বৃহস্পতিবার, ৩০ মে ২০২৪, ০৩:১৭ পূর্বাহ্ন

শিরোনাম ::
সিলেটের ৩ উপজেলায় চেয়ারম্যান পদে যারা নির্বাচিত হয়েছেন হবিগঞ্জে দায়িত্ব পালনকালে সহকারী প্রিসাইডিং অফিসারের মৃত্যু বিয়ানীবাজারে জাল ভোট দেওয়ার চেষ্টা: আটক ৫, ভোট গ্রহণ স্থগিত হঠাৎ বন্যার ঝুঁকিতে সিলেটসহ যে ৬ জেলা কোম্পানীগঞ্জে ধলাই নদীতে পাথর আনতে গিয়ে যুবক নিখোঁজ ঘূর্ণিঝড় রেমালের তান্ডবে সারা দেশে ২১ জনের মৃত্যু সকল বয়সের ভোটারদের পছন্দ আনারস প্রতিকের প্রার্থী স্মরণ সিলেটে শাহজালালের দুই দিনব্যাপী ওরস শুরু ঘূর্ণিঝড় রেমালের প্রভাবে পৌনে তিন কোটি গ্রাহক বিদ্যুৎ–বিচ্ছিন্ন তাহিরপুরে কুপিয়ে মৃত ভেবে জঙ্গলে ফেল গেল যুবককে ঘূর্ণিঝড় রেমালের তাণ্ডবে ১১ জনের মৃত্যু সর্বজনীন পেনশন স্কিমে বিশ্ববিদ্যালয়ের অন্তর্ভূক্তি বাতিলের দাবিতে সিকৃবিতে মানববন্ধন ভারতে শিশু হাসপাতালে আগুনে ৭ নবজাতকের মৃত্যু ভারতে মিলল বাংলাদেশ থেকে পাচার হওয়া ১৬ কেজি স্বর্ণ গণতান্ত্রিক শ্রম আইন প্রণয়নে ঐক্যবদ্ধ আন্দোলন গড়ে তুলুন: রাজেকুজ্জামান রতন




সিলেটে মাদক পাচার করতে গিয়ে টেকনাফের কারবারি গ্রেফতার

437712088 256733824134617 1589066046525163703 n - BD Sylhet News




হবিগঞ্জ প্রতিনিধি : টেকনাফ থেকে নিয়ে আসা ৫০০ পিছ ইয়াবাসহ ফয়েজ আহমেদ (৩৪) নামে এক মাদক কারবারিকে গ্রেপ্তার করেছে পুলিশ।

সোমবার (৬ মে) বিকেলে চুনারুঘাট থানার এসআই লিটন রায়ের নেতৃত্বে এএসআই সুবীর চন্দ্র দেব ও এএসআই মহসিন কবির সহ একদল পুলিশ উপজেলার শায়েস্তাগঞ্জ নতুনব্রিজ এলাকায় অভিযান চালিয়ে তাকে গ্রেপ্তার করেন।

ফয়েজ আহমেদ কক্সবাজার জেলার টেকনাফ উপজেলা পুরাতন পল্লম পাড়া এলাকার মৃত আব্দুল কাদেরের পুত্র।

এ তথ্য নিশ্চিত করে চুনারুঘাট থানার অফিসার ইনচার্জ ওসি হিল্লোল রায় সন্ধ্যায় জানান, গোপন সংবাদের ভিত্তিতে থানায় খবর আসে টেকনাফের একটি মাদকের চালান সিলেটে পাচার হবে। এমন তথ্যের ভিত্তিতে অভিযান চালিয়ে ওই কারবারিকে গ্রেপ্তার করা হয়। পরে তার হাতে থাকা কাপড় রাখার ট্রলি লাগেজে বিশেষ কায়দায় লোকায়িত ৫০০ পিছ ইয়াবা উদ্ধার করে জব্দ করা হয়। পরে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে এসআই লিটন রায় বাদী হয়ে চুনারুঘাট থানায় একটি মামলা দায়ের করেন। তিনি আরও জানান, ফয়েজ শায়েস্তাগঞ্জ নতুন ব্রিজ শিমুলতলা এলাকায় বাসা ভাড়া করে টেকনাফ থেকে মাদক সংগ্রহ করে হবিগঞ্জ সহ সিলেটের বিভিন্ন স্থানে পাচার করে আসছে। মঙ্গলবার তাকে আদালতে সোপর্দ করা হবে।

শেয়ার করুন...











বিডি সিলেট নিউজ মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। © ২০২৪
Design & Developed BY Cloud Service BD