সোমবার, ০৪ মার্চ ২০২৪, ১১:১০ পূর্বাহ্ন

শিরোনাম ::
সিলেটে অনুষ্ঠিত হলো চাকরি উৎসব বিদ্যুতের মূল্য স্থিতিশীল রাখা ও গ্যাসের মিটারের ভাড়া মওকুফ করার দাবীতে স্মারকলিপি প্রদান মঙ্গলবার বড়লেখায় সিএনজি উদ্ধার, ৪ ছিনতাইকারী গ্রেপ্তার জ্বালানি তেল-খাদ্যপণ্য মিয়ানমারে পাচারকালে ৬ পাচারকারী আটক জালালাবাদ গ্যাস টি এ্যান্ড ডি সিস্টেম লিমিটেড’র বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতার উদ্বোধন জাতীয় পর্যায়ে গণসঙ্গীত প্রতিযোগিতায় অংশগ্রহণ করবে বড়লেখার দুই ক্ষুদে শিল্পী বেইলি রোডে ঘটনায় মাধবপুরের সেই মা-মেয়ের অন্তেষ্টিক্রিয়া সম্পন্ন শাবিতে চালু হচ্ছে ডিজিটাল এটেনড্যান্স সিস্টেম সবাইকে শেখ হাসিনার উন্নয়নের পক্ষে কাজ করতে হবে: সিলেটে প্রাণিসম্পদ মন্ত্রী দেশে মোট ভোটার ১২ কোটি সাড়ে ১৮ লাখ লাউড় ও বৌলাই চত্তরসহ তাহিরপুরের কয়েকটি স্পষ্টের নতুন নামকরণ কুয়েতে ৪ মাস ধরে বাংলাদেশি নিখোঁজ, সন্ধান চায় স্বজনরা বিদ্যুতের মূল্যবৃদ্ধির গণবিরোধী সিদ্ধান্ত প্রত্যাহার করুন: বাম জোট ১ম দিনু স্মৃতি ফুটবল টুর্নামেন্টের উদ্বোধন মন্ত্রিসভার সদস্য হিসেবে শপথ নেবেন যে ৭ জন




চোখের চিকিৎসার জন্য লন্ডন যাচ্ছেন সাকিব

Screenshot 20240115 042357 Facebook - BD Sylhet News




স্পোর্টস ডেস্ক:: চোখের সমস্যায় আক্রান্ত সাকিব আল হাসান  চক্ষু বিশেষজ্ঞের শরনাপন্ন হতে লন্ডন যাচ্ছেন। বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) মেডিকেল বিভাগের এক সদস্য এ কথা জানিয়েছেন।

ভারতে আইসিসি ক্রিকেট বিশ্বকাপে ব্যাটিংকালে চোখে সমস্যা অনুভব করেন বিশ্বসেরা অলরাউন্ডার সাকিব। এরপর ভারতে দু’বার এবং যুক্তরাষ্ট্রে চিকিৎসকের পরামর্শ নিয়েছিলেন তিনি। কিন্তু সমস্যার সমাধান না হওয়ায় চিকিৎসা নিতে বাধ্য হচ্ছেন সাকিব।

সম্প্রতি আঙুলের ইনজুরি থেকে সুস্থ হয়ে উঠেছেন সাকিব। আসন্ন বাংলাদেশ প্রিমিয়ার লিগ (বিপিএল) টি-টোয়েন্টি টুর্নামেন্ট দিয়ে ক্রিকেটে ফেরার কথা রয়েছে তার। এবারের আসরে রংপুর রাইডার্সের হয়ে খেলবেন সাকিব।

সদ্য শেষ হওয়া দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে মাগুরা-১ আসন থেকে সংসদ সদস্য নির্বাচিত হন সাকিব। নির্বাচনের পরপরই ঢাকায় ফিরে অনুশীলন শুরু করেন তিনি। কিন্তু চোখের সমস্যা তার ব্যাটিংয়ে সমস্যা করছে।

রবিবার বসুন্ধরা স্পোর্টস কমপ্লেক্সে চশমা পড়া অবস্থায় নেট সেশন করতে দেখা গেছে সাকিবকে।

সাকিবের চোখের সমস্যাটি দীর্ঘদিনের হওয়ায় লন্ডনে চক্ষু বিশেষজ্ঞ দেখানোর ব্যবস্থা করেছে তারই ফ্র্যাঞ্চাইজি রংপুর রাইডার্স। ১৯ জানুয়ারি থেকে বিপিএল মাঠে গড়ানোর আগেই সাকিব ফিরে আসবেন বলে আশা করা হচ্ছে।

শেয়ার করুন...











বিডি সিলেট নিউজ মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। © ২০২৩
Design & Developed BY Cloud Service BD