সোমবার, ০৪ মার্চ ২০২৪, ১১:৪১ পূর্বাহ্ন

শিরোনাম ::
সিলেটে অনুষ্ঠিত হলো চাকরি উৎসব বিদ্যুতের মূল্য স্থিতিশীল রাখা ও গ্যাসের মিটারের ভাড়া মওকুফ করার দাবীতে স্মারকলিপি প্রদান মঙ্গলবার বড়লেখায় সিএনজি উদ্ধার, ৪ ছিনতাইকারী গ্রেপ্তার জ্বালানি তেল-খাদ্যপণ্য মিয়ানমারে পাচারকালে ৬ পাচারকারী আটক জালালাবাদ গ্যাস টি এ্যান্ড ডি সিস্টেম লিমিটেড’র বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতার উদ্বোধন জাতীয় পর্যায়ে গণসঙ্গীত প্রতিযোগিতায় অংশগ্রহণ করবে বড়লেখার দুই ক্ষুদে শিল্পী বেইলি রোডে ঘটনায় মাধবপুরের সেই মা-মেয়ের অন্তেষ্টিক্রিয়া সম্পন্ন শাবিতে চালু হচ্ছে ডিজিটাল এটেনড্যান্স সিস্টেম সবাইকে শেখ হাসিনার উন্নয়নের পক্ষে কাজ করতে হবে: সিলেটে প্রাণিসম্পদ মন্ত্রী দেশে মোট ভোটার ১২ কোটি সাড়ে ১৮ লাখ লাউড় ও বৌলাই চত্তরসহ তাহিরপুরের কয়েকটি স্পষ্টের নতুন নামকরণ কুয়েতে ৪ মাস ধরে বাংলাদেশি নিখোঁজ, সন্ধান চায় স্বজনরা বিদ্যুতের মূল্যবৃদ্ধির গণবিরোধী সিদ্ধান্ত প্রত্যাহার করুন: বাম জোট ১ম দিনু স্মৃতি ফুটবল টুর্নামেন্টের উদ্বোধন মন্ত্রিসভার সদস্য হিসেবে শপথ নেবেন যে ৭ জন




জগন্নাথপুরে সেতু ভেঙে নদীতে পড়ে যাওয়া ৫ মাস পর ট্রাক উদ্ধার

Untitled 6 copy 3 - BD Sylhet News




বিডিসিলেট ডটকম : সুনামগঞ্জের জগন্নাথপুরে বেইলি সেতু ভেঙে ট্রাক ডুবে চালক ও হেলপার নিহতের ঘটনার পাঁচ মাস পর সেই ট্রাকটি উদ্ধার করা হয়েছে। আজ রোববার উপজেলার নলজুর নদী থেকে ট্রাকটি উদ্ধার করা হয়। এর আগে গতকাল শনিবার সকাল থেকে ৩০ জন শ্রমিক ট্রাকটি উদ্ধারে কাজ শুরু করেন।

বিষয়টি নিশ্চিত করেন জগন্নাথপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আমিনুল ইসলাম বলেন, নদীতে বেশি পানি থাকায় এত দিন ট্রাকটি উদ্ধার করা সম্ভব হয়নি। রোববার ট্রাকটি উদ্ধারের পর জব্দ করা হয়েছে।

উল্লেখ্য, গত ২২ আগস্ট সিমেন্টবোঝাই ট্রাকটি সুনামগঞ্জ-জগন্নাথপুর-আউশকান্দি আঞ্চলিক মহাসড়কের ইছগাঁও এলাকার কাটাগাঙ্গ বেইলি সেতু ভেঙে নদীতে ডুবে যায়। পরে দুই ঘণ্টাব্যাপী উদ্ধার অভিযান চালিয়ে ফায়ার সার্ভিসের ডুবুরি দল ডুবন্ত ট্রাকের ভেতর থেকে চালক ওমর ফারুক ও হেলপার জাকির হোসেন কলিন্সের মরদেহ উদ্ধার করে।

সেতু ভেঙে নদীতে সিমেন্টবোঝাই ট্রাক, চালকসহ দুজনের মরদেহ উদ্ধারসেতু ভেঙে নদীতে সিমেন্টবোঝাই ট্রাক, চালকসহ দুজনের মরদেহ উদ্ধার এ ঘটনায় ওই রাতেই অতিরিক্ত মালবোঝাই ট্রাক উঠে বেইলি সেতু ভেঙেছে—এমন অভিযোগ এনে জগন্নাথপুর থানায় গাড়ির মালিক ও চালকের বিরুদ্ধে ৩ কোটি টাকার ক্ষতিপূরণের মামলা করে সড়ক ও জনপথ (সওজ) বিভাগ।

মামলার ব্যাপারে জগন্নাথপুর থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) সুশংকর পাল বলেন, নিহত ওই দুজনের ময়নাতদন্তের প্রতিবেদন এখনো আসেনি। মামলার তদন্তকাজ চলছে। ময়নাতদন্তের প্রতিবেদন আসার পর মামলার প্রতিবেদন (চার্জশিট) আদালতে দাখিল করা হবে।

শেয়ার করুন...











বিডি সিলেট নিউজ মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। © ২০২৩
Design & Developed BY Cloud Service BD