শনিবার, ২০ জুলাই ২০২৪, ০২:৪৭ পূর্বাহ্ন

শিরোনাম ::
২১, ২৩ ও ২৫ জুলাইয়ের সব বোর্ডের এইচএসসি পরীক্ষা স্থগিত কোটা সংস্কারের ব্যাপারে নীতিগতভাবে আমরা একমত: আইনমন্ত্রী ফেসবুকে বিভিন্ন ধরনের গুজব ছড়ানো হচ্ছে, গুজবে কান না দেয়ার অনুরোধ পুলিশের আজ আমেরিকান দূতাবাস ও সকল ভারতীয় ভিসা সেন্টার বন্ধ ঘোষণা সামাজিক যোগাযোগ মাধ্যমের তথ্য যাচাই করে সিদ্ধান্ত নেয়ার আহ্বান জানালেন পলক সিলেট জেলা আওয়ামী লীগের জরুরি সভা: কর্মসূচি ঘোষণা আগামীকাল সারা দেশে ‘কমপ্লিট শাটডাউন’ ঘোষণা জাতির উদ্দেশ্যে ভাষণে প্রধানমন্ত্রী যা বললেন শাবিপ্রবির হলে তল্লাশী, আগ্নেয়াস্ত্র ও মদের বোতল উদ্ধার ফেসবুকে পোস্ট দিয়ে ৪ ছাত্রলীগ নেতার পদত্যাগ সিলেটে আওয়ামী লীগের উদ্যোগে গায়েবানা জানাজা অনুষ্ঠিত সন্ধ্যায় জাতির উদ্দেশে ভাষণ দেবেন প্রধানমন্ত্রী সিলেটে সড়ক দু-র্ঘ’ট’না’য় ২ কিশোর নি-হ-ত কারো মা-বাবার বুক এভাবে খালি হতে পারে না: শাকিব খান শাহজালাল বিশ্ববিদ্যালয়ে আজীবন নিষিদ্ধ অধ্যাপক জাফর ইকবাল




ধানমণ্ডিতে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে আনোয়ারুজ্জামানের শ্রদ্ধা নিবেদন

IMG 20230624 WA0027 - BD Sylhet News




বিডি সিলেট ডেস্ক:: সিলেট সিটি করপোরেশনের নবনির্বাচিত মেয়র আনোয়ারুজ্জামান চৌধুরী ধানমন্ডির ৩২ নম্বরে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে শ্রদ্ধা জানিয়েছেন।শনিবার (২৪জুন) বিকেলে তিনি দলীয় নেতাকর্মীদের নিয়ে ধানমন্ডির ৩২ নম্বরে পৌঁছান এবং বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে ফুল দিয়ে শ্রদ্ধা নিবেদন করেন।

এসময় তিনি সিলেট সিটি করপোরেশন নির্বাচনে মেয়র পদে তাকে মনোনয়ন দেয়ার জন্য জাতির পিতার কন্যা, আওয়ামী লীগ সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা এবং শেখ রেহানার প্রতি বিশেষ কৃতজ্ঞতা প্রকাশ করেন। এছাড়াও নির্বাচনী প্রচারনায় ঐতিহাসিক ভূমিকা রাখায় কেন্দ্রীয় নেতৃবৃন্দের প্রতিও ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানান।

তিনি সিলেটের দলীয় নেতৃবৃন্দসহ সর্বস্থরের নাগারিকদের প্রতিও শুভেচ্ছা, অভিনন্দন ও কৃতজ্ঞতা জানিয়ে বলেছেন, সিলেটবাসী আমাকে নির্বাচিত করে কেবল আমাকেই সম্মান জানাননি, জানিয়েছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা এবং আওয়ামী লীগকে। এখন মানুষের প্রত্যাশা পূরণে কাজ করতে হবে। বিশেষ করে ২১ দফা ইশতেহার বাস্তবায়নে দলীয় নেতাকর্মীসহ সবাইকে ঐক্যবদ্ধভাবে কাজ করার আহ্বান জানান।

তিনি সিলেটের গণমাধ্যম কর্মীদের প্রতিও কৃতজ্ঞতা প্রকাশ করেন।

এসময় তার সাথে ছিলেন বাংলাদেশ আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক শফিউল আলম চৌধুরী নাদেল,সর্ব ইউরোপীয় আওয়ামী লীগের সভাপতি নজরুল ইসলাম ,সিলেট জেলা আওয়ামী লীগের তথ্য ও গবেষণা সম্পাদক মোবাশ্বীর আলী, বাংলাদেশ ছাত্রলীগের সাধারণ সম্পাদক শেখ ওয়ালী আসিফ ইনান,যুক্তরাজ্য আওয়ামী লীগের সদন্য মকসুদ আহমদ,যুক্তরাজ্য যুবলীগের যুগ্ম সাধারণ সম্পাদক জামাল আহমদ খান,মহানগর উত্তর ছাত্রলীগের সভাপতি রিয়াজ মাহমুদ, ঢাকা মহানগর দক্ষিণ ছাত্রলীগের সাধারণ সম্পাদক সজল কুন্ডু,সিলেট জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক রাহেল সিরাজসহ নেতৃবৃন্দ।

এছাড়াও আনোয়ারুজ্জামান চৌধুরীর সহধর্মনী হলি চৌধুরী ও তার দুই ছেলে রুহানুজ্জামান চৌধুরী ও রুম্মানুজ্জামান চৌধুরীও উপস্থিত ছিলেন।

শেয়ার করুন...











বিডি সিলেট নিউজ মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। © ২০২৪
Design & Developed BY Cloud Service BD