শনিবার, ২০ জুলাই ২০২৪, ০৩:২৮ পূর্বাহ্ন

শিরোনাম ::
২১, ২৩ ও ২৫ জুলাইয়ের সব বোর্ডের এইচএসসি পরীক্ষা স্থগিত কোটা সংস্কারের ব্যাপারে নীতিগতভাবে আমরা একমত: আইনমন্ত্রী ফেসবুকে বিভিন্ন ধরনের গুজব ছড়ানো হচ্ছে, গুজবে কান না দেয়ার অনুরোধ পুলিশের আজ আমেরিকান দূতাবাস ও সকল ভারতীয় ভিসা সেন্টার বন্ধ ঘোষণা সামাজিক যোগাযোগ মাধ্যমের তথ্য যাচাই করে সিদ্ধান্ত নেয়ার আহ্বান জানালেন পলক সিলেট জেলা আওয়ামী লীগের জরুরি সভা: কর্মসূচি ঘোষণা আগামীকাল সারা দেশে ‘কমপ্লিট শাটডাউন’ ঘোষণা জাতির উদ্দেশ্যে ভাষণে প্রধানমন্ত্রী যা বললেন শাবিপ্রবির হলে তল্লাশী, আগ্নেয়াস্ত্র ও মদের বোতল উদ্ধার ফেসবুকে পোস্ট দিয়ে ৪ ছাত্রলীগ নেতার পদত্যাগ সিলেটে আওয়ামী লীগের উদ্যোগে গায়েবানা জানাজা অনুষ্ঠিত সন্ধ্যায় জাতির উদ্দেশে ভাষণ দেবেন প্রধানমন্ত্রী সিলেটে সড়ক দু-র্ঘ’ট’না’য় ২ কিশোর নি-হ-ত কারো মা-বাবার বুক এভাবে খালি হতে পারে না: শাকিব খান শাহজালাল বিশ্ববিদ্যালয়ে আজীবন নিষিদ্ধ অধ্যাপক জাফর ইকবাল




শাল্লায় আ.লীগের ৭৫তম প্রতিষ্ঠাবার্ষিকী পালন

Untitled 10 copy 2 - BD Sylhet News




শাল্লা প্রতিনিধি : সুনামগঞ্জের শাল্লা উপজেলায় আওয়ামীলীগের ৭৫তম প্রতিষ্ঠাবার্ষিকী নানা আয়োজনের মাধ্যমে উদযাপন করা হয়েছে।

রবিবার (২৩ জুন) বেলা ১১টায় শাল্লা উপজেলা আওয়ামীলীগ ও অন্যান্য সংগঠন কর্তৃক আয়োজিত আ’লীগের ৭৫তম প্রতিষ্ঠাবার্ষিকী পালন করা হয়।

আওয়ামীলীগের প্রতিষ্ঠাবার্ষিকী পালন উপলক্ষ্যে মাননীয় এমপি ড. জয়াসেন গুপ্তার কার্যালয়ে এক আলোচনা সভার আয়োজন করা হয়। আলোচনা সভায় উপজেলা কৃষকলীগের সাবেক সভাপতি কাজল বরন চৌধুরীর সভাপতিত্বে ও কেন্দ্রীয় ছাত্রলীগের উপ আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক মিহির দাসের সঞ্চালনায় বক্তব্য রাখেন, উপজেলা আওয়ামীলীগের যুগ্ন সা: সম্পাদক এমদাদুল হক, সাংঠনিক সম্পাদক রান্টু লাল দাস, দপ্তর সম্পাদক অরিন্দম চৌধুরী সাগর, যুব ও ক্রীড়া বিষয়ক সম্পাদক লুৎফুর রহমান, আ’লীগ নেতা আজহার উদ্দিন মিয়া ও রবিন চৌধুরী। আরো বক্তব্য রাখেন, ভাইস চেয়ারম্যান ও যুবলীগ নেতা অরিন্দম চৌধুরী অপু, যুবলীগ নেতা তফসীর আলম চৌধুরী, নাঈমুর রহমান রাকিব, আজাদ মোহাম্মদ আলেক, সেচ্ছাসেবক লীগ নেতা মিহির কান্তি রায়, কেন্দ্রীয় ছাত্রলীগ নেতা জেনাউর শাফি ও বিপ্লব তালুকদার শ্রীভাস প্রমুখ। এতে উপস্থিত ছিলেন আ’লীগ অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ।

অন্যদিকে, আওয়ামীলীগের প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষ্যে শাল্লা উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক চৌধুরী আব্দুল্লাহ আল মাহমুদের (আল-আমিন) নেতৃত্বে আ’লীগ কার্যালয় থেকে একটি ‌র‌্যালী সদরের প্রধান সড়ক প্রদক্ষিণ করে উপজেলা পরিষদ প্রাঙ্গনে অবস্থিত জাতির পিতা বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণ করেন। পরে আওয়ামীলীগ কার্যালয়ে এক আলোচনার সভার আয়োজন করা হয়।

আলোচনা সভায় উপজেলা আওয়ামীলীগের শ্রম বিষয়ক সম্পাদক অনিল চন্দ্র দাসের সভাপতিত্বে ও সেচ্ছাসেবক লীগের সদস্য সচিব অজয় তালুকদারের সঞ্চালনায় বক্তব্য রাখেন, আ’লীগের সাধারণ সম্পাদক চৌধুরী আব্দুল্লাহ আল মাহমুদ (আল-আমিন), ত্রাণ ও সমাজকল্যান বিষয়ক সম্পাদক পিযুষ চৌধুরী, বাহাড়া ইউপি আওয়ামীলীগের সভাপতি পিযুষ কান্তি দাস, সম্পাদক ফনি ভূূষন সরকার, আটগাঁও ইউপি আ’লীগের সা: সম্পাদক মামুন আল কাওসার, যুবলীগ নেতা ফেনী ভূষন সরকার, আব্দুস সালাম, সেচ্ছাসেবক লীগ নেতা পলাশ সরকার পল্টু, ছাত্রলীগের আহ্বায়ক পলাশ চৌধুরী ও যুগ্ম আহ্বায়ক সন্দীপন সরকার সন্দীপ, নাসিম সাগর প্রমুখ। এতে উপস্থিত ছিলেন আ’লীগ অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ।

আবার, আওয়ামীলীগের প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষ্যে উপজেলা কৃষকলীগের পক্ষ থেকে আহ্বায়ক রনজিত কুমার দাসের নেতৃত্বে একটি র‌্যালী আকারে বঙ্গবন্ধুর ম্যুরালে শ্রদ্ধাঞ্জলি অর্পণ করেন। এসময় উপস্থিত ছিলেন কৃষকলীগের যুগ্ম আহ্বায়ক ও ইউপি সদস্য হাবিবুর রহমান হাবিব, কৃষকলীগ নেতা জামান মোল্লা, আনিসুর রহমান ও সুধাকর দাশ সহ অনেকেই।

বক্তারা বলেন, ১৯৪৯ সালের ২৩ জুন বাঙ্গালী জাতির মুক্তির সুনির্দিষ্ট লক্ষ্য ও উদ্দেশ্য নিয়ে আওয়ামী লীগের জন্ম হয়েছে। রাজনৈতিক দল আওয়ামীলীগ অসাম্প্রদায়িক, মানবিক ও মানুষের ন্যায্য অধিকার প্রতিষ্ঠায় এ দলটি গণমানুষের কাছে একটি আদর্শ ও অনুভূতির নাম। রাজনৈতিক প্রতিষ্ঠান বাংলাদেশে আওয়ামীলীগ সবচেয়ে বড় দল হিসেবে নেতৃত্ব দিয়ে আসছে। আমাদের এলাকায় দূর্যোগের সময় বন্যা কবলিত হওয়ায় আ’লীগের প্রতিষ্ঠাবার্ষিকীর আয়োজন ছোট পরিসরে করতে হয়েছে। আ’লীগের সভানেত্রী মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা ও মাননীয় এমপি ড. জয়া সেনগুপ্তা সবসময় বন্যা কবলিত মানুষের খোঁজ খবর নিচ্ছেন, মানুষের পাশে থাকার জন্য নেতা কর্মীদের আহ্বান জানিয়েছেন।

শেয়ার করুন...











বিডি সিলেট নিউজ মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। © ২০২৪
Design & Developed BY Cloud Service BD