মঙ্গলবার, ২৭ ফেব্রুয়ারী ২০২৪, ০১:০২ অপরাহ্ন

শিরোনাম ::
বিশ্বের সবচেয়ে লম্বা পুরুষ ও খর্বাকার নারী একসঙ্গে ভুয়া প্রশ্নপত্র ফাঁস চক্রের মূলহোতাসহ দুজন গ্রেফতার বিদেশি শ্রমিক নিয়োগে স্থগিতাদেশ বাতিল চান মালয়েশিয়ার ব্যবসায়ীরা সিলেটে ১৪০ বস্তা ভারতীয় চিনি উদ্ধার, তিনজন আটক সংরক্ষিত আসনে বিনা প্রতিদ্বন্দ্বিতায় এমপি হলেন বিয়ানীবাজারের রুমা চক্রবর্তী নারী উদ্যোক্তাদের উন্নয়নে বিশ্বব্যাংকের তহবিল চাইলেন প্রধানমন্ত্রী স্মার্ট দেশ করতে হলে সবার আগে শিক্ষার্থীদের স্মার্ট হতে হবে: শফিক চৌধুরী নোটিশেও সাড়া দিচ্ছে না ওসমানী হাসপাতালের ব্রাদার সাদেক পবিত্র শবে বরাত আজ সুনামগঞ্জে ছুরিকাঘাতে যুবক নিহত তিন দিনের সফরে ঢাকায় পৌঁছেছে মার্কিন প্রতিনিধিদল ক্রান্তিকালের অগ্রদূত’র প্রকাশনা অনুষ্ঠিত সিলেটে আনসার ভিডিপির মহান একুশে ফেব্রুয়ারি পালন মাধবপুরে ট্রাক ও বাসের মুখোমুখি সংঘর্ষে নারীসহ আহত ১৯ হটাৎ মুখোমুখি দুই প্রাক্তন, ভিডিও ভাইরাল!




জাতীয় সংসদ নির্বাচনে নৌকার মনোনয়ন পেলেন ২৪ নারী নেত্রী

image 42833 1701011620 - BD Sylhet News




বিডিসিলেট ডেস্ক : দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে ২৪ নারী প্রার্থীকে মনোনয়ন দিয়েছে ক্ষমতাসীন আওয়ামী লীগ। এর মধ্যে ৯ জন নতুন এবং বাকিরা বর্তমান সংসদ সদস্য। একক জেলা হিসেবে গাইবান্ধা এবং গাজীপুর থেকে সবচেয়ে বেশি তিন জন করে নারী মনোনয়ন পেয়েছেন।

রোববার (২৬ নভেম্বর) দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে দল মনোনীত প্রার্থীদের নাম ঘোষণা করে আওয়ামী লীগ। বঙ্গবন্ধু অ্যাভিনিউয়ে দলটির কেন্দ্রীয় কার্যালয়ে প্রার্থীদের নাম ঘোষণা করেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের।

আওয়ামী লীগের প্রার্থী হিসেবে মনোনয়ন পেয়েছেন গোপালগঞ্জ-৩ আসন থেকে দলটির সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা, রংপুর-৬ থেকে স্পিকার শিরীন শারমিন চৌধুরী, শেরপুর-২ থেকে সংসদ উপনেতা মতিয়া চৌধুরী এবং চাঁদপুর-৩ থেকে বর্তমান শিক্ষামন্ত্রী দীপু মনি। গাজীপুর-৩ আসনে মনোনয়ন পেয়েছেন রুমানা আলী, গাজীপুর-৪ থেকে সিমিন হোসেন রিমি, গাজীপুর-৫-এ মেহের আফরোজ চুমকি। ঢাকা-৪ থেকে সানজিদা খানম, কিশোরগঞ্জ-১ আসনে জাকিয়া নূর লিপি, মুন্সীগঞ্জ-২ আসনে সাগুফতা ইয়াসমিন এমিলি।

গাইবান্ধা-১ আসন থেকে মনোনয়ন পেয়েছেন আফরুজা বারী, গাইবান্ধা-২ থেকে মাহবুব আরা বেগম গিনি, গাইবান্ধা-৩ থেকে উম্মে কুলসুম স্মৃতি, সিরাজগঞ্জ-২ আসনে জান্নাত আরা হেনরী, ময়মনসিংহ-৩ থেকে নিলুফার আনজুম, মানিকগঞ্জ-২ থেকে মমতাজ বেগম, বগুড়া-১ আসনে সাহাদারা মান্নান, বাগেরহাট-৩ থেকে হাবিবুন নাহার, বরগুনা-২ থেকে সুলতানা নাদিরা, বরিশাল-৪ আসনে শাম্মী আহমদ, কুমিল্লা-২ থেকে সেলিমা আহমদ, লক্ষ্মীপুর-৪ আসনে ফরিদুন্নাহার লাইলি, চট্টগ্রাম-২ আসনে খাদিজাতুল আনোয়ার এবং কক্সবাজার-৪ আসনে মনোনয়ন পেয়েছেন শাহীন আকতার।

শেয়ার করুন...











বিডি সিলেট নিউজ মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। © ২০২৩
Design & Developed BY Cloud Service BD