শুক্রবার, ১৪ জুন ২০২৪, ১২:৪০ অপরাহ্ন

শিরোনাম ::
সিলেটে ২৪ ঘণ্টায় ২০৩ মিলিমিটার বর্ষণ সিলেটে আবারও বন্যার শঙ্কা, প্রস্তুত ৫৫১ আশ্রয় কেন্দ্র সিলেটে ২২ দিনে ১৫ কোটি টাকার সাদা পাথর লুট সিলেটসহ ছয় অঞ্চলে ৬০ কি.মি বেগে ঝড় হতে পারে পাবলিক বিশ্ববিদ্যালয়ের জন্য সাড়ে ১১ হাজার কোটি টাকার বাজেট অনুমোদন সিলেটে অবিবাহিত পুরুষের হার সবচেয়ে বেশি সিলেট ওসমানী হাসপাতাল ‘কক্লিয়ার ইমপ্লান্ট’ কার্যক্রমে শতভাগ সফলতা অর্জন বিয়ানীবাজারে পুলিশের অভিযানে ৮০ বস্তা চিনি সহ গ্রেফতার ২ সিলেট এসে হঠাৎ অসুস্থ সাবেক পররাষ্ট্রমন্ত্রী, হেলিকপ্টারে ঢাকায় নেওয়া হয়েছে সিলেটে এসএসসির খাতা চ্যালেঞ্জ করে ফেল থেকে পাস করলেন ৩৫ শিক্ষার্থী সিলেটে বিপুল পরিমান চোরাই মোবাইলসহ গ্রেফতার ৬ সৌদিতে হজে গিয়ে ১৫ বাংলাদেশির মৃত্যু টিলাধসে স্বপরিবারে যুবদল নেতার মৃত্যুতে সিলেট যুবদলের শোক টিকটকার প্রিন্স মামুন গ্রেফতার মসজিদে আজানরত অবস্থায় এক মুসল্লির মৃত্যু




প্রবাসীর স্ত্রীকে গণধর্ষণ: মুল হোতা বিমানবন্দরে গ্রেফতার

385427617 1083639035951792 4758688598014652953 n - BD Sylhet News




মাধবপুর প্রতিনিধি : হবিগঞ্জের মাধবপুরে আপত্তিকর ছবি ইন্টারনেটে ছড়িয়ে দেওয়ার ভয় দেখিয়ে প্রবাসীর স্ত্রীকে গণধর্ষণের অভিযোগে আন্তর্জাতিক শাহজালাল বিমানবন্দর থেকে মুল হোতা মাজহারুল (৩৭) নামে এক যুবককে গ্রেফতার করেছে ইমিগ্রেশন পুলিশ। সোমবার (২ অক্টোবর) দুপুরে প্রবাসী স্ত্রীকে গণধর্ষণ মামলার প্রধান আসামী মাজহারুলকে বিজ্ঞ আদালতে সোপর্দ করা হয়েছে।

রোববার বিকেলে মাধবপুর থানা পুলিশ তথ্য প্রযুক্তি ব্যবহার করে বিমানবন্দরে অভিযান চালিয়ে তাকে গ্রেফতার করে। গ্রেপ্তার মাজহারুল উপজেলার সুলতানপুর গ্রামের বাসিন্দা।

এর আগে বুধবার অভিযুক্ত ফারুক মিয়া ও জজ মিয়াকে গ্রেফতার করে পুলিশ। ওইদিন বিকালে আদালতের মাধ্যমে তাদেরকে করাগারে পাঠানো হয়।

ফারুক সুলতানপুর গ্রামের জারু মিয়ার ছেলে একং জজ মিয়া ওই এলাকার ইদ্রিছ আলীর ছেলে।

মাধবপুর থানার ওসি রাকিবুল ইসলাম খান জানান, ধর্ষণের শিকার ওই নারীর স্বামী প্রবাসে থাকেন। ভুক্তভোগী তিন সন্তান নিয়ে স্বামীর বাড়িতে থাকেন। মাজারুল নামে এক লম্পট মোবাইলে ভিকটিমের একটি আপত্তিকর ছবি ওঠায়। সেই ছবি ইন্টারনেটে ছড়িয়ে দেওয়ার ভয় দেখিয়ে তার সঙ্গে শারীরিক সম্পর্ক করে আসছে।

২৭ সেপ্টেম্বর রাতে মাজহারুল তার কয়েকজন বন্ধুকে নিয়ে ওই নারীর বাড়িতে এসে পূর্বের ন্যায় ভয় দেখিয়ে তাকে ধর্ষণ করে। একই সঙ্গে এ ব্যাপারে কারও কাছে মুখ খুললে তাকে ও তার ছেলেমেয়েদের খুন করাসহ তার আপত্তিকর ছবি ইন্টারনেটে ছড়িয়ে দেওয়ার হুমকি দেয়। এ ঘটনায় ২৯ সেপ্টেম্বর ভিকটিম বাদী হয়ে মাধববপুর থানায় মামলা দায়ের করেন।

শেয়ার করুন...











বিডি সিলেট নিউজ মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। © ২০২৪
Design & Developed BY Cloud Service BD