বুধবার, ১৮ মে ২০২২, ০১:০৫ অপরাহ্ন

শিরোনাম ::
চীনের সেই বিমান দুর্ঘটনা ছিল ইচ্ছাকৃত : ব্ল্যাক বক্সে ভয়ঙ্কর তথ্য মেয়র লুৎফুরের বক্তব্য ভাইরাল বিয়ানীবাজারীদের নিয়ে (ভিডিও) সুনামগঞ্জে দুই শতাধিক স্কুল প্লাবিত কালিঘাটে শত শত দোকান পানিতে নিমজ্জিত, ক্ষয়ক্ষতি কয়েক কোটি টাকা সম্রাটের জামিন বাতিল সিলেটের অর্ধেক এলাকায় পানিবন্দি লাখ লাখ মানুষ ডলারের দাম ১০০ ছাড়ালো চুনারুঘাটে উদ্বোধনের আগেই ভাঙছে কোটি টাকার ব্রীজ! শায়েস্তাগঞ্জে গরুর পঁচা মাংস বিক্রি : জরিমানা সিলেটকে বন্যা দুর্গত এলাকা ঘোষণা করুন: সিলেট অনলাইন প্রেসক্লাব হবিগঞ্জে ভারতে প্রবেশকালে ৪ বাংলাদেশি আটক ইসলামী বক্তা এনায়েত উল্লাহ আব্বাসীর বিরুদ্ধে মামলা আমি ব্ল্যাকমেলিংয়ের শিকার হয়েছিলাম: চিত্রনায়িকা রত্না পুলিশ সদস্যের বিচ্ছিন্ন কবজি জোড়া লাগালেন ডা. সাজেদুর বন্যার পানিতে ভাসছে সিলেটের অভিজাত এলাকা শাহজালাল উপশহর




সরকার যোগাযোগ ব্যবস্থায় বৈপ্লবিক পরিবর্তন এনেছে: এমপি আব্দুস শহীদ

2 9 - BD Sylhet News




মৌলভীবাজার সংবাদদাতা : জাতীয় সংসদের সাবেক চিফ হুইপ, অনুমিত হিসাব সম্পর্কিত স্থায়ী কমিটির সভাপতি, বীর মুক্তিযোদ্ধা উপাধ্যক্ষ ড. মো. আব্দুস শহীদ এমপি বলেছেন, শেখ হাসিনার সরকার যোগাযোগ ব্যবস্থায় বৈপ্লবিক পরিবর্তন এনেছে। এক সময় রাস্তাঘাট খুবই নাজুক ছিল। বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনার দূরদর্শি নেতৃত্বে দেশের রাস্তা-ঘাটের ব্যাপক উন্নয়ন হয়েছে। শহর থেকে গ্রাম সবখানে পাকা রাস্তা হয়েছে। এখন আর কাঁচা রাস্তা নেই বললেই চলে।

শ্রীমঙ্গল-কমলগঞ্জ সড়কের কথা উল্লেখ করে তিনি বলেন, আগের সরকারের আমলে এই রাস্তায় মানুষ ও যান চলাচলের উপযোগী ছিল না। শেখ হাসিনার সরকার ক্ষমতায় আসার পর দৃশ্যমান উন্নয়ন হয়েছে। হাজার হাজার পর্যটকরা এই রাস্তা দিয়ে যাতায়াত করছেন। রাস্তায় উপর লাইট থাকায় রাতের বেলা যাতায়াত করলে এক চমৎকার লাগে। তিনি দেশের এই উন্নয়নের ধারাবাহিকতায় শেখ হাসিনার নেতৃত্বের প্রতি আস্থাশীল থাকতে সবার প্রতি আহবান জানান।

বৃহস্পতিবার (১০ মার্চ) দুপুরে মৌলভীবাজারের শ্রীমঙ্গল-শমশেরনগর-কুলাউড়া জেলা মহাসড়কের ১৩টি কালভার্ট ও ১টি গার্ডার ব্রিজ নির্মাণ কাজের শুভ উদ্বোধনকালে প্রধান অতিথির বক্তব্যে তিনি উপরোক্ত কথাগুলো বলেন।

এ সময় উপস্থিত ছিলেন কমলগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা আশেকুল হক, সওজ মৌলভীবাজারের নির্বাহী প্রকৌশলী মো. জিয়াউদ্দিন, উপ-বিভাগীয় প্রকৌশলী মোঃ জাহাঙ্গীর আলম, উপজেলা আওয়ামীলীগের সাবেক সভাপতি এম. মোসাদ্দেক আহমেদ মানিক, কমলগঞ্জ পৌরসভার মেয়র মো. জুয়েল আহমেদ, উপজেলা দুর্নীতি প্রতিরোধ কমিটির সভাপতি ইমতিয়াজ আহমেদ বুলবুল, জেলা পরিষদ সদস্য অধ্যক্ষ মো. হেলাল উদ্দিন, আলীনগর ইউপি চেয়ারম্যান নিয়াজ মোর্শেদ রাজু, সহকারী প্রকৌশলী জহির আহমেদ, আরিফ হোসেন, ঠিকাদারী প্রতিষ্ঠান মোহাম্মদ জামিল ইকবাল এর প্রজেক্ট ম্যানেজার আকাইদ হোসেনসহ আওয়ামী লীগ ও অঙ্গ সংগঠন নেতৃবৃন্দ, জনপ্রতিনিধি, সাংবাদিক ও বিভিন্ন শ্রেণিপেশার লোকজন।

জেলা সড়ক উন্নয়ন প্রকল্প (সিলেট জোন) এর আওতায় ও সড়ক বিভাগ মৌলভীবাজার এসব উন্নয়ন কাজ বাস্তবায়ন করছে। নির্মাণাধীন ১৩টি কালভার্ট, ১টি গার্ডার ব্রিজ ও ৩ কিলোমিটার আরসিসি ঢালাই নির্মাণ কাজে ব্যয় ধরা হয়েছে ৪২ কোটি টাকা।

শেয়ার করুন...











বিডি সিলেট নিউজ মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। © ২০২২
Design & Developed BY Cloud Service BD