রবিবার, ২৬ মে ২০২৪, ০৪:৫৩ পূর্বাহ্ন

শিরোনাম ::
আমেরিকা ইমিগ্রেন্ট ভিসা সংক্রান্ত সেমিনার আগামী ৭ জুন বিকেলে ঘূর্ণিঝড়ে রূপ নেবে গভীর নিম্নচাপ, উত্তাল সাগর গ্রীষ্মকালীন ও ঈদুল আজহার ছুটিতে ২৮ দিন বন্ধ থাকছে শাবিপ্রবি এমপির ছেলে এমপি হোক আমি চাইনা: ব্যারিস্টার সুমন সুনামগঞ্জে ফুটবল খেলা নিয়ে দু’পক্ষের সংর্ঘষে আহত ৩০ জৈন্তাপুরে কথা কাটাকাটি নিয়ে দু’পক্ষের সংঘর্ষে আহত ৬ মেয়র আনোয়ারুজ্জামানকে সিলেট অনলাইন প্রেসক্লাবের অভিনন্দন সিসিকের হোল্ডিং ট্যাক্স বাতিল, রি-এসেসমেন্টের সিদ্ধান্ত যুক্তরাজ্যের লোওয়েস্টফ্টে প্রথম মেয়র হলেন জগন্নাথপুরের নাসিমা সিলেটে আরেকটি কূপে মিলল গ্যাসের সন্ধান জৈন্তাপুরে ফেনসিডিলসহ নারী আটক তীব্র গরমে বিশুদ্ধ পানি ও স্যালাইন বিতরণ করছে তপোবন যুব ফোরাম প্রধানমন্ত্রী ২০৪১ সালের মধ্যে স্মার্ট ও সোনার বাংলাদেশে পরিণত করতে চান: এড. নাসির খান জলবায়ু পরিবর্তনের চ্যালেঞ্জ মোকাবেলায় কৃষি গুরুত্বপূর্ণ ভূমিকা রাখছে: কৃষিমন্ত্রী শ্রীমঙ্গলে মুখে বিষ ঢেলে প্রতিবন্ধী শিশু সন্তান হত্যা, বাবা-মা আটক




সিলেটে দুই মাদক কারবারী গ্রেফতার

news image 8350d974a91c43da7121fd5cbcbff8df1696228672 - BD Sylhet News




বিডিসিলেট ডটকম : সিলেটে বিপুল পরিমাণ মাদকদ্রব্যসহ দুই মাদক কারবারীকে গ্রেফতার করেছে র‌্যাব-৯। রোববার (১ অক্টোবর) সিলেট বিভাগের বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করা হয়।

গ্রেফতারকৃতরা হলেন-গোপালগঞ্জ সদরের পুকুরিয়া এলাকার মো. আবু শেখের ছেলে মো. সুলতান শেখ (৩০) ও মৌলভীবাজার সদরের জগন্নাথপুর এলাকার মৃত নূর মিয়ার ছেলে মো. আল আমীন মিয়া (৪৬)।

র‌্যাবের গণমাধ্যম শাখা জানায় গোপন সংবাদের ভিত্তিতে রোববার সকাল সাড়ে ৮টার দিকে সুনামগঞ্জ সদর থানার নীলপুরে অভিযান চালিয়ে মাদক ব্যবসায়ী সুলতান শেখকে গ্রেফতার করা হয়।

পরে তার হেফাজত থেকে মোট ৪০২ বোতল বিদেশী মদ জব্দ করা হয়েছে।

অপর এক অভিযান চালিয়ে ব্রাম্মনবাড়িয়া জেলার বিজয়নগর থানা এলাকা থেকে ৬৮ কেজি গাঁজাসহ মো. আল-আমীনকে গ্রেফতার করা হয়।

তাদের দু’জনের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করে জব্দকৃত আলামতসহ সংশ্লিষ্ট থানায় হস্তান্তর করা হয়েছে বলে নিশ্চিত করেছে র‌্যাবের গণমাধ্যম শাখা।

শেয়ার করুন...











বিডি সিলেট নিউজ মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। © ২০২৪
Design & Developed BY Cloud Service BD