রবিবার, ২৬ মে ২০২৪, ০৬:৩৫ পূর্বাহ্ন

শিরোনাম ::
আমেরিকা ইমিগ্রেন্ট ভিসা সংক্রান্ত সেমিনার আগামী ৭ জুন বিকেলে ঘূর্ণিঝড়ে রূপ নেবে গভীর নিম্নচাপ, উত্তাল সাগর গ্রীষ্মকালীন ও ঈদুল আজহার ছুটিতে ২৮ দিন বন্ধ থাকছে শাবিপ্রবি এমপির ছেলে এমপি হোক আমি চাইনা: ব্যারিস্টার সুমন সুনামগঞ্জে ফুটবল খেলা নিয়ে দু’পক্ষের সংর্ঘষে আহত ৩০ জৈন্তাপুরে কথা কাটাকাটি নিয়ে দু’পক্ষের সংঘর্ষে আহত ৬ মেয়র আনোয়ারুজ্জামানকে সিলেট অনলাইন প্রেসক্লাবের অভিনন্দন সিসিকের হোল্ডিং ট্যাক্স বাতিল, রি-এসেসমেন্টের সিদ্ধান্ত যুক্তরাজ্যের লোওয়েস্টফ্টে প্রথম মেয়র হলেন জগন্নাথপুরের নাসিমা সিলেটে আরেকটি কূপে মিলল গ্যাসের সন্ধান জৈন্তাপুরে ফেনসিডিলসহ নারী আটক তীব্র গরমে বিশুদ্ধ পানি ও স্যালাইন বিতরণ করছে তপোবন যুব ফোরাম প্রধানমন্ত্রী ২০৪১ সালের মধ্যে স্মার্ট ও সোনার বাংলাদেশে পরিণত করতে চান: এড. নাসির খান জলবায়ু পরিবর্তনের চ্যালেঞ্জ মোকাবেলায় কৃষি গুরুত্বপূর্ণ ভূমিকা রাখছে: কৃষিমন্ত্রী শ্রীমঙ্গলে মুখে বিষ ঢেলে প্রতিবন্ধী শিশু সন্তান হত্যা, বাবা-মা আটক




সুনামগঞ্জের বিশম্বরপুর থানার নতুন ওসি শ্যামল বণিক

Screenshot 20230912 154834 Gallery 1 - BD Sylhet News




বিডি সিলেট:: সুনামগঞ্জ জেলার বিশম্বরপুর থানার নতুন ওসি হিসেবে শ্যামল বণিক (পুলিশ পরিদর্শক) কে পদায়ন করা হয়েছে।বৃহস্পতিবার (১৪ সেপ্টেম্বর) সুনামগঞ্জে পু্লিশ সুপার মোহাম্মদ এহ্সান শাহ সাক্ষরিত এক অফিস আদেশে সেটি জানানো হয়।

একই আদেশে বিশম্বরপুর থানার বর্তমান পুলিশ পরিদর্শক (ওসি) মোহাম্মদ সাইফুল আলমকে লাইন ওআর সুনামগঞ্জে বদলি করে হয়েছে। জনস্বার্থে বদলির এ আদেশ অবিলম্বে কার্যকর করতে আদেশে উল্লেখ করা হয়।

হবিগঞ্জ জেলার মাধবপুর থানার বাসিন্দা শ্যামল বণিক ২০০৩ সালে এসআই পদে কুমিল্লা থানায় তাঁর কর্মজীবন শুর করেন। ২০১২ সালে তিনি ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি তদন্ত) হিসেবে পদোন্নতি পেয়ে সিলেট কোতোয়ালি থানায় যোগদান করেন। পরে তিনি মৌলভীবাজার জেলার রাজনগর, সিলেট জেলার জৈন্তাপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি),সিলেট জেলা পুলিশের সহকারী মিডিয়া ও ফোকাল পয়েন্ট কর্মকর্তা হিসেবে অত্যন্ত সুনাম ও দক্ষতার সাথে দায়িত্ব পালন করেন। কিছুদিন আগে তাকে সিলেট থেকে সুনামগঞ্জ জেলা পুলিশ লাইনসে বদলি করা হয়। ব্যক্তিগত জীবনে তিনি এক ছেলে ও এক মেয়ে সন্তানের জনক। নতুন কর্মস্হলে দায়িত্ব পালনে শ্যামল বণিক সকল মহলের আন্তরিক সহযোগিতা কামনা করেছেন।

শেয়ার করুন...











বিডি সিলেট নিউজ মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। © ২০২৪
Design & Developed BY Cloud Service BD