রবিবার, ২১ জুলাই ২০২৪, ০৪:৩৩ অপরাহ্ন

শিরোনাম ::
২১, ২৩ ও ২৫ জুলাইয়ের সব বোর্ডের এইচএসসি পরীক্ষা স্থগিত কোটা সংস্কারের ব্যাপারে নীতিগতভাবে আমরা একমত: আইনমন্ত্রী ফেসবুকে বিভিন্ন ধরনের গুজব ছড়ানো হচ্ছে, গুজবে কান না দেয়ার অনুরোধ পুলিশের আজ আমেরিকান দূতাবাস ও সকল ভারতীয় ভিসা সেন্টার বন্ধ ঘোষণা সামাজিক যোগাযোগ মাধ্যমের তথ্য যাচাই করে সিদ্ধান্ত নেয়ার আহ্বান জানালেন পলক সিলেট জেলা আওয়ামী লীগের জরুরি সভা: কর্মসূচি ঘোষণা আগামীকাল সারা দেশে ‘কমপ্লিট শাটডাউন’ ঘোষণা জাতির উদ্দেশ্যে ভাষণে প্রধানমন্ত্রী যা বললেন শাবিপ্রবির হলে তল্লাশী, আগ্নেয়াস্ত্র ও মদের বোতল উদ্ধার ফেসবুকে পোস্ট দিয়ে ৪ ছাত্রলীগ নেতার পদত্যাগ সিলেটে আওয়ামী লীগের উদ্যোগে গায়েবানা জানাজা অনুষ্ঠিত সন্ধ্যায় জাতির উদ্দেশে ভাষণ দেবেন প্রধানমন্ত্রী সিলেটে সড়ক দু-র্ঘ’ট’না’য় ২ কিশোর নি-হ-ত কারো মা-বাবার বুক এভাবে খালি হতে পারে না: শাকিব খান শাহজালাল বিশ্ববিদ্যালয়ে আজীবন নিষিদ্ধ অধ্যাপক জাফর ইকবাল




সিলটে গ্যাস বিস্ফোরণ: অগ্নিদগ্ধদের ঢাকায় প্রেরণ

6986 - BD Sylhet News




সিলেট নগরীর মিরাবাজারস্থ দাদা পীর মাজার সংলগ্ন বিরতি সিএনজি ফিলিং স্টেশনে অগ্নিকাণ্ডে দগ্ধ ৯ জনকে ঢাকায় প্রেরণ করা হয়েছে। বুধবার (৬ সেপ্টেম্বর) বিকাল সাড়ে ৫টায় তাদের সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতাল থেকে তাদের ঢাকায় প্রেরণ করা হয়।

মঙ্গলবার (৫ সেপ্টেম্বর) সন্ধ্যা ৭টার দিকে বিরতি সিএনজি ফিলিং স্টেশনে কম্প্রেসার কক্ষের একটি সেফটি বাল্ব বিস্ফোরণে অগ্নিকাণ্ড ঘটে। এতে ৯ জন দগ্ধ হন। এদের মধ্যে ৭ জন ওই স্টেশনের কর্মচারী ও ২ জন পথচারী।

আহতরা হলেন- রিপন (৩৪), লুৎফর (৩২), রুমেল (২৮), মিনহাজ (২৭), বাদল দাস (৪২), রামিম (১৮), রুমান (২৩), তারেক (৩০) ও মুহিন (৪৫)।

ঘটনার পর আহতদের উদ্ধার করে ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। মঙ্গলবার রাত থেকে বুধবার বিকেল পর্যন্ত হাসপাতালে দগ্ধদের চিকিৎসা চলে। পরে বুধবার দুপুরে তাদের উন্নত চিকিৎসার স্বার্থে ঢাকা মেডিকেল কলেজের শেখ হাসিনা বার্ন ইউনিটে প্রেরণের সিদ্ধান্ত নেয়া হয় এবং বিকাল সাড়ে ৫টার দিকে তাদের ঢাকায় প্রেরণ করা হয়।

এদিকে, বিরতি ফিলিং স্টেশনে বিস্ফোরণের ঘটনায় থানায় সাধারণ ডায়েরি করা হয়েছে। বুধবার (৬ সেপ্টেম্বর) পুলিশ বাদী হয়ে কোতোয়ালি থানায় সাধারণ ডায়েরি করে।

বিষয়টি নিশ্চিত করেছেন সিলেট মেট্রোপলিটন পুলিশের উপ কমিশনার আজবাহার আলী শেখ।

তিনি জানান, গতকালের (মঙ্গলবার) ঘটনায় আহতদের পরিবারের পক্ষ থেকে এখনও কোনো অভিযোগ দায়ের করা না হওয়ায় কোনো আইনগত ব্যবস্থা নেওয়া সম্ভব হয়নি। তবে পুলিশ বাদী হয়ে সিলেট কোতোয়ালি মডেল থানায় সাধারণ ডায়েরি করেছে। কেউ মামলা না করলে পুলিশ বাদী হওয়া জিডি’র প্রেক্ষিতে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

শেয়ার করুন...











বিডি সিলেট নিউজ মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। © ২০২৪
Design & Developed BY Cloud Service BD