মঙ্গলবার, ০৯ অগাস্ট ২০২২, ১১:২১ পূর্বাহ্ন

শিরোনাম ::
সিলেটে ইয়াবা ‘ডিলার’ গ্রেফতার, ৫৭৭৫ পিস জব্দ কোম্পানীগঞ্জে বন্যার ক্ষয়ক্ষতিতে দিশাহারা ব্যবসায়ীরা পবিত্র আশুরা আজ বঙ্গমাতার জন্মবার্ষিকীতে সিলেট জেলা ও মহানগর ছাত্রলীগের মিলাদ ও দোয়া বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছ মুজিবের জন্মদিনে সিলেট মহানগর যুবলীগের মিলাদ ও দোয়া একজনকে ঘর অপরজনকে জমি উপহার দিলো চ্যারিটি সংগঠন বড়লেখা ফাউন্ডেশন ইউকে বড়লেখায় সুপারবোর্ড ডোর নিয়ে মীম ডোর ওয়ার্ল্ডের শুভ উদ্বোধন অনুষ্ঠিত রতনের নেতৃত্বে বাসে ডাকাতি ও ধর্ষণ: র‌্যাব সিলেট জেলা আ’লীগের উদ্যোগে বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিবের ৯২তম জন্মদিন পালিত এমসি কলেজে গণধর্ষণ: মামলা স্থানান্তরের বিষয়ে জানতে চান হাইকোর্ট গোলাপগঞ্জের ঢাকাদক্ষিণ সরকারি কলেজের প্রধান অফিস সহকারী সরওয়ার আর নেই গ্রিস থেকে ইতালি যাওয়ার পথে সুনামগঞ্জের যুবকের মর্মান্তিক মৃত্যু যেসব খাবারে রক্তস্বল্পতা দূর হয় মহররম মাসের সুন্নত আমল বঙ্গমাতার ৯২তম জন্মবার্ষিকী আজ




সিলেট কোম্পানিগঞ্জে বন্ধু মহলের খাদ্য ও কাপড় বিতরণ

DSC 0278 - BD Sylhet News




বিডি সিলেট ডেস্ক:: বন্যা সিলেটে জন্য অনেকটা অভিশাপ হয়ে দাঁড়িয়েছে। বন্যার পানি সাথে যুদ্ধ করতে হয় এ সিলেট বিভাগের মানুষকে। নগরীর ৮নং ওয়ার্ডের তরুণ সমাজ সেবক ও শিক্ষানুরাগী মোঃ ফয়জুল হক এর উদ্যোগে সিলেট বারের বিশিষ্ট আইনজীবী এ্যাডঃ এহসানুল মাহবুব জুবায়ের ও বন্ধু মহলের সহযোগিতায় বন্যা ক্ষতিগ্রস্থ মানুষের পাশে এসে দাড়িয়েছে। আজ সকালে সিলেট কোম্পানিগঞ্জ উপজেলায় ৩নং তেলিখাল ইউনিয়ন বিলাজুর গ্রামসহ বিভিন্ন গ্রামে মানুষের মাঝে খাদ্য সামগ্রী, শাড়ী,লুঙ্গীসহ পুরুষ ও মহিলা শিশুদের বিভিন্ন কাপড় বিতরণ করা হয়।
এসময় উপস্থিত ছিলেন, বিশিষ্ট ব্যবসায়ী আলি হোসেন মুক্তার, ৮নং ওয়ার্ড যুব ফোরামের দায়িত্বশীল মোঃ রাহাত মিয়াসহ অন্যান্য নেতৃবৃন্দ।
তরুণ সমাজ সেবক মোঃ ফয়জুল হক বলেন, শিশু ও বয়স্ক ব্যক্তিদের নিরাপত্তার বিষয়টি সবাইকে খেয়াল রাখার অনুরোধ জানিয়েছেন,বন্যার্ত ব্যক্তিদের সহায়তায় সমাজের বিত্তবান ব্যক্তিদের এগিয়ে আসতে হবে। যার যেটুকু সামার্থ্য আছে, তাই নিয়ে এগিয়ে আসতে হবে। ব্যক্তির পাশাপাশি রাজনৈতিক, সামাজিক, সাংস্কৃতিক ও স্বেচ্ছাসেবী সংগঠনগুলোকে সহায়তার হাত বাড়িয়ে দিতে হবে। দুর্যোগকে হৃদয় দিয়ে, ভালোবাসা দিয়ে জয় করতে হবে। তিনি আরোও বলেন বন্যায় স্থবির হয়ে পড়েছে সিলেটের জনজীবন। এমন প্রাকৃতিক দুর্যোগে সবার সাধ্য অনুযায়ী পাশে দাঁড়ানো উচিত।
শেয়ার করুন...











বিডি সিলেট নিউজ মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। © ২০২২
Design & Developed BY Cloud Service BD