শুক্রবার, ১৪ জুন ২০২৪, ১২:৫১ অপরাহ্ন

শিরোনাম ::
সিলেটে ২৪ ঘণ্টায় ২০৩ মিলিমিটার বর্ষণ সিলেটে আবারও বন্যার শঙ্কা, প্রস্তুত ৫৫১ আশ্রয় কেন্দ্র সিলেটে ২২ দিনে ১৫ কোটি টাকার সাদা পাথর লুট সিলেটসহ ছয় অঞ্চলে ৬০ কি.মি বেগে ঝড় হতে পারে পাবলিক বিশ্ববিদ্যালয়ের জন্য সাড়ে ১১ হাজার কোটি টাকার বাজেট অনুমোদন সিলেটে অবিবাহিত পুরুষের হার সবচেয়ে বেশি সিলেট ওসমানী হাসপাতাল ‘কক্লিয়ার ইমপ্লান্ট’ কার্যক্রমে শতভাগ সফলতা অর্জন বিয়ানীবাজারে পুলিশের অভিযানে ৮০ বস্তা চিনি সহ গ্রেফতার ২ সিলেট এসে হঠাৎ অসুস্থ সাবেক পররাষ্ট্রমন্ত্রী, হেলিকপ্টারে ঢাকায় নেওয়া হয়েছে সিলেটে এসএসসির খাতা চ্যালেঞ্জ করে ফেল থেকে পাস করলেন ৩৫ শিক্ষার্থী সিলেটে বিপুল পরিমান চোরাই মোবাইলসহ গ্রেফতার ৬ সৌদিতে হজে গিয়ে ১৫ বাংলাদেশির মৃত্যু টিলাধসে স্বপরিবারে যুবদল নেতার মৃত্যুতে সিলেট যুবদলের শোক টিকটকার প্রিন্স মামুন গ্রেফতার মসজিদে আজানরত অবস্থায় এক মুসল্লির মৃত্যু




লন্ডনে মেয়র পদে লড়ছেন বাংলাদেশি মোজাম্মেল

mojammel 20230613163058 - BD Sylhet News




বিডিসিলেট ডেস্ক : আসন্ন লন্ডন মেয়র নির্বাচনে সম্ভাব্য প্রার্থীদের মধ্যে একজন হলেন ব্রিটিশ-বাংলাদেশি বংশোদ্ভূত ক্রিমিন্যাল ব্যারিস্টার ও কনজারভেটিভ পার্টির প্রতিনিধি মোজাম্মেল হোসেন।

লন্ডন অ্যাসেম্বলির সদস্য সুসান হল এবং ডাউনিং স্ট্রিটের সাবেক সহযোগী হয়ে কারিগরি উদ্যোক্তা ড্যানিয়েল করস্কির সঙ্গে হোসেনকে রোববার টোরি পার্টির কর্মকর্তারা নির্বাচিত করে।

তবে প্রার্থী ও দলীয় নেতা ঋষি সুনকের মধ্যে সম্ভাব্য বৈঠক অনিশ্চিত।

পার্টির কর্মকর্তারা আসন্ন প্রচারণার জন্য প্রাথমিক নিয়ম নির্ধারণ করবেন বলে আশা করা হয়েছিল। কারণ কনজারভেটিভ পার্টির লক্ষ্য লন্ডনের মেয়র হিসেবে ঐতিহাসিক তৃতীয় মেয়াদে সাদিক খানের দলকে বাধাগ্রস্ত করা।

টোরি প্রার্থীকে ১৯ জুলাই ঘোষণা করা হবে, আর আগে নির্বাচন-সংক্রান্ত কাজকর্ম এবং দলীয় সদস্যদের ব্যালট প্রকাশ করবে।

মোজাম্মেল হোসেন প্রথম বাংলাদেশি বংশোদ্ভূত ক্রিমিন্যাল ব্যারিস্টার যিনি রাণীর কাউন্সেলে নিযুক্ত হয়েছেন। তিনি বরিশালে জন্মগ্রহণ করেন এবং ১৯৯৫ সালে যুক্তরাজ্যে অভিবাসী হন।

শেয়ার করুন...











বিডি সিলেট নিউজ মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। © ২০২৪
Design & Developed BY Cloud Service BD