রবিবার, ২১ জুলাই ২০২৪, ০৫:২৫ অপরাহ্ন

শিরোনাম ::
২১, ২৩ ও ২৫ জুলাইয়ের সব বোর্ডের এইচএসসি পরীক্ষা স্থগিত কোটা সংস্কারের ব্যাপারে নীতিগতভাবে আমরা একমত: আইনমন্ত্রী ফেসবুকে বিভিন্ন ধরনের গুজব ছড়ানো হচ্ছে, গুজবে কান না দেয়ার অনুরোধ পুলিশের আজ আমেরিকান দূতাবাস ও সকল ভারতীয় ভিসা সেন্টার বন্ধ ঘোষণা সামাজিক যোগাযোগ মাধ্যমের তথ্য যাচাই করে সিদ্ধান্ত নেয়ার আহ্বান জানালেন পলক সিলেট জেলা আওয়ামী লীগের জরুরি সভা: কর্মসূচি ঘোষণা আগামীকাল সারা দেশে ‘কমপ্লিট শাটডাউন’ ঘোষণা জাতির উদ্দেশ্যে ভাষণে প্রধানমন্ত্রী যা বললেন শাবিপ্রবির হলে তল্লাশী, আগ্নেয়াস্ত্র ও মদের বোতল উদ্ধার ফেসবুকে পোস্ট দিয়ে ৪ ছাত্রলীগ নেতার পদত্যাগ সিলেটে আওয়ামী লীগের উদ্যোগে গায়েবানা জানাজা অনুষ্ঠিত সন্ধ্যায় জাতির উদ্দেশে ভাষণ দেবেন প্রধানমন্ত্রী সিলেটে সড়ক দু-র্ঘ’ট’না’য় ২ কিশোর নি-হ-ত কারো মা-বাবার বুক এভাবে খালি হতে পারে না: শাকিব খান শাহজালাল বিশ্ববিদ্যালয়ে আজীবন নিষিদ্ধ অধ্যাপক জাফর ইকবাল




দলে ফিরলেন গাজীপুর সিটির সাবেক মেয়র জাহাঙ্গীর আলম

Screenshot 20231021 004011 Gallery - BD Sylhet News




বিডি সিলেট ডেস্ক::- বাংলাদেশ আওয়ামীলীগের গাজীপুর মহানগর শাখার সাধারণ সম্পাদক পদ থেকে বহি:স্কার হওয়ার পর দলের সাধারণ ক্ষমায় আবারো আওয়ামীলীগে ফিরলেন গাজীপুর সিটির সাবেক মেয়র ও গাজীপুর মহানগর আওয়ামীলীগের সাবেক সাধারণ সম্পাদক এডভোকেট মো: জাহাঙ্গীর আলম।

শনিবার(২১ অক্টেবর) বাংলাদেশ আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের স্বাক্ষরিত এক চিঠিতে এই সাধারণ ক্ষমার বিষয়টি নিশ্চিত হওয়া গেছে।

এ্যাডভোকেট মো: জাহাঙ্গীর আলম গাজীপুর সিটির মেয়র ও গাজীপুর মহানগর আওয়ামীলীগের সাধারণ সম্পাদক থাকাকালীন সময়ে বঙ্গবন্ধুকে নিয়ে কট্যুক্তির অভিযোগে তাকে প্রথমে দল থেকে বহি:স্কার করা হয়। পরে মেয়র পদ থেকেও সাময়িক বরখাস্ত করা হয়। কিছু দিন পর তাকে ক্ষমা করা হয়। ২০২৩ সালে গাজীপুর সিটি নির্বাচনে তিনি দলীয় মনোনয়ন চেয়ে পাননি। এরপর তার মা জায়েদা খাতুনকে স্বতন্ত্র মেয়র প্রার্থী করে মায়ের পক্ষে নির্বাচন করেন। এই কারণে তাকে আবারো দল থেকে বহি:স্কার করা হয়। অত:পর নির্বাচনে জাহাঙ্গীর আলমের মা গাজীপুর সিটির মেয়র হন। জাহাঙ্গীর আলম বর্তমানে তার মায়ের উপদেষ্টা হিসেবে কাজ করছেন। সম্প্রতি আওয়ামীলীগের বিভিন্ন সমাবেশে তিনি লাখ লাখ লোক নিয়ে অংশ গ্রহন করে দলের দৃষ্টিগোচর হন।

এ ছাড়াও একাধিকবার তিনি তার মায়ের সঙ্গে গণভবনে যান ও প্রধানমন্ত্রীকে পা ছুয়ে সালাম করে ক্ষমা চান। ফলে দল তার দক্ষতা বিবেচনা করে আজ শনিবার তার বহি:স্কার আদেশ প্রত্যাহার করে সাধারণ ক্ষমা করে দেয়।

শেয়ার করুন...











বিডি সিলেট নিউজ মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। © ২০২৪
Design & Developed BY Cloud Service BD