সোমবার, ০৪ মার্চ ২০২৪, ১১:৩৯ পূর্বাহ্ন

শিরোনাম ::
সিলেটে অনুষ্ঠিত হলো চাকরি উৎসব বিদ্যুতের মূল্য স্থিতিশীল রাখা ও গ্যাসের মিটারের ভাড়া মওকুফ করার দাবীতে স্মারকলিপি প্রদান মঙ্গলবার বড়লেখায় সিএনজি উদ্ধার, ৪ ছিনতাইকারী গ্রেপ্তার জ্বালানি তেল-খাদ্যপণ্য মিয়ানমারে পাচারকালে ৬ পাচারকারী আটক জালালাবাদ গ্যাস টি এ্যান্ড ডি সিস্টেম লিমিটেড’র বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতার উদ্বোধন জাতীয় পর্যায়ে গণসঙ্গীত প্রতিযোগিতায় অংশগ্রহণ করবে বড়লেখার দুই ক্ষুদে শিল্পী বেইলি রোডে ঘটনায় মাধবপুরের সেই মা-মেয়ের অন্তেষ্টিক্রিয়া সম্পন্ন শাবিতে চালু হচ্ছে ডিজিটাল এটেনড্যান্স সিস্টেম সবাইকে শেখ হাসিনার উন্নয়নের পক্ষে কাজ করতে হবে: সিলেটে প্রাণিসম্পদ মন্ত্রী দেশে মোট ভোটার ১২ কোটি সাড়ে ১৮ লাখ লাউড় ও বৌলাই চত্তরসহ তাহিরপুরের কয়েকটি স্পষ্টের নতুন নামকরণ কুয়েতে ৪ মাস ধরে বাংলাদেশি নিখোঁজ, সন্ধান চায় স্বজনরা বিদ্যুতের মূল্যবৃদ্ধির গণবিরোধী সিদ্ধান্ত প্রত্যাহার করুন: বাম জোট ১ম দিনু স্মৃতি ফুটবল টুর্নামেন্টের উদ্বোধন মন্ত্রিসভার সদস্য হিসেবে শপথ নেবেন যে ৭ জন




শ্রীমঙ্গলে দেশের সর্বনিম্ন তাপমাত্রা ৯.৫

1515315845379 2001230514 2002030437 - BD Sylhet News




বিডিসিলেট ডটকম : শীতের তীব্রতা বেড়েছে চায়ের রাজধানী শ্রীমঙ্গলে। তবে সকালে চারদিক কুয়াশায় ঢাকা থাকলেও সূর্যের তাপ বৃদ্ধির সঙ্গে সঙ্গে দৃশ্যপট পরিবর্তন হতে শুরু করে।

কুয়াশা আবরণ মুছে গিয়ে চারদিকে রৌদ্রদীপ্ত হয়ে ওঠে। দুপুরে অনুভূত হয় হালকা গরম। তবে বিকেল গড়িয়ে সন্ধ্যা নেমে আসার সঙ্গে সঙ্গে শীতের প্রকোপ বাড়তে শুরু করে।

শনিবার (২০ জানুয়ারি) দেশের সর্বনিম্ন তাপমাত্রা রেকর্ড করা হয়েছে শ্রীমঙ্গলে ৯ দশমিক ৫ ডিগ্রি সেলসিয়াস।

এদিকে, সিলেট শহরে শনিবারের সর্বনিম্ন তাপমাত্রা রেকর্ড করা হয়েছে ১৩ দশমিক শূন্য ডিগ্রি সেলসিয়াস। শ্রীমঙ্গল থেকে সিলেটের এই সর্বনিম্ন তাপমাত্রা পার্থক্য প্রায় ৪ ডিগ্রি সেলসিয়াস।

শ্রীমঙ্গলে অবস্থিত আবহাওয়া পর্যবেক্ষণ কেন্দ্রের আবহাওয়া কর্মকর্তা মুজিবুর রহমান বাংলানিউজকে বলেন, আজ শনিবার দেশের সর্বনিম্ন তাপমাত্রা রেকর্ড করা হয়েছে শ্রীমঙ্গলে ৯ দশমিক ৫ ডিগ্রি সেলসিয়াস। আমরা সকাল ৬টায় এই রেকর্ড নিয়েছি ৯ দশমিক ৭ ডিগ্রি সেলসিয়াস এবং সকাল ৯টায় পেয়েছি ৯ দশমিক ৫ ডিগ্রি সেলসিয়াস। ৩ ঘণ্টার ব্যবধানে এই তাপমাত্রা দশমিক ২ ডিগ্রি কমেছে।

আগামী দু-একদিনের মধ্যে হালকা বৃষ্টির সম্ভাবনা রয়েছে। তখন শীতের তীব্রতা আরও একটু বাড়তে পারে। তারপর থেকে শীতের তীব্রতা কমে যাবে বলে জানান তিনি।

শেয়ার করুন...











বিডি সিলেট নিউজ মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। © ২০২৩
Design & Developed BY Cloud Service BD