শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৯:৩৬ পূর্বাহ্ন

শিরোনাম ::
বীর মুক্তিযোদ্ধা আবুল ফজল স্মরণে শোকসভা অনুষ্ঠিত যাদুকাটা নদীর চর থেকে বালুচাপা অবস্থায় শিশুর মরদেহ উদ্ধার সং’ঘ’র্ষ ব্রাহ্মণবাড়িয়ায় ধান শুকানোর খলা দ’খ’ল নিয়ে, আহত ৫০ সড়ক দুর্ঘটনায় শিল্পী পাগল হাসান সহ নিহত ২ সিলেটে ব্যবসায়ী হত্যাকারীদের গ্রেফতার ও ফাঁসির দাবিতে মানববন্ধন শিল্পী সমিতির নির্বাচনে লড়ছেন যেসব তারকা আইএসইউ উপাচার্য পদে পুনরায় নিয়োগ পেলেন অধ্যাপক ড. আউয়াল বর্ষণে ডুবল দুবাই আন্তর্জাতিক বিমানবন্দর, ঢাকামুখী ৯ ফ্লাইট স্থগিত মালয়েশিয়ায় ২৩ বাংলাদেশিসহ আটক ২৬ দু’দিন বন্ধ থাকবে সিলেট তামাবিল স্থলবন্দরের সব কার্যক্রম সিলেটে সিএনজি ফিলিং স্টেশন বিভাগীয় কমিটির জরুরী সভা শনিবার সিকৃবিতে মুজিবনগর দিবস উপলক্ষে আলোচনা সভা অনুষ্ঠিত সিলেটে শিলাবৃষ্টিতে ক্ষতিগ্রস্ত পরিবারের মাঝে ঢেউটিন দিলেন প্রবাসী জাবেদ ঈদুল আযহার সম্ভাব্য তারিখ ঘোষণা করলো সৌদি আরব মাধবপুরে চুরির মামলায় বিএনপি নেতা কারাগারে




দলে ফিরলেন গাজীপুর সিটির সাবেক মেয়র জাহাঙ্গীর আলম

Screenshot 20231021 004011 Gallery - BD Sylhet News




বিডি সিলেট ডেস্ক::- বাংলাদেশ আওয়ামীলীগের গাজীপুর মহানগর শাখার সাধারণ সম্পাদক পদ থেকে বহি:স্কার হওয়ার পর দলের সাধারণ ক্ষমায় আবারো আওয়ামীলীগে ফিরলেন গাজীপুর সিটির সাবেক মেয়র ও গাজীপুর মহানগর আওয়ামীলীগের সাবেক সাধারণ সম্পাদক এডভোকেট মো: জাহাঙ্গীর আলম।

শনিবার(২১ অক্টেবর) বাংলাদেশ আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের স্বাক্ষরিত এক চিঠিতে এই সাধারণ ক্ষমার বিষয়টি নিশ্চিত হওয়া গেছে।

এ্যাডভোকেট মো: জাহাঙ্গীর আলম গাজীপুর সিটির মেয়র ও গাজীপুর মহানগর আওয়ামীলীগের সাধারণ সম্পাদক থাকাকালীন সময়ে বঙ্গবন্ধুকে নিয়ে কট্যুক্তির অভিযোগে তাকে প্রথমে দল থেকে বহি:স্কার করা হয়। পরে মেয়র পদ থেকেও সাময়িক বরখাস্ত করা হয়। কিছু দিন পর তাকে ক্ষমা করা হয়। ২০২৩ সালে গাজীপুর সিটি নির্বাচনে তিনি দলীয় মনোনয়ন চেয়ে পাননি। এরপর তার মা জায়েদা খাতুনকে স্বতন্ত্র মেয়র প্রার্থী করে মায়ের পক্ষে নির্বাচন করেন। এই কারণে তাকে আবারো দল থেকে বহি:স্কার করা হয়। অত:পর নির্বাচনে জাহাঙ্গীর আলমের মা গাজীপুর সিটির মেয়র হন। জাহাঙ্গীর আলম বর্তমানে তার মায়ের উপদেষ্টা হিসেবে কাজ করছেন। সম্প্রতি আওয়ামীলীগের বিভিন্ন সমাবেশে তিনি লাখ লাখ লোক নিয়ে অংশ গ্রহন করে দলের দৃষ্টিগোচর হন।

এ ছাড়াও একাধিকবার তিনি তার মায়ের সঙ্গে গণভবনে যান ও প্রধানমন্ত্রীকে পা ছুয়ে সালাম করে ক্ষমা চান। ফলে দল তার দক্ষতা বিবেচনা করে আজ শনিবার তার বহি:স্কার আদেশ প্রত্যাহার করে সাধারণ ক্ষমা করে দেয়।

শেয়ার করুন...











বিডি সিলেট নিউজ মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। © ২০২৩
Design & Developed BY Cloud Service BD