শুক্রবার, ১৪ জুন ২০২৪, ১২:০০ অপরাহ্ন

শিরোনাম ::
সিলেটে ২৪ ঘণ্টায় ২০৩ মিলিমিটার বর্ষণ সিলেটে আবারও বন্যার শঙ্কা, প্রস্তুত ৫৫১ আশ্রয় কেন্দ্র সিলেটে ২২ দিনে ১৫ কোটি টাকার সাদা পাথর লুট সিলেটসহ ছয় অঞ্চলে ৬০ কি.মি বেগে ঝড় হতে পারে পাবলিক বিশ্ববিদ্যালয়ের জন্য সাড়ে ১১ হাজার কোটি টাকার বাজেট অনুমোদন সিলেটে অবিবাহিত পুরুষের হার সবচেয়ে বেশি সিলেট ওসমানী হাসপাতাল ‘কক্লিয়ার ইমপ্লান্ট’ কার্যক্রমে শতভাগ সফলতা অর্জন বিয়ানীবাজারে পুলিশের অভিযানে ৮০ বস্তা চিনি সহ গ্রেফতার ২ সিলেট এসে হঠাৎ অসুস্থ সাবেক পররাষ্ট্রমন্ত্রী, হেলিকপ্টারে ঢাকায় নেওয়া হয়েছে সিলেটে এসএসসির খাতা চ্যালেঞ্জ করে ফেল থেকে পাস করলেন ৩৫ শিক্ষার্থী সিলেটে বিপুল পরিমান চোরাই মোবাইলসহ গ্রেফতার ৬ সৌদিতে হজে গিয়ে ১৫ বাংলাদেশির মৃত্যু টিলাধসে স্বপরিবারে যুবদল নেতার মৃত্যুতে সিলেট যুবদলের শোক টিকটকার প্রিন্স মামুন গ্রেফতার মসজিদে আজানরত অবস্থায় এক মুসল্লির মৃত্যু




নানির লাশ আনার পথে প্রাণ গেল নাতির

FB IMG 1693575884973 - BD Sylhet News




বিডি সিলেট ডেস্ক:: ঢাকা থেকে নানির লাশ দিনাজপুরে আনার পথে সড়ক দুর্ঘটনায় প্রাণ গেল হৃদয় মাহিন আলভী (২২) নামে এক যুবকের। এ সময় গুরুতর আহত হয়েছেন লাশবাহী অ্যাম্বুলেন্সেচালক মিঠুন।

শুক্রবার (১ সেপ্টেম্বর) সকাল সাড়ে ৭টায় দিনাজপুর-গোবিন্দগঞ্জ আঞ্চলিক মহাসড়কের ঘোড়াঘাট উপজেলার নুরজাহানপুর মসজিদসংলগ্ন এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহত হৃদয় মাহিন আলভী দিনাজপুর শহরের দক্ষিণ বালুবাড়ী এলাকার মোকতাদুর রহমানের ছেলে। আহত চালক মিঠুন বরিশাল জেলার গৌরনদী উপজেলার শরিকল গ্রামের আব্দুল মালেকের ছেলে।

পুলিশ ও পারিবারিক সূত্রে জানা যায়, গত বৃহস্পতিবার ঢাকার ল্যাবএইড হাসপাতালে চিকিৎসাধীন বার্ধক্যজনিত কারণে মারা যায় আলভীর নানি মালেকা বেগম। মালেকা বেগমের বাড়ি দিনাজপুর শহরের বালুবাড়ী এলাকায়।

মালেকা বেগমের লাশ ঢাকা থেকে লাশবাহী অ্যাম্বুলেন্সে দিনাজপুরে আনছিলেন নাতি হৃদয় মাহিন আলভী। শুক্রবার সকাল সাড়ে ৭টায় লাশবাহী অ্যাম্বুলেন্সটি দিনাজপুরের ঘোড়াঘাট উপজেলার নুরজাহানপুর মসজিদের কাছে এলে রাস্তায় দাঁড়িয়ে থাকা একটি ট্রাককে ধাক্কা দেয়। এতে লাশবাহী অ্যাম্বুলেন্সের সামনের অংশ দুমড়ে-মুচড়ে যায়। এ সময় অ্যাম্বুলেন্সের সামনে বসে থাকা নাতি হৃদয় মাহিন আলভী ঘটনাস্থলেই নিহত হন। গুরুতর আহত হন চালক মিঠুন।

ঘোড়াঘাট থানার ওসি আসাদুজ্জামান আসাদ বলেন, আইনগত প্রক্রিয়া শেষে লাশ পরিবারের কাছে হস্তান্তর করা হয় এবং গুরুতর আহত চালক মিঠুনকে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে।

শেয়ার করুন...











বিডি সিলেট নিউজ মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। © ২০২৪
Design & Developed BY Cloud Service BD