শুক্রবার, ১৪ জুন ২০২৪, ১১:৫৮ পূর্বাহ্ন

শিরোনাম ::
সিলেটে ২৪ ঘণ্টায় ২০৩ মিলিমিটার বর্ষণ সিলেটে আবারও বন্যার শঙ্কা, প্রস্তুত ৫৫১ আশ্রয় কেন্দ্র সিলেটে ২২ দিনে ১৫ কোটি টাকার সাদা পাথর লুট সিলেটসহ ছয় অঞ্চলে ৬০ কি.মি বেগে ঝড় হতে পারে পাবলিক বিশ্ববিদ্যালয়ের জন্য সাড়ে ১১ হাজার কোটি টাকার বাজেট অনুমোদন সিলেটে অবিবাহিত পুরুষের হার সবচেয়ে বেশি সিলেট ওসমানী হাসপাতাল ‘কক্লিয়ার ইমপ্লান্ট’ কার্যক্রমে শতভাগ সফলতা অর্জন বিয়ানীবাজারে পুলিশের অভিযানে ৮০ বস্তা চিনি সহ গ্রেফতার ২ সিলেট এসে হঠাৎ অসুস্থ সাবেক পররাষ্ট্রমন্ত্রী, হেলিকপ্টারে ঢাকায় নেওয়া হয়েছে সিলেটে এসএসসির খাতা চ্যালেঞ্জ করে ফেল থেকে পাস করলেন ৩৫ শিক্ষার্থী সিলেটে বিপুল পরিমান চোরাই মোবাইলসহ গ্রেফতার ৬ সৌদিতে হজে গিয়ে ১৫ বাংলাদেশির মৃত্যু টিলাধসে স্বপরিবারে যুবদল নেতার মৃত্যুতে সিলেট যুবদলের শোক টিকটকার প্রিন্স মামুন গ্রেফতার মসজিদে আজানরত অবস্থায় এক মুসল্লির মৃত্যু




সিলেটে টানা ৪০ দিন জামায়াতে নামাজ পড়ে সাইকেল উপহার পেল ১২ শিশু-কিশোর

Balaganje Salat Pic 2 - BD Sylhet News




বিডি সিলেট:: সিলেটের বালাগঞ্জে নামাজ পড়াতে উদ্বুদ্ধ করতে ১২ জন শিশু-কিশোরকে বাইসাইকেল উপহার দেওয়া হয়েছে। এছাড়াও বিশেষ বিবেচনায় আরো ২৭ জনকে টি শার্ট ও আতর পুরস্কার দেওয়া হয়েছে। মঙ্গলবার (৫ সেপ্টেম্বর) বেলা ২ টায় পূর্ব গৌরীপুর ইউনিয়নের হেল্পিং হ্যান্ডস সোস্যাল অর্গানাইজেশনের উদ্যোগে মধুরাই কলেজ বাজারে এ পুরস্কার তুলে দেন প্রধান অতিথি দৈনিক জালালাবাদ পত্রিকার সম্পাদক ও সাবেক জেলা প্রেসক্লাবের সভাপতি মুকতাবিস উন নুর। প্রধান অতিথির বক্তব্যে তিনি বলেন, বর্তমান সময়ে আকাশ সংস্কৃতির ছোঁয়ায় আমাদের শিশু-কিশোররা ধর্মীয় ও নৈতিক শিক্ষা থেকে পিছিয়ে পড়ছে। তাই শিশু কিশোরদের নামাজের প্রতি আগ্রহী করে তুলতে আয়োজকরা এমন একটি ব্যতিক্রমী উদ্যোগ নিয়েছেন। আয়োজকদের ধন্যবাদ জানিয়ে তিনি আরও বলেন, এমন ভালো ভালো কাজ করে সমাজে নামাজী তৈরি করুন।

আব্দুল কাইয়ুম সিদ্দিকীর ও হাফিজ ফাতির আহমেদের যৌথ সভাপতিত্বে প্রধান আলোচকের বক্তব্য রাখেন, কুদরত উল্লাহ জামে মসজিদের ইমাম ও খতিব, সৌদি সরকারের ধর্ম মন্ত্রণালয়ের দা’ঈ নুরুজ্জামান বিন সাঈদ। প্রিন্সিপাল মোঃ আমির আলীর পরিচালনায় পুরস্কার বিতরণ অনুষ্ঠানে প্রধান বক্তা হিসেবে বক্তব্য রাখেন সিলেট জেলা পরিষদের সদস্য নাসির উদ্দিন।

বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন দি সিলেট ইসলামিক সোসাইটির এসিস্ট্যান্ট সেক্রেটারী জাহেদুর রহমান চৌধুরী, শিক্ষাবিদ আব্দুর রব, সিলেট বারের আইনজীবী দেলোয়ার হোসেন শামিম, সিলেট বারের আইনজীবী সালেহ আহমেদ চৌধুরী, সিলেট বারের আইনজীবী রহমত আলী, সিলেট হাসান মার্কেটে ব্যবসায়ী কমিটির সেক্রেটারি নিয়াজ মোহাম্মদ করিম, সাংবাদিক হেলাল নির্ঝর, সমাজ কর্মী মোস্তাকিম আলী, ইমাম সিরাজুল ইসলাম প্রমুখ।

এছাড়াও অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন মাস্টার আব্দুস সাত্তার, মাস্টার আব্দুর রশিদ, মাস্টার আতাউর রহমান, আব্দুল মুকিত চৌধুরী,মারওয়ান আহমেদ, জাহেদ আহমেদ, মিসবাহ আহমেদ সিদ্দিকী, বুলবুল আহমেদ, জুনেল আহমেদ তালুকদার, সাইদুর রহমান, মঞ্জু বিশ্বাস, তালুকদারসহ এলাকার গণ্যমান্য, সামাজিক ও রাজনৈতিক নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

এই উদ্যোগকে স্বাগত জানিয়েছেন স্থানীয় অভিভাবকরা। তারা বলছেন, এভাবে দেশের প্রতিটি এলাকার বাচ্চাদের মসজিদমুখী করার উদ্যোগ নেওয়া উচিত। এতে আমাদের সন্তানরা ইসলামী মূল্যবোধের প্রতি আগ্রহী হবে।

শেয়ার করুন...











বিডি সিলেট নিউজ মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। © ২০২৪
Design & Developed BY Cloud Service BD