শুক্রবার, ১৪ জুন ২০২৪, ০৩:৫৩ অপরাহ্ন

শিরোনাম ::
সিলেটে ২৪ ঘণ্টায় ২০৩ মিলিমিটার বর্ষণ সিলেটে আবারও বন্যার শঙ্কা, প্রস্তুত ৫৫১ আশ্রয় কেন্দ্র সিলেটে ২২ দিনে ১৫ কোটি টাকার সাদা পাথর লুট সিলেটসহ ছয় অঞ্চলে ৬০ কি.মি বেগে ঝড় হতে পারে পাবলিক বিশ্ববিদ্যালয়ের জন্য সাড়ে ১১ হাজার কোটি টাকার বাজেট অনুমোদন সিলেটে অবিবাহিত পুরুষের হার সবচেয়ে বেশি সিলেট ওসমানী হাসপাতাল ‘কক্লিয়ার ইমপ্লান্ট’ কার্যক্রমে শতভাগ সফলতা অর্জন বিয়ানীবাজারে পুলিশের অভিযানে ৮০ বস্তা চিনি সহ গ্রেফতার ২ সিলেট এসে হঠাৎ অসুস্থ সাবেক পররাষ্ট্রমন্ত্রী, হেলিকপ্টারে ঢাকায় নেওয়া হয়েছে সিলেটে এসএসসির খাতা চ্যালেঞ্জ করে ফেল থেকে পাস করলেন ৩৫ শিক্ষার্থী সিলেটে বিপুল পরিমান চোরাই মোবাইলসহ গ্রেফতার ৬ সৌদিতে হজে গিয়ে ১৫ বাংলাদেশির মৃত্যু টিলাধসে স্বপরিবারে যুবদল নেতার মৃত্যুতে সিলেট যুবদলের শোক টিকটকার প্রিন্স মামুন গ্রেফতার মসজিদে আজানরত অবস্থায় এক মুসল্লির মৃত্যু




সুনামগঞ্জে দুর্ঘটনায় দুই মোটরসাইকেল আরোহী নিহত

15320 - BD Sylhet News




বিডিসিলেট ডটকম : সুনামগঞ্জের শান্তিগঞ্জ উপজেলার পাগলা-জগন্নাথপুর সড়কে বাস-মোটরসাইকেলের সংঘর্ষে দুই মোটরসাইকেল আরোহী নিহত হয়েছে।

সোমবার (৩ জুন) দুপুরে উপজেলার দরগাপাশা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের পাশে পাগলা-জগন্নাথপুর সড়কে এই ঘটনা ঘটে।

দুর্ঘটনা কবলিত দুইটি যানবাহনই পুলিশের হেফাজতে আছে। এ ঘটনায় আইনানুগ ব্যবস্থা নেয়ার প্রক্রিয়া চলছে বলে জানিয়েছেন শান্তিগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা কাজি মোক্তাদির হোসেন

ঘটনাস্থলে নিহত বিশ্বম্ভপুর উপজেলার ছাতারকোনা গ্রামের মৃত আবু কালামে ছেলে সাব্বির আহমদ (৩৩)। একেই ঘটনায় গুরুতর আহত মোটরসাইকেল আরোহী একই গ্রামের রিয়াজ উদ্দিনের ছেলে সাদ্দাম হোসেন (৩৫) কে হাসপাতালে নিয়ে যাওয়ার পথে মারা যান।

অপর আহত ব্যক্তির নাম পরিচয় পাওয়া যায়নি তাকে উদ্ধার করে সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

স্থানীয় ও পুলিশ সূত্রে জানা যায়, জগন্নাথপুর থেকে সুনামগঞ্জগামী একটি যাত্রীবাহী বাস (ঢাকা মেট্রো ব-১১-৮৪৮৯) ও জগন্নাথপুরগামী মোটরসাইকেলের (সিলেট মেট্রো ল-১১-৩৭৪০) মধ্যে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই নিহত হন মোটরসাইকেল চালক শিব্বির আহমদ। হাসপাতালে নিয়ে যাওয়ার পথে আরেক আরোহী সাদ্দাম হোসেনের মৃত্যু ঘটে। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে লাশের সুরতহাল করে ময়নাতদন্তের জন্য সুনামগঞ্জ সদর হাসপাতালের মর্গে প্রেরণ করে।

শান্তিগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা কাজি মোক্তাদির হোসেন (ওসি) দুঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, দুর্ঘটনার খবর পেয়ে তাৎক্ষণিক ঘটনাস্থলে যায় পুলিশ।মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য সুনামগঞ্জে পাঠানো হয়েছে।

শেয়ার করুন...











বিডি সিলেট নিউজ মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। © ২০২৪
Design & Developed BY Cloud Service BD