সোমবার, ১৬ মে ২০২২, ০৬:৫৩ অপরাহ্ন

শিরোনাম ::
শিশু ধর্ষণ-হত্যার ১০ বছর পর যুবকের যাবজ্জীবন কারাদণ্ড সিলেটের তিন নদীর পানি বিপৎসীমার ওপরে, চরম দুর্ভোগে মানুষ সুনামগঞ্জে বিদেশী মদসহ গ্রেফতার ১ খাড়ইল বিলে নৌকাডুবির ঘটনায় একজনের মরদেহ উদ্ধার হবিগঞ্জে ট্রাক-ধান কাটার মেশিনের সংঘর্ষে যুবক নিহত আসছে বর্ষা, সিলেটে ঝুঁকি নিয়ে টিলায় বসবাস শেখ হাসিনার স্বদেশ প্রত্যাবর্তন দিবসে সিলেট জেলা আ.লীগের কর্মসূচী ঘোষণা জগন্নাথপুরে ৩ দিন ধরে ফেরি চলাচল বন্ধ, চরম দুর্ভোগে যাত্রীরা জাপানি দুই শিশু: বাবার বিরুদ্ধে আদালত অবমাননার আবেদন সিলেটে একদিনে সড়ক দূর্ঘটনায় ৪ জন নিহত আইসিইউতে ভর্তি বিএনপি নেতা মঈন খান পুকুরে টাকা ডুবলেই ‘স্বপ্ন পূরণ পানির নিচে খাদেমের কারসাজি’ সিলেট নগরীতে ট্রাকচাপায় মোটরসাইকেল আরোহীর মৃত্যু সিলেটে কুড়িয়ে পাওয়া শিশু উর্মির অভিভাবকের সন্ধান চায় পুলিশ বিশ্বকাপ ট্রফি ৫১ দেশের উদ্দেশে যাত্রা শুরু




সাপকে আমি ভয় পাই না: স্পর্শিয়া

Untitled 6 copy 2 - BD Sylhet News




বিনোদন ডেস্ক : স্পর্শিয়ার গলায় পেচানো বিশাল গোখরা সাপ। ফনা তুলে তাকিয়ে আছে সামনের দিকে। কিন্তু গলায় সাপ পেছানোয় মোটেও বিচলিত নন এই অভিনেত্রী। বরং হাসছেন। চোখে মুখে আনন্দের ছাপ। যেনো সাপটি বসে এনেছেন তিনি!

শনিবার নিজের ফেসবুক পেজে সাপ গলাজ জড়িয়ে থাকা একটি ছবি পোস্ট করেছেন স্পর্শিয়া। ক্যাপশনে লিখেছেন, ‘বাস্তবে কিছু মানুষ সাপের মতো।’

পোস্টের কমেন্ট বক্সে নানাজন নানা মন্তব্য করে যাচ্ছে। একজন তো প্রশ্নই করে বসেছে, গলায় সাপ পেঁচিয়ে এত্ত নিশ্চিন্ত মনে এক গাল হাঁসি, কেমনে সম্ভব? আরেকজন মজা করে বলেছেন, এক্স যখন গলায় চেপে ধরে!
বিষয়টি নিয়ে কৌতুহলি হয়ে যোগাযোগ করা হয় স্পর্শিয়ার সঙ্গে। এরপরই খোলাসা হয় আসল রহস্য। স্পর্শিয়াই খোলাসা করেন সব। বলেন, একটি ওয়েব সিরিজের শুটিংয়ে সাপটি ব্যবহার করা হয়েছে। ওই সিরিজে সাপ আমার সহশিল্পী ছিল। ওটিটি প্ল্যাটফর্মের জন্য নির্মিত ওয়েব সিরিজটির নাম ‘আইজ্যাক লিটন’। গত মাসে এটির কাজ শেষ হয়েছে।

ছবিটির সঙ্গে জুড়ে দেওয়া ক্যাপশনেরও ব্যখ্যা করলেন ‘কাঠবিড়ালী’ খ্যাত এই অভিনেত্রী। বললেন, আমাদের চারপাশে কিন্তু এমন অনেক মানুষ আছে। যাদের চারিত্রিক বৈশিষ্ট্য সাপের মতো। সুযোগ পেলেই ছোবল দেয়। তবে এটাকে আরও দুইভাবে ব্যাখ্যা করা যায়। নেতিবাচক দৃষ্টিভঙ্গি থেকে যদি বলি, কেউ সাপকে বিরক্ত করলে, শান্তি নষ্ট করলে আক্রমণ করে। আর ইতিবাচকভাবে বলতে গেলে, সাপকে বিরক্ত করবেন না, সাপও আপনাকে কিছু বলবে না।

কথায় কথায় স্পর্শিয়া জানালেন সাপকে একদমই ভয় পান না তিনি। তাই শুটিংয়ের সাপ গলায় পেছিয়ে দিলেও মোটেও খারাপ বা ভয় লাগেনি তার। স্পর্শিয়ার ভাষ্য, সাপকে খুব একটা আমার খুব একটা ভয় করে না। তবে প্রথমে করত। এর আগেও সাপের সঙ্গে অনেক ছবি তুলেছি। সুতরাং ভয় জিনিসটা চলে গেছে।

শেয়ার করুন...











বিডি সিলেট নিউজ মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। © ২০২২
Design & Developed BY Cloud Service BD