রবিবার, ২৬ মে ২০২৪, ০৫:৪০ পূর্বাহ্ন

শিরোনাম ::
আমেরিকা ইমিগ্রেন্ট ভিসা সংক্রান্ত সেমিনার আগামী ৭ জুন বিকেলে ঘূর্ণিঝড়ে রূপ নেবে গভীর নিম্নচাপ, উত্তাল সাগর গ্রীষ্মকালীন ও ঈদুল আজহার ছুটিতে ২৮ দিন বন্ধ থাকছে শাবিপ্রবি এমপির ছেলে এমপি হোক আমি চাইনা: ব্যারিস্টার সুমন সুনামগঞ্জে ফুটবল খেলা নিয়ে দু’পক্ষের সংর্ঘষে আহত ৩০ জৈন্তাপুরে কথা কাটাকাটি নিয়ে দু’পক্ষের সংঘর্ষে আহত ৬ মেয়র আনোয়ারুজ্জামানকে সিলেট অনলাইন প্রেসক্লাবের অভিনন্দন সিসিকের হোল্ডিং ট্যাক্স বাতিল, রি-এসেসমেন্টের সিদ্ধান্ত যুক্তরাজ্যের লোওয়েস্টফ্টে প্রথম মেয়র হলেন জগন্নাথপুরের নাসিমা সিলেটে আরেকটি কূপে মিলল গ্যাসের সন্ধান জৈন্তাপুরে ফেনসিডিলসহ নারী আটক তীব্র গরমে বিশুদ্ধ পানি ও স্যালাইন বিতরণ করছে তপোবন যুব ফোরাম প্রধানমন্ত্রী ২০৪১ সালের মধ্যে স্মার্ট ও সোনার বাংলাদেশে পরিণত করতে চান: এড. নাসির খান জলবায়ু পরিবর্তনের চ্যালেঞ্জ মোকাবেলায় কৃষি গুরুত্বপূর্ণ ভূমিকা রাখছে: কৃষিমন্ত্রী শ্রীমঙ্গলে মুখে বিষ ঢেলে প্রতিবন্ধী শিশু সন্তান হত্যা, বাবা-মা আটক




নতুন আপডেটে হোয়াটসঅ্যাপের প্রাইভেসি শক্তিশালী

main qimg acac8bfd74df4b61e928c4cead7c2bde lq - BD Sylhet News




তথ্য প্রযুক্তি ডেস্ক : নতুন আপডেটে প্রাইভেসিকে আরও শক্তিশালী করলো হোয়াটসঅ্যাপ। এর অংশ হিসেবে স্প্যাম বা অপরিচিত কল যেন ব্যবহারকারীকে বিরক্ত করতে না পারে তেমন ব্যবস্থা করা হয়েছে প্রাইভেসি সেটিংসে। প্রাইভেসি চেকআপ অপশনও থাকছে যেন ব্যবহারকারী সহজে এগুলো ঠিক করে নিতে পারেন। এনগেজেট এমনটাই জানিয়েছে।

কল সাইলেন্স ফিচারে অপরিচিত নম্বরের কলে রিং না বাজলেও ব্যবহারকারীর কল লিস্টে তা দেখাবে। আর প্রাইভেসি চেকআপ ফিচারে ব্যবহারকারী এই অপশনটি সিলেক্ট করলে অ্যাপ ধারাবাহিকভাবে প্রাইভেসি সেটিংসের অপশনগুলো দেখাবে। এর মাধ্যমে ব্যবহারকারী তার প্রাইভেসির বিভিন্ন স্তরকে পুনরায় সাজিয়ে প্রাইভেসিকে আরও শক্তিশালী করে নিতে পারবে। এর মধ্যে রয়েছে–‘চুজ হু ক্যান কন্টাক্ট ইউ’, ‘কন্ট্রোল ইয়োর পারসোনাল ইনফো’, ‘অ্যাড মোর প্রাইভেসি টু ইয়োর চ্যাটস’ এবং ‘অ্যাড মোর প্রোটেকশন টু ইয়োর অ্যাকাউন্ট’।

এছাড়া সম্প্রতি হোয়াটসঅ্যাপ প্রাইভেসির বিষয়ে একটি আবেগঘন ভিডিও প্রকাশ করা হয়েছে। ভিডিওতে ব্যবহারকারী যেন লক ফিচার, ডিজঅ্যাপেয়ারিং মেসেজ ইত্যাদি বিভিন্ন প্রাইভেসি ফিচারের মাধ্যমে নিজেকে নিরাপদ রাখতে পারে তেমন একটি দৃশ্যপট ফুটিয়ে তোলা হয়েছে।

শেয়ার করুন...











বিডি সিলেট নিউজ মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। © ২০২৪
Design & Developed BY Cloud Service BD