সোমবার, ০৪ মার্চ ২০২৪, ১১:১৩ পূর্বাহ্ন

শিরোনাম ::
সিলেটে অনুষ্ঠিত হলো চাকরি উৎসব বিদ্যুতের মূল্য স্থিতিশীল রাখা ও গ্যাসের মিটারের ভাড়া মওকুফ করার দাবীতে স্মারকলিপি প্রদান মঙ্গলবার বড়লেখায় সিএনজি উদ্ধার, ৪ ছিনতাইকারী গ্রেপ্তার জ্বালানি তেল-খাদ্যপণ্য মিয়ানমারে পাচারকালে ৬ পাচারকারী আটক জালালাবাদ গ্যাস টি এ্যান্ড ডি সিস্টেম লিমিটেড’র বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতার উদ্বোধন জাতীয় পর্যায়ে গণসঙ্গীত প্রতিযোগিতায় অংশগ্রহণ করবে বড়লেখার দুই ক্ষুদে শিল্পী বেইলি রোডে ঘটনায় মাধবপুরের সেই মা-মেয়ের অন্তেষ্টিক্রিয়া সম্পন্ন শাবিতে চালু হচ্ছে ডিজিটাল এটেনড্যান্স সিস্টেম সবাইকে শেখ হাসিনার উন্নয়নের পক্ষে কাজ করতে হবে: সিলেটে প্রাণিসম্পদ মন্ত্রী দেশে মোট ভোটার ১২ কোটি সাড়ে ১৮ লাখ লাউড় ও বৌলাই চত্তরসহ তাহিরপুরের কয়েকটি স্পষ্টের নতুন নামকরণ কুয়েতে ৪ মাস ধরে বাংলাদেশি নিখোঁজ, সন্ধান চায় স্বজনরা বিদ্যুতের মূল্যবৃদ্ধির গণবিরোধী সিদ্ধান্ত প্রত্যাহার করুন: বাম জোট ১ম দিনু স্মৃতি ফুটবল টুর্নামেন্টের উদ্বোধন মন্ত্রিসভার সদস্য হিসেবে শপথ নেবেন যে ৭ জন




হুইপ হয়ে এলাকায় পা রেখে যা বললেন মাশরাফি

image 769700 1706789473 - BD Sylhet News




বিডিসিলেট ডেস্ক : নড়াইল-২ আসনের এমপি মাশরাফি বিন মুর্তজা হুইপ হওয়ার পর বৃহস্পতিবার সকালে নড়াইলে প্রথম পা রাখলেন। এলাকায় ফিরে জাতীয় সংসদের হুইপ ও নড়াইল-২ আসনের সংসদ সদস্য মাশরাফি বিন মুর্তজা বলেছেন, প্রধানমন্ত্রী হুইপ হিসেবে নিয়োগ দিয়েছেন, তাই সর্বোচ্চটুকু দিয়ে নিজের দায়িত্ব পালন করার চেষ্টা করব। এ জনপদের মানুষের ভালোবাসাতেই আমি এ পর্যন্ত আসতে পেরেছি। কাজের মাধ্যমে এবং মানুষের সমস্যার সমাধান করে আস্থার প্রতিদান দেব ইনশাআল্লাহ।

বৃহস্পতিবার সকালে সার্কিট হাউসে হুইপ নিযুক্ত হওয়ার পর প্রথমবার নড়াইলে এসে নিজের অনুভূতি প্রকাশ করতে সাংবাদিকদের বিভিন্ন প্রশ্নের জবাবে তিনি আরও বলেন, এ জনপদের মানুষের ভাগ্যোন্নয়নে ইতোমধ্যে প্রধানমন্ত্রী শেখ হাসিনা বেশ কয়েকটি মেগা প্রকল্প দিয়েছেন। যেগুলো বাস্তবায়ন করা জরুরি। আশা করি আগামী পাঁচ বছরের মধ্যে সেগুলো দৃশ্যমান হবে। আরও যা কিছু এলাকার মানুষের জন্য প্রয়োজন, সেগুলো নিয়ে কাজ করব যেন ভবিষ্যতে সেগুলো বাস্তবায়িত হয়।

হুইপ নিযুক্ত হওয়ায় দায়িত্ব বেড়ে গেছে, সেক্ষেত্রে ক্রিকেট খেলা থেকে অবসরে যাবেন কিনা? এমন প্রশ্নের জবাবে মাশরাফি বলেন, খেলা আমার প্যাশন-সেটা সবসময় বলেছি। এ বিষয়টিতে আমার নিজের মতো করেই সিদ্ধান্ত নেব। মিডিয়াতে এ বিষয়ে কিছু বলার মতো সময় আসেনি।

এর আগে বৃহস্পতিবার সকালে ক্রিকেট তারকা, বাংলাদেশ আওয়ামী লীগের যুব ও ক্রীড়া বিষয়ক সম্পাদক, সংসদের হুইপ ও নড়াইল-২ আসনের সংসদ সদস্য মাশরাফি বিন মুর্তজা লাল সবুজের পতাকাবাহী গাড়িতে প্রথমবার নড়াইল সার্কিট হাউসে পৌঁছলে ফুলেল শুভেচ্ছা জানান জেলা প্রশাসক মোহাম্মদ আশফাকুল হক চৌধুরী, পুলিশ সুপার মোহা. মেহেদী হাসানসহ প্রশাসনের ঊর্ধ্বতন কর্মকর্তারা।

প্রটোকল অনুযায়ী রাষ্ট্রীয় সালাম গ্রহণ শেষে প্রশাসনিক কর্মকর্তাদের সঙ্গে মতবিনিময় করেন। পরে জেলা প্রশাসনের উদ্যোগে রচিত ‘সমৃদ্ধির অগ্রযাত্রায় নড়াইল’ শীর্ষক বইয়ের মোড়ক উন্মোচন করেন। সব আনুষ্ঠানিকতা শেষে তিনি বঙ্গবন্ধুর মাজার জিয়ারতের জন্য টুঙ্গিপাড়ার উদ্দেশে যাত্রা করেন।

শেয়ার করুন...











বিডি সিলেট নিউজ মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। © ২০২৩
Design & Developed BY Cloud Service BD