত্মীয় জানান, বর্ধমানে কিডনির চিকিৎসা চলছিল স্মৃতির। সেখানে এক সপ্তাহ আগে স্মৃতির করোনা ধরা পড়ে। পরিস্থিতির অবনতি হলে তাকে হাসপাতালে ভর্তি করা হয়। বৃহস্পতিবার স্মৃতিকে নেয়া হয় নিবিড় পরিচর্যা কেন্দ্রে (আইসিইউ)। শুক্রবার বিকালে সেখানে তার মৃত্যু হয়। মরদেহ বিশেষ ব্যবস্থায় দেশে আনার উদ্যোগ নেয়া হচ্ছে। স্মৃতির মরদেহ বাংলাদেশেই দাফন করা হবে। এদিকে গত ১৮ ডিসেম্বর করোনায় স্মৃতির মা শাহানা খাতুনেরও মৃত্যু হয়।

উল্লেখ্য, ভারতে বর্তমানে করোনায় ২৪ ঘণ্টায় শনাক্তের সংখ্যায় প্রায় প্রতিদিনই হচ্ছে বিশ্ব রেকর্ড। মৃত্যুর সংখ্যাও ২৪ ঘণ্টায় ছাড়িয়েছে সাড়ে তিন হাজার। দেশটিতে সবশেষ ছড়িয়েছে বেঙ্গল ভ্যারিয়েন্ট নামে করোনার একটি রূপ। এই ভ্যারিয়েন্ট যেন বাংলাদেশে আসতে না পারে, সে জন্য গত ২৬ এপ্রিল থেকে ১৪ দিনের জন্য পণ্য পরিবহন ছাড়া সীমান্ত বন্ধ করে দেয়া হয়েছে। তবে যারা চিকিৎসাসহ নানা কারণে ভারতে গিয়ে আটকা পড়েছেন, তারা বিশেষ অনুমতি নিয়ে দেশে ফিরতে পারছেন। যদিও তাদের সীমান্তে করোনা পরীক্ষা করিয়ে সেখানেই ১৪ দিনের জন্য কোয়ারেন্টিনে থাকতে হচ্ছে।

শেয়ার করুন...
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  


বিডি সিলেট নিউজ মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। © ২০২১
Design & Developed BY Cloud Service BD