মঙ্গলবার, ২৮ জুন ২০২২, ০৩:৩৮ অপরাহ্ন

শিরোনাম ::
স্বামী পুরুষাঙ্গ কেটে দিল স্ত্রী, ঘাতক স্ত্রী আটক কোহলির আরও একটি রেকর্ড ভাঙ্গলেন বাবর যুক্তরাষ্ট্রের গ্রিন কার্ড পেলেন শাকিব খান বন্যাদুর্গত এলাকায় কাটা রাস্তায় সেতু বা কালভার্ট নির্মাণের নির্দেশ প্রধানমন্ত্রীর হজ পালনের জন্য সৌদি পৌঁছেছেন ৪২ হাজার হজযাত্রী মহাসড়কে শতাধিক পরিবারের বসবাস, রাত কাটছে ভয়-আতঙ্কে সিলেটে সরকারি উদ্যোগে আড়াই কোটি টাকার ত্রাণ সামগ্রী বিতরণ সিলেটে বন্যাকবলিত এলাকায় শিক্ষা নিয়ে আশঙ্কা সিলেটে ভয়াবহ বন্যার বড় কারণ হাওর দখল: গবেষণা সুনামগঞ্জে বন্যায় ক্ষতিগ্রস্ত ১৫০০ কোটি টাকার সড়ক-সেতু যুক্তরাষ্ট্রের টেক্সাসে ট্রাকের মধ্যে ৪৬ জনের মরদেহ উদ্ধার ত্রাণের কোন সংকট নেই, প্রচুর ত্রাণসামগ্রী স্থানীয় প্রশাসনের হাতে রয়েছে: হানিফ সিলেটে পানি কমছে ধীর গতিতে বানভাসীদের চরম দুর্ভোগ প্রধানমন্ত্রীর ত্রাণ ও কল্যাণ তহবিলে অনুদান প্রদান করলো এনআরবি ব্যাংক ফেসবুকে প্রধানমন্ত্রীর কন্যাকে কটূক্তি, যুবক গ্রেফতার




টেলিটক-রবি-গ্রামীণফোন-বাংলালিংককে ৭ কোটি ৬৫ লাখ টাকা জরিমানা

bangladeshs telecom operators - BD Sylhet News




বিডিসিলেট ডেস্ক : অবৈধ ভিওআইপির (ভয়েস ওভার ইন্টারনেট প্রটোকল) কাজে সিম ব্যবহার হওয়ায় চার মোবাইল অপারেটরকে মোট ৭ কোটি ৬৫ লাখ টাকা জরিমানা করেছে বাংলাদেশ টেলিযোগাযোগ নিয়ন্ত্রণ কমিশন (বিটিআরসি)।

এর মধ্যে রাষ্ট্রায়ত্ত মোবাইল-ফোন অপারেটর টেলিটককে ৫ কোটি, রবি আজিয়াটাকে ২ কোটি, গ্রামীণফোনকে ৫০ লাখ টাকা এবং বাংলালিংককে ১৫ লাখ টাকা জরিমানা করেছে বিটিআরসি।

বিটিআরসির সচিব মো. নূরুল হাফিজের সই করা এক চিঠিতে এই চার মোবাইল অপারেটরকে ৩০ জুনের মধ্যে জরিমানা পরিশোধের জন্য নির্দেশ দেওয়া হয়েছে।

গত ৭ জুন অপারেটরদের কাছে পাঠানো ওই চিঠির একটি কপি দ্য ডেইলি স্টারের হাতে পৌঁছেছে।

বিটিআরসি সূত্রে জানা গেছে, আইন প্রয়োগকারী সংস্থা বিটিআরসির সহযোগিতায় বিভিন্ন অভিযানে ২০১৮ ও ২০১৯ সালে দেশের বিভিন্ন স্থান থেকে ভিওআইপি সরঞ্জামসহ বিভিন্ন অপারেটরের ৫২ হাজার ৩৪৪টি সিম কার্ড জব্দ করেছে।

প্রাথমিকভাবে জরিমানার পরিমাণ ছিল ২৬ কোটি ৬ লাখ টাকা।

গত এপ্রিলে শুনানি শেষে এবং অপারেটরদের আবেদনের ভিত্তিতে সংশোধনের পর জরিমানার পরিমাণ কমানো হয়। সুত্র: দি ডেইলি স্টার

শেয়ার করুন...











বিডি সিলেট নিউজ মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। © ২০২২
Design & Developed BY Cloud Service BD