রবিবার, ২৬ মে ২০২৪, ০৬:৩৬ পূর্বাহ্ন

শিরোনাম ::
আমেরিকা ইমিগ্রেন্ট ভিসা সংক্রান্ত সেমিনার আগামী ৭ জুন বিকেলে ঘূর্ণিঝড়ে রূপ নেবে গভীর নিম্নচাপ, উত্তাল সাগর গ্রীষ্মকালীন ও ঈদুল আজহার ছুটিতে ২৮ দিন বন্ধ থাকছে শাবিপ্রবি এমপির ছেলে এমপি হোক আমি চাইনা: ব্যারিস্টার সুমন সুনামগঞ্জে ফুটবল খেলা নিয়ে দু’পক্ষের সংর্ঘষে আহত ৩০ জৈন্তাপুরে কথা কাটাকাটি নিয়ে দু’পক্ষের সংঘর্ষে আহত ৬ মেয়র আনোয়ারুজ্জামানকে সিলেট অনলাইন প্রেসক্লাবের অভিনন্দন সিসিকের হোল্ডিং ট্যাক্স বাতিল, রি-এসেসমেন্টের সিদ্ধান্ত যুক্তরাজ্যের লোওয়েস্টফ্টে প্রথম মেয়র হলেন জগন্নাথপুরের নাসিমা সিলেটে আরেকটি কূপে মিলল গ্যাসের সন্ধান জৈন্তাপুরে ফেনসিডিলসহ নারী আটক তীব্র গরমে বিশুদ্ধ পানি ও স্যালাইন বিতরণ করছে তপোবন যুব ফোরাম প্রধানমন্ত্রী ২০৪১ সালের মধ্যে স্মার্ট ও সোনার বাংলাদেশে পরিণত করতে চান: এড. নাসির খান জলবায়ু পরিবর্তনের চ্যালেঞ্জ মোকাবেলায় কৃষি গুরুত্বপূর্ণ ভূমিকা রাখছে: কৃষিমন্ত্রী শ্রীমঙ্গলে মুখে বিষ ঢেলে প্রতিবন্ধী শিশু সন্তান হত্যা, বাবা-মা আটক




সিলেট বাসীর ভালোবাসার ঋণ শোধ হওয়ার নয় : আনোয়ারুজ্জামানান

IMG 20230621 WA0020 - BD Sylhet News




বিডি সিলেট::ঐক্যবদ্ধ সিলেট জেলা ও মহানগর আওয়ামী লীগকে নিজের বিশাল জয় উৎসর্গ করেছেন সিলেট সিটি করপোরেশনের নবনির্বাচিত মেয়র আনোয়ারুজ্জামান চৌধুরী।

বিজয় শেষে রাত ৯টার দিকে সিলেটের একটি অভিজাত হোটেলৈর কনফারেন্স হলে অনুষ্ঠিত সংবাদ সম্মেলনে নিজের বক্তব্যে তিনি এসব কথা বলেন।

এসময় তিনি তার নির্বাচনী প্রচারনায় সর্বোচ্চ ত্যাগ স্বীকার করে কাজ করায় স্থানীয় এবং কেন্দ্রীয় আওয়ামী লীগ নেতৃবৃন্দের প্রতি নিজের জানান।

সিলেটের নবনির্বাচিত মেয়র আনোযারুজ্জামান চৌধুরী বলেন, আমার নেত্রী প্রধানমন্ত্রী শেখ হাসিনা আমাকে সিলেট সিটি করপোরেশনের নগর পিতা নয়, সেবক হিসাবে কাজ করার নির্দেশ দিয়েছেন। আমিও তা হতে চেয়েছি এবং আপনাদের কাছে এসেছি। সিলেটবাসী আমাকে যে ভালোবাসা জানিয়েছেন, আপন করে গ্রহণ করেছেন, সেই ঋণ জীবনে শোধ হওয়ার নয়। তবে আমি আমার উন্নয়ন তৎপরতা, সেবা আর ইশতেহার ঘোষিত ২১ দফা বাস্তবায়নের মাধ্যমে তার প্রতিদান দেয়ার চেষ্টা করবো। আমি আমার ইশতেহার শতভাগ না পারলেও অবশ্যই অন্তত ৯০ ভাগ বাস্তবায়ন করতে পারবো। তবে সেজন্য অবশ্যই সিলেট জেলা ও মহানগর আওযামী লীগ নেতৃবৃন্দের পরামর্শ ও সহযোগীতা প্রয়োজন। আমি আপনাদের স্নেহ ভালোবা চাই। চাই আমাদের এই আধ্যাত্মিক পূণ্যভূমিকে একটি স্মার্ট ক্লিন ও তিলোত্তমা নগরী হিসাবে গড়ে তুলতে। একাজে আমি আমার নেতৃৃবৃন্দের আন্তরিক সহযোগীতা চাই।
তিনি তার উপর আস্তা রাখার জন্য প্রধানমন্ত্রী এবং আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনা, তার বোন বঙ্গবন্ধু কন্যা শেখ রেহানার প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন।

এছাড়াও তিনি সিলেটে আওয়ামী লীগের ঐক্যকে আরও দৃঢ় করতে এবং তা ধরে রাখতে কঠোর পরিশ্রম করার জন্য আওয়ামী লীগ প্রেসিডিয়াম সদস্য ও সাবেক মন্ত্রী অ্যাডভোকেট জাহাঙ্গীর কবির নানক, প্রেসিডিয়াম সদস্য জেবুন্নেসা হক, সাংগঠনিক সম্পাদক আহমদ হোসেন ও শফিউল আলম চৌধুরী নাদেল, সিলেট মহানগর আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা মাসুক উদ্দিন আহমদ, সিলেট জেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি শফিকু রহমান চৌধরী, সিলেট জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও জেলা পরিষদের চেয়ারম্যান অ্যাডভোকেট নাসির উদ্দিন খান, সিলেট মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অধ্যাপক জাকির হোসেনসহ আওয়ামী লীগ, মহিলা আওযামী লীগ যুবলীগ ছাত্রলীগ তাঁতীলীগ স্বেচ্ছাসেবক লীগ, কৃৃষকলীগসহ অন্যান্য অঙ্গ ও সহযোগী সংঠনের নেতৃবৃন্দ, সিলেটের ৪ লাখ ৬৭ হাজার ভোটরসহ সর্বস্থরের জনসাধারণের প্রতি তার কৃতজ্ঞতা জানান।

তিনি আরও বলেন, সিলেটবাসীর ভালোবাসার ঋণ শোধ হওয়ার নয়। কিন্তু তবু সবার স্বপ্ন বাস্তবায়নের জন্য আমি আমার জীবন দিয়ে হলেও সর্বোচ্চ ত্যাগ স্বীকার ও চেষ্টা করে যাবো ইনশাল্লাহ।

উল্লেখ্য, সিলেট সিটি করপোরেশন (সিসিক) নির্বাচনে এবার মেয়রপদে আনোয়ারুজ্জামান চৌধুরী ১ লাখ ১৯ হাজার ৯৯১ ভোট পেয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী লাঙ্গল প্রতীকের জাপার প্রার্থী নজরুল ইসলাম বাবুল পান ৫০ হাজার ৮৬২ ভোট। বাস প্রতীকের প্রার্থী মো.শাহাজান মিয়া পেয়েছেন ২৯ হাজার ৬৮৮ ভোট। আর নির্বাচন থেকে সরে দাঁড়ানো ইসলামী আন্দোলনের হাতপাখার মাহমুদুল হাসান পেয়েছেন ১২ হাজার ৭৯৪টি ভোট।
এছাড়া হরিণ প্রতীকে মোশতাক আহমেদ রউফ মোস্তফা পেয়েছেন ২ হাজার ৯৫৯ ভোট। ঘোড়া প্রতীকের প্রার্থী মো. আব্দুল হানিফ কুটু পেয়েছেন ৪ হাজার ২৯৬ ভোট, ক্রিকেট ব্যাট প্রতীকের প্রার্থী মো. ছালাহ উদ্দিন রিমন পেয়েছেন ২ হাজার ৬৪৮ ভোট, গোলাপ ফুল প্রতীকের প্রার্থী মো. জহিরুল আলম পেয়েছেন ৩ হাজার ৪০৫ ভোট।

শেয়ার করুন...











বিডি সিলেট নিউজ মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। © ২০২৪
Design & Developed BY Cloud Service BD