বুধবার, ১৮ মে ২০২২, ১২:৪৮ অপরাহ্ন

শিরোনাম ::
চীনের সেই বিমান দুর্ঘটনা ছিল ইচ্ছাকৃত : ব্ল্যাক বক্সে ভয়ঙ্কর তথ্য মেয়র লুৎফুরের বক্তব্য ভাইরাল বিয়ানীবাজারীদের নিয়ে (ভিডিও) সুনামগঞ্জে দুই শতাধিক স্কুল প্লাবিত কালিঘাটে শত শত দোকান পানিতে নিমজ্জিত, ক্ষয়ক্ষতি কয়েক কোটি টাকা সম্রাটের জামিন বাতিল সিলেটের অর্ধেক এলাকায় পানিবন্দি লাখ লাখ মানুষ ডলারের দাম ১০০ ছাড়ালো চুনারুঘাটে উদ্বোধনের আগেই ভাঙছে কোটি টাকার ব্রীজ! শায়েস্তাগঞ্জে গরুর পঁচা মাংস বিক্রি : জরিমানা সিলেটকে বন্যা দুর্গত এলাকা ঘোষণা করুন: সিলেট অনলাইন প্রেসক্লাব হবিগঞ্জে ভারতে প্রবেশকালে ৪ বাংলাদেশি আটক ইসলামী বক্তা এনায়েত উল্লাহ আব্বাসীর বিরুদ্ধে মামলা আমি ব্ল্যাকমেলিংয়ের শিকার হয়েছিলাম: চিত্রনায়িকা রত্না পুলিশ সদস্যের বিচ্ছিন্ন কবজি জোড়া লাগালেন ডা. সাজেদুর বন্যার পানিতে ভাসছে সিলেটের অভিজাত এলাকা শাহজালাল উপশহর




হবিগঞ্জে ছেলে হাতে বাবা খুন

Screenshot 20220515 100926 Gallery - BD Sylhet News




হবিগঞ্জ প্রতিনিধি:: পারিবারিক কলহের সময় ছেলের ছুরিকাঘাতে আজদু মিয়া (৫৫) নামে এক ব্যক্তি নিহত হয়েছেন। শনিবার রাতে সদর উপজেলার রাজিউড়া ইউনিয়নের হুরগাও পশ্চিমহাটি গ্রামে এ ঘটনা ঘটে।

নিহত আজদু মিয়া ওই এলাকার আব্দুর রশিদের ছেলে। বাবাকে ছুরিকাঘাতে হত্যা করা ছেলের নাম মো. মাসুম মিয়া (২০)। ঘটনার পর থেকে তিনি পলাতক।

পুলিশ ও স্থানীয়রা জানিয়েছেন, শনিবার পারিবারিক বিভিন্ন বিষয়াদি নিয়ে আজদু মিয়া ও তার স্ত্রীর মধ্যে ঝগড়া শুরু হয়। একপর্যায়ে মাসুম মিয়া মায়ের পক্ষ থেকে বাবা আজদু মিয়ার সঙ্গে বাগবিতণ্ডায় জড়িয়ে পড়েন। এসময় আজদু মিয়া ছেলে মাসুমকে লাঠি দিয়ে মারধর করে। এতে ক্ষিপ্ত হয়ে মাসুম তার বাবাকে ধারালো ছুরি দিয়ে আঘাত করে। এতে ঘটনাস্থলেই আজদু মিয়ার মৃত্যু হয়।

হবিগঞ্জ মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) গোলাম মর্তুজা বলেন, ‘খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে পৌঁছে। তবে আজদু মিয়ার মৃত্যুর পর বাড়ি থেকে পালিয়েছেন তার ঘাতক ছেলে মাসুম। পুলিশ তাকে গ্রেফতারের চেষ্টা করছে।’

শেয়ার করুন...











বিডি সিলেট নিউজ মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। © ২০২২
Design & Developed BY Cloud Service BD