শুক্রবার, ১৪ জুন ২০২৪, ০২:১১ অপরাহ্ন

শিরোনাম ::
সিলেটে ২৪ ঘণ্টায় ২০৩ মিলিমিটার বর্ষণ সিলেটে আবারও বন্যার শঙ্কা, প্রস্তুত ৫৫১ আশ্রয় কেন্দ্র সিলেটে ২২ দিনে ১৫ কোটি টাকার সাদা পাথর লুট সিলেটসহ ছয় অঞ্চলে ৬০ কি.মি বেগে ঝড় হতে পারে পাবলিক বিশ্ববিদ্যালয়ের জন্য সাড়ে ১১ হাজার কোটি টাকার বাজেট অনুমোদন সিলেটে অবিবাহিত পুরুষের হার সবচেয়ে বেশি সিলেট ওসমানী হাসপাতাল ‘কক্লিয়ার ইমপ্লান্ট’ কার্যক্রমে শতভাগ সফলতা অর্জন বিয়ানীবাজারে পুলিশের অভিযানে ৮০ বস্তা চিনি সহ গ্রেফতার ২ সিলেট এসে হঠাৎ অসুস্থ সাবেক পররাষ্ট্রমন্ত্রী, হেলিকপ্টারে ঢাকায় নেওয়া হয়েছে সিলেটে এসএসসির খাতা চ্যালেঞ্জ করে ফেল থেকে পাস করলেন ৩৫ শিক্ষার্থী সিলেটে বিপুল পরিমান চোরাই মোবাইলসহ গ্রেফতার ৬ সৌদিতে হজে গিয়ে ১৫ বাংলাদেশির মৃত্যু টিলাধসে স্বপরিবারে যুবদল নেতার মৃত্যুতে সিলেট যুবদলের শোক টিকটকার প্রিন্স মামুন গ্রেফতার মসজিদে আজানরত অবস্থায় এক মুসল্লির মৃত্যু




হবিগঞ্জে পিকেটিং করার সময় মহিলা দলের ৩ নেত্রী গ্রেফতার

399761933 864746341970406 8120743258747820870 n - BD Sylhet News




বিডিসিলেট ডেস্ক : একদফা দাবিতে বিএনপি জামায়াত ও সমমনা দলের ডাকা ৪৮ ঘন্টার অবরোধের দ্বিতীয় দিনে হবিগঞ্জ শহরের বাস টার্মিনাল এলাকায় পিকেটিং করার সময় জাতীয়তাবাদী মহিলা দলের ৩ নারী নেত্রীকে আটক করেছে পুলিশ।

সোমাবার (১৩ নভেম্বর) দুপুরে শহরের বাস টার্মিনাল থেকে তাদের আটক করা হয়। আটককৃতরা হলেন, জেলা মহিলা দলের সভাপতি এডভোকেট ফাতেমা ইয়াসমিন , সাধারণ সম্পাদক সৈয়দা লাভলী সুলতানা ও মহিলা দলের সদস্য সোমা আক্তার।

পুলিশ জানায়, মহিলা দলের নেত্রীরা বাস টার্মিনাল এলাকায় নাশকতা সৃষ্টি পায়তারা করে। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে তিনজনকে গ্রেপ্তার করেছে। এব্যাপারে সদর মডেল থানায় একটি মামলা দায়ের করা হয়েছে।

এবিষয়ে জেলা বিএনপির যুগ্ম আহবায়ক এডভোকেট এনামুল হক সেলিম দাবি করে বলেন, শান্তিপূর্ণ মিছিল শেষে ফেরার পথে আমাদের মহিলা দলের তিন নেত্রীকে আটক করা হয়েছে। তিনি আরো বলেন, নির্যাতন নিপীড়ন করে অগণতান্ত্রিকভাবে পৃথিবীতে কেউ দেশ শাসন করতে পারে নাই, এখনো পারবেনা। আমি গ্রেপ্তারকৃত নেত্রীদের মুক্তি দাবি করছি এবং জনগণের দাবি আদায়ের জন্য শান্তিপূর্ণ কর্মসুচী চালিয়ে যাব।

সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) অজয় চন্দ্র দেব গ্রেফতারের বিষয়টি নিশ্চিত করে জানান, নাশকতার অপরাধে মহিলা দলের ওই তিন নেত্রীকে গ্রেফতার করা হয়েছে।

শেয়ার করুন...











বিডি সিলেট নিউজ মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। © ২০২৪
Design & Developed BY Cloud Service BD