সোমবার, ১৬ মে ২০২২, ১১:৩৯ পূর্বাহ্ন

শিরোনাম ::
আইসিইউতে ভর্তি বিএনপি নেতা মঈন খান পুকুরে টাকা ডুবলেই ‘স্বপ্ন পূরণ পানির নিচে খাদেমের কারসাজি’ সিলেট নগরীতে ট্রাকচাপায় মোটরসাইকেল আরোহীর মৃত্যু সিলেটে কুড়িয়ে পাওয়া শিশু উর্মির অভিভাবকের সন্ধান চায় পুলিশ বিশ্বকাপ ট্রফি ৫১ দেশের উদ্দেশে যাত্রা শুরু ‘এখানে কিছু টাকা আছে, এটা দিয়ে আমার দাফন-কাফন করিও’ সিলেটে পাহাড়ি ঢলে নিম্নাঞ্চল প্লাবিত, দুর্ভোগে মানুষ সিলেটে গাঁজাসহ মাদক কারবারি আটক বড়লেখায় বর্হিবিশ্ব জাতীয়তাবাদী ফাউন্ডেশন নেতৃবৃন্দদের সংবর্ধনা প্রদান হবিগঞ্জে ভারতীয় চাপাতাসহ চোরাকারবারি আটক সোমবার টিসিবির পণ্য বিক্রি স্থগিত জকিগঞ্জে নদীভাঙ্গন পরিদর্শনে বীরমুক্তিযোদ্ধা মাসুক উদ্দিন আহমদ কুমিল্লা সিটি নির্বাচনে নিরাপত্তা জোরদারে বিজিবি মোতায়েন নায়িকার জন্যই ভাঙল সোহেল-সীমার ২৪ বছরের সংসার! গোলাপগঞ্জে ৬ প্রতিষ্ঠানকে ভ্রাম্যমাণ আদালতের জরিমানা




হবিগঞ্জে ছোট তিন ভাই মিলে বড় ভাইকে খুন: গ্রেফতার ৩

Untitled 1 copy 1 - BD Sylhet News




নিজস্ব প্রতিবেদক : হবিগঞ্জে জমি সংক্রান্ত বিরোধ নিয়ে গত ৬ মে আপন ও চাচাতো ভাইদের হাতে নির্মমভাবে খুন হন শাহজাহান মিয়া (৪০)।

খুনের ঘটনায় অভিযুক্ত ৩ জনকে মঙ্গলবার রাত সাড়ে ১২টার দিকে রাজধানী ঢাকার বিভিন্ন এলাকা থেকে গ্রেফতার করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন-র‍্যাব-৯।

গ্রেফতারকৃতরা হলেন হবিগঞ্জ সদরের সুখচর গ্রামের মৃত মরম আলীর ছেলে জয়নাল মিয়া (৩২), মৃত কুদ্দুছ আলীর ছেলে বিলাল মিয়া (২৮) ও তার সহোদর আকছির মিয়া (৩২)।

তাদের মধ্যে হত্যা মামলার প্রধান আসামি জয়নালকে ঢাকার মগবাজার থেকে ২ নং আসামী বিলাল মিয়াকে কামরাঙ্গীরচর থানা এলাকা থেকে এবং ৩ নং আসামী আকছির মিয়াকে একই রাত আড়াইটার দিকে হবিগঞ্জ জেলার বাহুবল থেকে অভিযান চালিয়ে গ্রেফতার করে র‌্যাব।

গ্রেফতারকৃতদের নিয়ে বুধবার (১১ মে) র‍্যাব-৯ কার্যালয়ে সংবাদ সম্মেলনের আয়োজন করা হয়।

র‌্যাব কর্মকর্তারা গণমাধ্যমকে জানান, গত ৬ মে (শুক্রবার) দুপুর দেড়টার দিকে পূর্ব শত্রুতাবশত দেশীয় অস্ত্র নিয়ে হবিগঞ্জ সদর থানাধীন সুখচর গ্রামের আব্দুল কুদ্দুছের ছেলে শাহজাহান মিয়াকে নির্মমভাবে হত্যা করা হয়। এ ঘটনায় আরো কয়েক জন গুরুতর আহত হন।

ঘটনার পর গত ৮মে নিহতের স্ত্রী হত্যাকান্ডে ১৪ জনের নামোল্লেখপূর্বক আরো ৫/৬ জনকে আসামি করে হবিগঞ্জ সদর মডেল থানায় একটি হত্যা মামলা দায়ের করেন। এরপর এ বিষয়ে র‍্যাব-৯ গোয়েন্দা তৎপরতা জোরদার করে।

এরই ধারাবাহিকতায় র‍্যাব-৯ এর একটি দল গোপন তথ্যের ভিত্তিতে আসামিদের গ্রেফতার করে।

র‍্যাবের প্রাথমিক জিজ্ঞাসাবাদে গ্রেফতারকৃত আসামিরা জানায়, গত ৬ মে দুপুর দেড়টার দিকে পূর্ব শত্রুতাবশত তাদের নেতৃত্বে ১৫/১৬ জন দেশীয় অস্ত্রশস্ত্রে সজ্জিত হয়ে শাহজাহান মিয়ার বসতবাড়ির উঠানে তার উপর আক্রমণ করে। এসময় শাহজাহানকে ধারালো লোহার ফিকল দিয়ে কাধে, হাতে, বুকে, পেটে ছিদ্রযুক্ত আঘাত করা হলে তিনি ঘটনাস্থলেই মারা যান।

এছাড়াও আরও ৩ জন গুরুতর জখম হন। আহতদের চিৎকারে আশপাশের লোকজন এগিয়ে আসলে হামলাকারীরা পালিয়ে যায়।

প্রাথমিকভাবে আসামিদের স্বীকারোক্তিতে ঘটনার সঙ্গে প্রধান ৩ আসামি আপন ভাই জয়নাল মিয়া এবং তাদের চাচাতো দুই ভাই বিলাল মিয়া ও আকছির মিয়ার সংশ্লিষ্টতা মিলেছে।

ঘটনায় ব্যবহৃত আলামত উদ্ধার ও পলাতক আসামিদের গ্রেফতারে অভিযান অব্যাহত রাখা হয়েছে জানিয়ে র‌্যাব কর্মকর্তারা বলেন, গ্রেফতারকৃত ৩ আসামিকে হবিগঞ্জ সদর মডেল থানায় হস্তান্তর করা হয়েছে।

শেয়ার করুন...











বিডি সিলেট নিউজ মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। © ২০২২
Design & Developed BY Cloud Service BD