শনিবার, ১৩ জুলাই ২০২৪, ০৯:৪৯ অপরাহ্ন

শিরোনাম ::
সৌদিতে হজে গিয়ে এখন পর্যন্ত ৬৪ বাংলাদেশির মৃত্যু ৩৫ বছর একটানা মসজিদের ইমামতি শেষে রাজকীয় বিদায় শাশুড়িকে বাঁ-চা-তে গিয়ে প্রা’ণ গেল বউয়ের ৪ জনের উমরা হজ্বসহ শতাধিক কৃতী শিক্ষার্থীকে পুরস্কৃত করলো বরুণা মাদরাসা তপোবন যুব ফোরামের উদ্যোগে দুই রেমিট্যান্স যোদ্ধাকে সংবর্ধনা সুনামগঞ্জে সুরমা নদীর পানি বিপৎসীমার ওপরে, বেড়েছে ভোগান্তি কোটা সংস্কারের নামে বিএনপি জামায়াতের সন্তানেরা মাঠে নেমেছে : নিখিল সিলেটে ‘বুঙ্গার-চিনি-কান্ডে’ পুলিশের হাতে আটক ৫ জনের পরিচয় জানা গেল বাংলাদেশে বিনিয়োগ থেকে সরে দাঁড়ালো কোকাকোলা! অনন্ত-রাধিকার বিয়ের অনুষ্ঠানে সস্ত্রীক ধোনি সিলেটে ‘বুঙ্গার চিনি’ কিনে আলোচনায় দুই ছাত্রলীগ নেতা মাত্র সাত মাসে কোরআনে হাফেজ হলেন ফাহিম আবারো সিলেটে বড় চালান ভারতীয় চোরাই ‘চিনি’ জব্দ শেষ মুহূর্তে অসাধারণ গোলে ফাইনালে ইংল্যান্ড চীন সফর শেষে দেশে ফিরেছেন প্রধানমন্ত্রী




সিলেটে জলাবদ্ধতা নিয়ে দু’পক্ষের সংঘর্ষ, আহত অর্ধশতাধিক

sylhet 20230614183738 - BD Sylhet News




বিডিসিলেট ডটকম : সিলেটে জমে থাকা বৃষ্টির পানি নিষ্কাশনের জন্য রাস্তা কাটাকে কেন্দ্র করে দুই পক্ষের মধ্যে সংঘর্ষের ঘটনা ঘটেছে। এতে পুলিশসহ প্রায় অর্ধশতাধিক আহত হয়েছেন।

বুধবার (১৪ জুন) দুপুর ২টা থেকে বিকেল ৪টা পর্যন্ত সিলেট সদর উপজেলার সোনাতলা এলাকায় এ সংঘর্ষ চলে।

স্থানীয় সূত্রে জানা যায়, আজ ভোর থেকে শুরু হওয়া টানা বৃষ্টিপাতে সিলেট সদর উপজেলার কুমারগাঁও-বাদাঘাট সড়কে জলাবদ্ধতার সৃষ্টি হয়। ৪ লেনের নির্মাণাধীন এই সড়ক খুঁড়ে রাস্তার পাশে মাটি রাখায় এই জলাবদ্ধতার সৃষ্টি হয়। এতে অনেক বাসাবাড়িতে পানি ঢুকে যায়। বেলা ১২টার দিকে জলাবদ্ধতা দ্রুত নিরসনের দাবিতে সিলেট সিটি কর্পোরেশনের বর্ধিত ৩৯নং ওয়ার্ডের মইয়ারচর, নয়া কুরুমকলা, নাজিরেরগাঁও এবং শিমুলতলার বাসিন্দারা কুমারগাঁও-বাদাঘাট সড়ক অবরোধ করে সড়কে টায়ার জ্বালিয়ে বিক্ষোভ প্রদর্শন করেন।

পরবর্তীতে আসন্ন সিলেট সিটি নির্বাচনে আওয়ামী লীগ মনোনীত প্রার্থী আনোয়ারুজ্জামান চৌধুরী ঘটনাস্থলে গিয়ে সড়ক ও জনপথ বিভাগের সংশ্লিষ্ট কর্মকর্তাকে ফোন করে দ্রুতগতিতে পানি নিষ্কাশনের ব্যবস্থা করার জন্য অনুরোধ করেন। এরই প্রেক্ষিতে দুপুর ২টার দিকে সংশ্লিষ্টরা পানি নিষ্কাশনের ব্যবস্থা করতে গিয়ে সদর উপজেলাধীন সোনাতলা এলাকার একটি রাস্তা কাটতে উদ্যোগী হলে স্থানীয়রা বাধা দেন। এ বাধাকে কেন্দ্র করে সদর উপজেলার সোনাতলার গ্রামবাসীর সঙ্গে সিটি কর্পোরেশনের বর্ধিত এলাকার মইয়ারচর, নয়া খুরুমকলা, নাজিরেরগাঁও এবং শিমুলতলা এলাকাবাসীর তুমুল সংঘর্ষ বাধে। সংঘর্ষ চলাকালীন সময়ে ইটপাটকেল নিক্ষেপ করা হলে পুলিশসহ উভয়পক্ষের অর্ধশতাধিক লোক আহত হন।

এ বিষয়ে জালালাবাদ থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সাইফুল আলম রুকন জানিয়েছেন, সংঘর্ষে পুলিশসহ উভয়পক্ষের অর্ধশতাধিক আহত হয়েছেন। বর্তমানে ঘটনাস্থল ও এর আশপাশে অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে।

শেয়ার করুন...











বিডি সিলেট নিউজ মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। © ২০২৪
Design & Developed BY Cloud Service BD