মঙ্গলবার, ২৭ ফেব্রুয়ারী ২০২৪, ১২:৫৯ অপরাহ্ন

শিরোনাম ::
বিশ্বের সবচেয়ে লম্বা পুরুষ ও খর্বাকার নারী একসঙ্গে ভুয়া প্রশ্নপত্র ফাঁস চক্রের মূলহোতাসহ দুজন গ্রেফতার বিদেশি শ্রমিক নিয়োগে স্থগিতাদেশ বাতিল চান মালয়েশিয়ার ব্যবসায়ীরা সিলেটে ১৪০ বস্তা ভারতীয় চিনি উদ্ধার, তিনজন আটক সংরক্ষিত আসনে বিনা প্রতিদ্বন্দ্বিতায় এমপি হলেন বিয়ানীবাজারের রুমা চক্রবর্তী নারী উদ্যোক্তাদের উন্নয়নে বিশ্বব্যাংকের তহবিল চাইলেন প্রধানমন্ত্রী স্মার্ট দেশ করতে হলে সবার আগে শিক্ষার্থীদের স্মার্ট হতে হবে: শফিক চৌধুরী নোটিশেও সাড়া দিচ্ছে না ওসমানী হাসপাতালের ব্রাদার সাদেক পবিত্র শবে বরাত আজ সুনামগঞ্জে ছুরিকাঘাতে যুবক নিহত তিন দিনের সফরে ঢাকায় পৌঁছেছে মার্কিন প্রতিনিধিদল ক্রান্তিকালের অগ্রদূত’র প্রকাশনা অনুষ্ঠিত সিলেটে আনসার ভিডিপির মহান একুশে ফেব্রুয়ারি পালন মাধবপুরে ট্রাক ও বাসের মুখোমুখি সংঘর্ষে নারীসহ আহত ১৯ হটাৎ মুখোমুখি দুই প্রাক্তন, ভিডিও ভাইরাল!




ওয়াজ মাহফিলের তারিখ নিয়ে দুপক্ষের সংঘর্ষে, আটক ১০

Untitled 3 copy 3 - BD Sylhet News




বিডিসিলেট ডটকম : সুনামগঞ্জের জগন্নাথপুরে ওয়াজ মাহফিলের তারিখ নির্ধারণ নিয়ে দুপক্ষের সংঘর্ষে অন্তত ২৫ জন আহত হয়েছেন। এর মধ্যে গুরুতর আহত পাঁচজনকে সিলেট এম এ জি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

আজ শুক্রবার দুপুরে উপজেলার রানীগঞ্জ ইউনিয়নের নোয়াগাঁও গ্রামের এ ঘটনা ঘটে। এ ঘটনায় পুলিশ উভয় পক্ষের ১০ জনকে আটক করেছে।

পুলিশ ও স্থানীয়রা জানান, আজ শুক্রবার জুমার নামাজের পর নোয়াগাঁও ফোরকানিয়া হাফিজিয়া মাদ্রাসার বার্ষিক ওয়াজ মাহফিলের তারিখ নির্ধারণ করা নিয়ে ওই গ্রামের বাসিন্দা ও ইউনিয়ন আওয়ামী লীগ সদস্য শাহ জামান উল্লা মুক্তারের সঙ্গে একই গ্রামের আরেক আওয়ামী লীগের সদস্য ইজাজ মিয়ার কথা–কাটাকাটি হয়। পরে উভয় পক্ষের লোকজন দেশীয় অস্ত্রশস্ত্র নিয়ে গ্রামের খেলার মাঠে ইটপাটকেল ও লাঠিসোঁটা নিয়ে সংঘর্ষে জড়িয়ে পড়েন।

এতে উভয় পক্ষের ২৫ জন আহত হন। তাঁরা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসা নিয়েছেন।

এর মধ্যে গুরুতর আহত অবস্থায় পাঁচজনকে সিলেট এম এ জি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। তাঁরা হলেন–আব্দুল ওয়াকিদ (৫০), আলী হোসেন (৪০), হালিম মিয়া (৩৫), আব্দুল হাদি (৪০) ও শাহিন মিয়া (৪৮)।

উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের জরুরি বিভাগের দায়িত্বরত চিকিৎসক আওলাদ তালুকদার মুগ্ধ বলেন, গুরুতর আহত অবস্থায় পাঁচজনকে উন্নত চিকিৎসার জন্য সিলেটে পাঠানো হয়েছে।

বিষয়টি নিশ্চিত করে জগন্নাথপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আমিনুল ইসলাম বলেন, বর্তমানে পরিস্থিতি শান্ত রয়েছে। প্রাথমিকভাবে উভয় পক্ষের ১০ জনকে আটক করা হয়েছে। লিখিত অভিযোগ পেলে আইনি ব্যবস্থা নেওয়া হবে।

শেয়ার করুন...











বিডি সিলেট নিউজ মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। © ২০২৩
Design & Developed BY Cloud Service BD