শুক্রবার, ১৪ জুন ২০২৪, ০২:৪২ অপরাহ্ন

শিরোনাম ::
সিলেটে ২৪ ঘণ্টায় ২০৩ মিলিমিটার বর্ষণ সিলেটে আবারও বন্যার শঙ্কা, প্রস্তুত ৫৫১ আশ্রয় কেন্দ্র সিলেটে ২২ দিনে ১৫ কোটি টাকার সাদা পাথর লুট সিলেটসহ ছয় অঞ্চলে ৬০ কি.মি বেগে ঝড় হতে পারে পাবলিক বিশ্ববিদ্যালয়ের জন্য সাড়ে ১১ হাজার কোটি টাকার বাজেট অনুমোদন সিলেটে অবিবাহিত পুরুষের হার সবচেয়ে বেশি সিলেট ওসমানী হাসপাতাল ‘কক্লিয়ার ইমপ্লান্ট’ কার্যক্রমে শতভাগ সফলতা অর্জন বিয়ানীবাজারে পুলিশের অভিযানে ৮০ বস্তা চিনি সহ গ্রেফতার ২ সিলেট এসে হঠাৎ অসুস্থ সাবেক পররাষ্ট্রমন্ত্রী, হেলিকপ্টারে ঢাকায় নেওয়া হয়েছে সিলেটে এসএসসির খাতা চ্যালেঞ্জ করে ফেল থেকে পাস করলেন ৩৫ শিক্ষার্থী সিলেটে বিপুল পরিমান চোরাই মোবাইলসহ গ্রেফতার ৬ সৌদিতে হজে গিয়ে ১৫ বাংলাদেশির মৃত্যু টিলাধসে স্বপরিবারে যুবদল নেতার মৃত্যুতে সিলেট যুবদলের শোক টিকটকার প্রিন্স মামুন গ্রেফতার মসজিদে আজানরত অবস্থায় এক মুসল্লির মৃত্যু




সকল বয়সের ভোটারদের পছন্দ আনারস প্রতিকের প্রার্থী স্মরণ

5e9e9bcf 7083 4937 a885 204407731040 - BD Sylhet News




সুনামগঞ্জ প্রতিনিধি : আসন্ন উপজেলা পরিষদ নির্বাচনে সব বয়সের ভোটারের পছন্দের প্রার্থী আলহাজ্ব ফজলে রাব্বি স্মরণ। তিনি আগামী ৫ই জুন সুনামগঞ্জ সদর উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে আনারস প্রতিক নিয়ে গণসংযোগ করেছেন। তিনি ইতিমধ্যে সব বয়সের ভোটারের মধ্যে ব্যাপক সাড়া ফেলেছেন চেয়ারম্যান প্রার্থী হিসাবে।

পারিবারিক ভাবে একটি অভিজাত ও সম্ভান্ত্র পরিবারের সন্তান আলহাজ্ব ফজলে রাব্বি স্মরণ। তিনি সুনামগঞ্জ জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি ও উপ সাংস্কৃতিক সম্পাদক কেন্দ্রীয় কার্যনির্বাহী সংসদ বাংলাদেশ যুবলীগ। এছাড়াও তিনি ভাষা সৈনিক শহীদ বুদ্ধিজীবি সোনাওর আলীর দৌহিত্র,তার বাবা বীর মুক্তিযোদ্ধা গোলাম রব্বানী ও তার মা এডভোকেট শামসুন নাহার শাহানা রব্বানী সংরক্ষিত আসনের সাবেক সংসদ সদস্য ও সাবেক পিপি ছিলেন।

চেয়ারম্যান পদে ৩ জন ভোটযুদ্ধে অংশ নিচ্ছেন। এর মধ্যে সকল বয়সের ভোটারের পছন্দের প্রার্থী হিসেবে উদিমান তরুন আলহাজ্ব ফজলে রাব্বি স্মরণ নিজেকে প্রতিষ্ঠিত করতে সক্ষম হয়েছেন। তিনি রাত দিন উপজেলার প্রত্যন্ত গ্রামগুলোতে তার একদল বিচক্ষণ,ত্যাগী নেতাকর্মী আর সমর্থকগন প্রচার-প্রচারণা চালিয়ে যাচ্ছেন।

সরেজমিনে উপজেলার বিভিন্ন এলাকা ঘুরে দেখা গেছে,আলহাজ্ব ফজলে রাব্বি স্মরণ সব এলাকায় প্রচার প্রচারণায় শীর্ষে রয়েছেন। তিনি যে এলাকায়ই যাচ্ছেন শত শত যুবকসহ নানা বয়সের ভোটারা ঘিরে ধরছেন তাঁকে। সাধারণ ভোটাররা কর্মী হিসেবে আনারস প্রতীকের জন্য বাড়ি বাড়ি গিয়ে ভোট প্রার্থনা করছেন।

সাধারণ ভোটারদের মতে,পরীক্ষিত রাজনৈতিক নেতা ও সমাজ সেবক হিসেবে দীর্ঘদিন উপজেলায় সবার মধ্যে বেশ সাড়া ফেলেছেন। তার মা সংরক্ষিত আসনের সাবেক সংসদ সদস্য ছিলেন। সে সুবাধে অসহায়,দুস্থ,গরিব শিক্ষার্থীসহ সবার বিপদে-আপদে পাশে থাকার কারণে ফজলে রাব্বি স্মরণ নির্বাচনে এমন শক্তিশালী অবস্থান তৈরি হয়েছে। এছাড়া নিজের ব্যক্তিগত সহায়তার পাশাপাশি নানা দুর্যোগ কিংবা উৎসবে সব সময় সাধারণ জনগণের পাশে দাঁড়ান তিনি। একারণে তিনি অন্য সবার চেয়ে গরিব ও অসহায় মানুষের বন্ধু হিসেবে পরিচিত।

সুনামগঞ্জ সদর উপজেলা সদর ইউনিয়নের কয়েকজন ভোটার বলেন,আনারস প্রতীকের প্রার্থী ফজলে রাব্বি স্মরণ বিজয় এখন সময়ের অপেক্ষা মাত্র। তার আচরণ অত্যন্ত বিনয়ী। যার জন্য সব এলাকায়ই জনসমর্থন ও ব্যাপক ভোটার রয়েছে। আর নিরহংকার মানুষ হিসেবে আমরা সবাই এবার তাঁকেই ভোট দিব।

এসব বিষয়ে আলহাজ্ব ফজলে রাব্বি স্মরণ বলেন,আমার ধ্যান-জ্ঞান ও শক্তি সব সাধারণ জনগণকে নিয়ে। তাই ভোটারদের দ্বারে দ্বারে ঘুরছি। সবাই আমাকে ঐক্যবদ্ধ ভাবে ব্যাপক সাড়া দিচ্ছেন। আমি সাধারণ জনগণ নিয়েই আছি আর আগামীতেও থাকব। জনসংশ্লিষ্টতা আমার রক্তে মিশে আছে। আমি শুধু নির্বাচনের জন্যেই শুধু নয়,সারা বছরই আমি সাধারণ জনগণের সঙ্গে আছি। সবাইকে অনুরোধ করব,মাদক মুক্ত,ন্যায় বিচার প্রতিষ্ঠা করে উপজেলাকে স্মার্ট ও মডেল উপজেলা হিসেবে গড়ে তোলার জন্য আমার আনারস প্রতিকে ভোট দিয়ে বিজয়ী করুন।

শেয়ার করুন...











বিডি সিলেট নিউজ মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। © ২০২৪
Design & Developed BY Cloud Service BD