বৃহস্পতিবার, ০২ মে ২০২৪, ০৩:৪৫ পূর্বাহ্ন

শিরোনাম ::
সিলেটে চিনির চালান জব্দ, দুই চোরাকারবারি আটক সিলেট নগরীতে ৩টি রেষ্টেুরেন্টে হামলা ও ভাঙচুর শ্রীলংকা প্রিমিয়ার লিগের নিলামে বাংলাদেশের ৪ তারকা সিলেটে ঘোষণা দিয়ে ব্যবসায়ীকে হত্যা, ধরাছোঁয়ার বাইরে মূল আসামীরা! নবীগঞ্জে ভয়াবহ আগুনে বসতঘর পুড়ে ছাই হাওরে ধান কেটে বাড়ি ফিরে মৃত্যুর কোলে ঢলে পড়লেন যুবক কোম্পানীগঞ্জে ট্রাক-অটোরিকশা মুখোমুখি সংঘর্ষে দুজন নিহত যুবলীগ সর্বদা নিপীড়িত মানুষের স্বার্থে রাজনীতি করে : আলম খান মুক্তি সিলেট সদরবাসীর উন্নয়ন ও সেবা করা আমার জীবনের লালিত স্বপ্ন: অধ্যক্ষ রফিক সৌদিতে রিয়াদে নারীদের পোশাক পরা যুবক গ্রেপ্তার শ্রীমঙ্গলে কালবৈশাখী ঝড়ে শতাধিক বাড়িঘর বিধ্বস্ত শিম্পাঞ্জির সঙ্গে ছবি তুলে কটাক্ষের শিকার অভিনেত্রী নুসরাত কোরআন শরিফের বর্ণনায় সফল ব্যক্তিদের গুণাবলী ডাবের পানি নাকি স্যালাইন গরমে কোনটি বেশি উপকারী? নজরখালী বাঁধ ভেঙে যাওয়ায় ঝুঁকি মুক্ত তাহিরপুরের অন্যান্য হাওর




সিলেট কোম্পানিগঞ্জে বন্ধু মহলের খাদ্য ও কাপড় বিতরণ

DSC 0278 - BD Sylhet News




বিডি সিলেট ডেস্ক:: বন্যা সিলেটে জন্য অনেকটা অভিশাপ হয়ে দাঁড়িয়েছে। বন্যার পানি সাথে যুদ্ধ করতে হয় এ সিলেট বিভাগের মানুষকে। নগরীর ৮নং ওয়ার্ডের তরুণ সমাজ সেবক ও শিক্ষানুরাগী মোঃ ফয়জুল হক এর উদ্যোগে সিলেট বারের বিশিষ্ট আইনজীবী এ্যাডঃ এহসানুল মাহবুব জুবায়ের ও বন্ধু মহলের সহযোগিতায় বন্যা ক্ষতিগ্রস্থ মানুষের পাশে এসে দাড়িয়েছে। আজ সকালে সিলেট কোম্পানিগঞ্জ উপজেলায় ৩নং তেলিখাল ইউনিয়ন বিলাজুর গ্রামসহ বিভিন্ন গ্রামে মানুষের মাঝে খাদ্য সামগ্রী, শাড়ী,লুঙ্গীসহ পুরুষ ও মহিলা শিশুদের বিভিন্ন কাপড় বিতরণ করা হয়।
এসময় উপস্থিত ছিলেন, বিশিষ্ট ব্যবসায়ী আলি হোসেন মুক্তার, ৮নং ওয়ার্ড যুব ফোরামের দায়িত্বশীল মোঃ রাহাত মিয়াসহ অন্যান্য নেতৃবৃন্দ।
তরুণ সমাজ সেবক মোঃ ফয়জুল হক বলেন, শিশু ও বয়স্ক ব্যক্তিদের নিরাপত্তার বিষয়টি সবাইকে খেয়াল রাখার অনুরোধ জানিয়েছেন,বন্যার্ত ব্যক্তিদের সহায়তায় সমাজের বিত্তবান ব্যক্তিদের এগিয়ে আসতে হবে। যার যেটুকু সামার্থ্য আছে, তাই নিয়ে এগিয়ে আসতে হবে। ব্যক্তির পাশাপাশি রাজনৈতিক, সামাজিক, সাংস্কৃতিক ও স্বেচ্ছাসেবী সংগঠনগুলোকে সহায়তার হাত বাড়িয়ে দিতে হবে। দুর্যোগকে হৃদয় দিয়ে, ভালোবাসা দিয়ে জয় করতে হবে। তিনি আরোও বলেন বন্যায় স্থবির হয়ে পড়েছে সিলেটের জনজীবন। এমন প্রাকৃতিক দুর্যোগে সবার সাধ্য অনুযায়ী পাশে দাঁড়ানো উচিত।
শেয়ার করুন...











বিডি সিলেট নিউজ মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। © ২০২৩
Design & Developed BY Cloud Service BD