সোমবার, ১৬ মে ২০২২, ০৫:১৮ অপরাহ্ন

শিরোনাম ::
আসছে বর্ষা, সিলেটে ঝুঁকি নিয়ে টিলায় বসবাস শেখ হাসিনার স্বদেশ প্রত্যাবর্তন দিবসে সিলেট জেলা আ.লীগের কর্মসূচী ঘোষণা জগন্নাথপুরে ৩ দিন ধরে ফেরি চলাচল বন্ধ, চরম দুর্ভোগে যাত্রীরা জাপানি দুই শিশু: বাবার বিরুদ্ধে আদালত অবমাননার আবেদন সিলেটে একদিনে সড়ক দূর্ঘটনায় ৪ জন নিহত আইসিইউতে ভর্তি বিএনপি নেতা মঈন খান পুকুরে টাকা ডুবলেই ‘স্বপ্ন পূরণ পানির নিচে খাদেমের কারসাজি’ সিলেট নগরীতে ট্রাকচাপায় মোটরসাইকেল আরোহীর মৃত্যু সিলেটে কুড়িয়ে পাওয়া শিশু উর্মির অভিভাবকের সন্ধান চায় পুলিশ বিশ্বকাপ ট্রফি ৫১ দেশের উদ্দেশে যাত্রা শুরু ‘এখানে কিছু টাকা আছে, এটা দিয়ে আমার দাফন-কাফন করিও’ সিলেটে পাহাড়ি ঢলে নিম্নাঞ্চল প্লাবিত, দুর্ভোগে মানুষ সিলেটে গাঁজাসহ মাদক কারবারি আটক বড়লেখায় বর্হিবিশ্ব জাতীয়তাবাদী ফাউন্ডেশন নেতৃবৃন্দদের সংবর্ধনা প্রদান হবিগঞ্জে ভারতীয় চাপাতাসহ চোরাকারবারি আটক




সিলেট জেলা বিএনপির সম্মেলন ৩১ মার্চের মধ্যে

Screenshot 20220321 215715 Facebook - BD Sylhet News




বিডি সিলেট ডেস্ক:: স্থগিত হওয়া সিলেট জেলা বিএনপির সম্মেলন আগামী ৩১ মার্চের মধ্যে অনুষ্ঠিত হবে। সোমবার (২১ মার্চ) সন্ধ্যায় নগরের দরগা গেইটে একটি অভিজাত হোটেলের কনফারেন্স হলে আয়োজিত এক জরুরি সভায় এ সিদ্ধান্ত হয়। সভায় প্রধান অতিথি ছিলেন বিএনপির ভাইস চেয়ারম্যান ও সিলেট বিভাগের সাংগঠনিক দায়িত্বশীল অধ্যাপক ডা: এ জেড এম জাহিদ হোসেন।

প্রধান অতিথির বক্তব্যে বিএনপির ভাইস চেয়ারম্যান ও সিলেট বিভাগের সাংগঠনিক দায়িত্বশীল অধ্যাপক ডা: এ জেড এম জাহিদ হোসেন বলেছেন, ‘সিলেট জেলা বিএনপির কাউন্সিল হবে। এ নিয়ে সন্দেহের কোন অবকাশ নেই। বিএনপি শুধু দেশেই বহুদলীয় গণতন্ত্র প্রতিষ্ঠা করেনি, দলের অভ্যন্তরে গণতন্ত্র প্রতিষ্ঠা করেছে।’ তৃণমূল বিএনপিকে শক্তিশালী করতে সকল স্তরে কাউন্সিল আয়োজনের মাধ্যমে দলের গণতন্ত্রের বিকাশ ঘটাতে কাজ করা হচ্ছে বলে তিনি জানান।

বিষয়টি নিশ্চিত করেছেন সভায় উপস্থিত সিলেট জেলা বিএনপির আহ্বায়ক কামরুল হুদা জায়গীরদার।

জানা গেছে, সভার আলোচনার ভিত্তিতে প্রস্তুতি, সুবিধা ও অনুমতি সাপেক্ষে আগামী ২৯ থেকে ৩১ মার্চের মধ্যে যে কোনো দিন জেলা বিএনপির সম্মেলন ও কাউন্সিলের আয়োজনের সিদ্ধান্ত গৃহীত হয়েছে।’

সভায় উপস্থিত ছিলেন, জেলা বিএনপির আহ্বায়ক কমিটির সদস্য আশিক উদ্দিন চৌধুরী, জেলার সাবেক সাধারণ সম্পাদক আলী আহমদ, আব্দুল কাইয়ুম চৌধুরী, জেলা বিএনপির আহ্বায়ক কমিটির সদস্য আব্দুল মান্নান, জেলা আহ্বায়ক কমিটির সদস্য ফখরুল ইসলাম ফারুক, জেলা আহ্বায়ক কমিটির সদস্য মাহবুবুর রব চৌধুরী ফয়সল, মামুনুর রশীদ মামুন, ইশতিয়াক আহমদ সিদ্দিকী, অ্যাডভোকেট এমরান আহমদ চৌধুরী, অ্যাডভোকেট হাসান আহমদ পাটোয়ারী রিপন, আব্দুল আহাদ খান জামাল, মাহবুবুল হক চৌধুরী, আবুল কাশেম, শামীম আহমদ, আহমেদুর রহমান চৌধুরী।

নির্বাচন কমিশন নেতৃবৃন্দের মধ্যে থেকে উপস্থিত ছিলেন, প্রধান নির্বাচন কমিশনার ও জেলা বিএনপির আহ্বায়ক কমিটির সদস্য অ্যাডভোকেট আব্দুল গাফফার, নির্বাচন কমিশনার ও জেলা বিএনপির আহ্বায়ক কমিটির সদস্য ময়নুল হক চৌধুরী চেয়ারম্যান, নির্বাচন কমিশনার ও সিলেট জেলা বারের সাবেক সভাপতি অ্যাডভোকেট এ টি এম ফয়েজ, জেলা আহ্বায়ক কমিটির সদস্য ও নির্বাচন কমিশনার অধ্যাপিকা সামিয়া বেগম চৌধুরী এবং জেলা আহ্বায়ক কমিটির সদস্য ও নির্বাচন কমিশনার শাহজামাল নুরুল হুদা প্রমূখ।

শেয়ার করুন...











বিডি সিলেট নিউজ মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। © ২০২২
Design & Developed BY Cloud Service BD