সোমবার, ১৬ মে ২০২২, ১০:৪৬ পূর্বাহ্ন

শিরোনাম ::
আইসিইউতে ভর্তি বিএনপি নেতা মঈন খান পুকুরে টাকা ডুবলেই ‘স্বপ্ন পূরণ পানির নিচে খাদেমের কারসাজি’ সিলেট নগরীতে ট্রাকচাপায় মোটরসাইকেল আরোহীর মৃত্যু সিলেটে কুড়িয়ে পাওয়া শিশু উর্মির অভিভাবকের সন্ধান চায় পুলিশ বিশ্বকাপ ট্রফি ৫১ দেশের উদ্দেশে যাত্রা শুরু ‘এখানে কিছু টাকা আছে, এটা দিয়ে আমার দাফন-কাফন করিও’ সিলেটে পাহাড়ি ঢলে নিম্নাঞ্চল প্লাবিত, দুর্ভোগে মানুষ সিলেটে গাঁজাসহ মাদক কারবারি আটক বড়লেখায় বর্হিবিশ্ব জাতীয়তাবাদী ফাউন্ডেশন নেতৃবৃন্দদের সংবর্ধনা প্রদান হবিগঞ্জে ভারতীয় চাপাতাসহ চোরাকারবারি আটক সোমবার টিসিবির পণ্য বিক্রি স্থগিত জকিগঞ্জে নদীভাঙ্গন পরিদর্শনে বীরমুক্তিযোদ্ধা মাসুক উদ্দিন আহমদ কুমিল্লা সিটি নির্বাচনে নিরাপত্তা জোরদারে বিজিবি মোতায়েন নায়িকার জন্যই ভাঙল সোহেল-সীমার ২৪ বছরের সংসার! গোলাপগঞ্জে ৬ প্রতিষ্ঠানকে ভ্রাম্যমাণ আদালতের জরিমানা




মাধবপুরে জাল সনদে ১০ বছর চাকরি! ফেরত দিতে হবে বেতনের পুরো টাকা

FB IMG 1647144562962 - BD Sylhet News




মাধবপুর প্রতিনিধিঃ মাধবপুরে জাল নিবন্ধন সনদে চাকরি করতে গিয়ে ধরা খেয়ে ফেঁসে গেলেন এক শিক্ষিকা। ১০ বছর চাকরি করে পাওয়া মোট বেতনের টাকা সরকারী কোষাগারে জমা দিতে নির্দেশনা দিয়ে চিঠি পাঠানো হয়েছে তাকে। উপজেলার ছাতিয়াইন বিশ্বনাথ উচ্চ বিদ্যালয় এন্ড কলেজের হিন্দু ধর্ম শিক্ষিকা স্নিগ্ধা রানী দাসের বিরুদ্ধে এমন অভিযোগের সত্যতা পাওয়া গেছে।

শিক্ষা মন্ত্রণালয়ের পরিদর্শন ও নিরীক্ষা অধিদপ্তরে এক প্রতিবেদনে বলা হয় ২০১২ সালের ১ নভেম্বর তিনি এমপিওভুক্ত হন। সম্প্রতি তার বিরুদ্ধে আপত্তি উঠলে কর্তৃপক্ষের তদন্তে বেরিয়ে আসে স্নিগ্ধা রানী দাসের নিবন্ধন সনদটি জাল। তার এমপিওভুক্ত হওয়ার পর থেকে ২০১৯ সাল পর্যন্ত ১০ লাখ ৬ হাজার ৮৮০ টাকা অর্থ সরকারি কোষাগারে ফেরত যোগ্য বলে মন্তব্য করেছেন তদন্ত কমিটি।

ভারপ্রাপ্ত অধ্যক্ষ হারুনুর রশিদ বলেন, শিক্ষা মন্ত্রণালয়ের নিরীক্ষা অধিদপ্তরের লোকজন জানতে পারেন স্নিগ্ধার শিক্ষক নিবন্ধন সনদটি জাল। আপত্তি জানিয়ে তাকে পাঠদান থেকে বিরত রাখা হয়েছে। ছাতিয়াইন বিশ্বনাথ উচ্চ বিদ্যালয় এন্ড কলেজের ভারপ্রাপ্ত অধ্যক্ষ হারুনুর রশিদ আরও বলেন, অর্থ ফেরত সংক্রান্ত একটি চিঠি শিক্ষা মন্ত্রণালয়ের পরিদর্শন ও নিরীক্ষা অধিদপ্তর থেকে আমরা পেয়েছি। তাকে সরকারী কোষাগারে টাকা জমা দেয়ার বিষয়ে চিঠি দিয়েছে।

শেয়ার করুন...











বিডি সিলেট নিউজ মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। © ২০২২
Design & Developed BY Cloud Service BD