মঙ্গলবার, ২৭ ফেব্রুয়ারী ২০২৪, ০১:৪৯ অপরাহ্ন

শিরোনাম ::
বিশ্বের সবচেয়ে লম্বা পুরুষ ও খর্বাকার নারী একসঙ্গে ভুয়া প্রশ্নপত্র ফাঁস চক্রের মূলহোতাসহ দুজন গ্রেফতার বিদেশি শ্রমিক নিয়োগে স্থগিতাদেশ বাতিল চান মালয়েশিয়ার ব্যবসায়ীরা সিলেটে ১৪০ বস্তা ভারতীয় চিনি উদ্ধার, তিনজন আটক সংরক্ষিত আসনে বিনা প্রতিদ্বন্দ্বিতায় এমপি হলেন বিয়ানীবাজারের রুমা চক্রবর্তী নারী উদ্যোক্তাদের উন্নয়নে বিশ্বব্যাংকের তহবিল চাইলেন প্রধানমন্ত্রী স্মার্ট দেশ করতে হলে সবার আগে শিক্ষার্থীদের স্মার্ট হতে হবে: শফিক চৌধুরী নোটিশেও সাড়া দিচ্ছে না ওসমানী হাসপাতালের ব্রাদার সাদেক পবিত্র শবে বরাত আজ সুনামগঞ্জে ছুরিকাঘাতে যুবক নিহত তিন দিনের সফরে ঢাকায় পৌঁছেছে মার্কিন প্রতিনিধিদল ক্রান্তিকালের অগ্রদূত’র প্রকাশনা অনুষ্ঠিত সিলেটে আনসার ভিডিপির মহান একুশে ফেব্রুয়ারি পালন মাধবপুরে ট্রাক ও বাসের মুখোমুখি সংঘর্ষে নারীসহ আহত ১৯ হটাৎ মুখোমুখি দুই প্রাক্তন, ভিডিও ভাইরাল!




প্রবাসীর স্ত্রীকে গণধর্ষণ: মুল হোতা বিমানবন্দরে গ্রেফতার

385427617 1083639035951792 4758688598014652953 n - BD Sylhet News




মাধবপুর প্রতিনিধি : হবিগঞ্জের মাধবপুরে আপত্তিকর ছবি ইন্টারনেটে ছড়িয়ে দেওয়ার ভয় দেখিয়ে প্রবাসীর স্ত্রীকে গণধর্ষণের অভিযোগে আন্তর্জাতিক শাহজালাল বিমানবন্দর থেকে মুল হোতা মাজহারুল (৩৭) নামে এক যুবককে গ্রেফতার করেছে ইমিগ্রেশন পুলিশ। সোমবার (২ অক্টোবর) দুপুরে প্রবাসী স্ত্রীকে গণধর্ষণ মামলার প্রধান আসামী মাজহারুলকে বিজ্ঞ আদালতে সোপর্দ করা হয়েছে।

রোববার বিকেলে মাধবপুর থানা পুলিশ তথ্য প্রযুক্তি ব্যবহার করে বিমানবন্দরে অভিযান চালিয়ে তাকে গ্রেফতার করে। গ্রেপ্তার মাজহারুল উপজেলার সুলতানপুর গ্রামের বাসিন্দা।

এর আগে বুধবার অভিযুক্ত ফারুক মিয়া ও জজ মিয়াকে গ্রেফতার করে পুলিশ। ওইদিন বিকালে আদালতের মাধ্যমে তাদেরকে করাগারে পাঠানো হয়।

ফারুক সুলতানপুর গ্রামের জারু মিয়ার ছেলে একং জজ মিয়া ওই এলাকার ইদ্রিছ আলীর ছেলে।

মাধবপুর থানার ওসি রাকিবুল ইসলাম খান জানান, ধর্ষণের শিকার ওই নারীর স্বামী প্রবাসে থাকেন। ভুক্তভোগী তিন সন্তান নিয়ে স্বামীর বাড়িতে থাকেন। মাজারুল নামে এক লম্পট মোবাইলে ভিকটিমের একটি আপত্তিকর ছবি ওঠায়। সেই ছবি ইন্টারনেটে ছড়িয়ে দেওয়ার ভয় দেখিয়ে তার সঙ্গে শারীরিক সম্পর্ক করে আসছে।

২৭ সেপ্টেম্বর রাতে মাজহারুল তার কয়েকজন বন্ধুকে নিয়ে ওই নারীর বাড়িতে এসে পূর্বের ন্যায় ভয় দেখিয়ে তাকে ধর্ষণ করে। একই সঙ্গে এ ব্যাপারে কারও কাছে মুখ খুললে তাকে ও তার ছেলেমেয়েদের খুন করাসহ তার আপত্তিকর ছবি ইন্টারনেটে ছড়িয়ে দেওয়ার হুমকি দেয়। এ ঘটনায় ২৯ সেপ্টেম্বর ভিকটিম বাদী হয়ে মাধববপুর থানায় মামলা দায়ের করেন।

শেয়ার করুন...











বিডি সিলেট নিউজ মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। © ২০২৩
Design & Developed BY Cloud Service BD