শুক্রবার, ১৪ জুন ২০২৪, ০৪:১১ অপরাহ্ন

শিরোনাম ::
সিলেটে ২৪ ঘণ্টায় ২০৩ মিলিমিটার বর্ষণ সিলেটে আবারও বন্যার শঙ্কা, প্রস্তুত ৫৫১ আশ্রয় কেন্দ্র সিলেটে ২২ দিনে ১৫ কোটি টাকার সাদা পাথর লুট সিলেটসহ ছয় অঞ্চলে ৬০ কি.মি বেগে ঝড় হতে পারে পাবলিক বিশ্ববিদ্যালয়ের জন্য সাড়ে ১১ হাজার কোটি টাকার বাজেট অনুমোদন সিলেটে অবিবাহিত পুরুষের হার সবচেয়ে বেশি সিলেট ওসমানী হাসপাতাল ‘কক্লিয়ার ইমপ্লান্ট’ কার্যক্রমে শতভাগ সফলতা অর্জন বিয়ানীবাজারে পুলিশের অভিযানে ৮০ বস্তা চিনি সহ গ্রেফতার ২ সিলেট এসে হঠাৎ অসুস্থ সাবেক পররাষ্ট্রমন্ত্রী, হেলিকপ্টারে ঢাকায় নেওয়া হয়েছে সিলেটে এসএসসির খাতা চ্যালেঞ্জ করে ফেল থেকে পাস করলেন ৩৫ শিক্ষার্থী সিলেটে বিপুল পরিমান চোরাই মোবাইলসহ গ্রেফতার ৬ সৌদিতে হজে গিয়ে ১৫ বাংলাদেশির মৃত্যু টিলাধসে স্বপরিবারে যুবদল নেতার মৃত্যুতে সিলেট যুবদলের শোক টিকটকার প্রিন্স মামুন গ্রেফতার মসজিদে আজানরত অবস্থায় এক মুসল্লির মৃত্যু




মানবিক সিলেট গড়তে বেশি গুরুত্ব দেবো: মাহমুদুল হাসান

MAHMUDUL HASAN PHOTO - BD Sylhet News




সিলেট সিটি করপোরেশন নির্বাচনে ইসলামী আন্দোলন বাংলাদেশ মনোনীত মেয়র প্রার্থী হাফেজ মাওলানা মাহমুদুল হাসান এলএলবি বলেছেন, আমার ইচ্ছা হলো সিলেট শহরকে একটি দুর্নীতিমুক্ত উন্নত ও মানবিক শহর হিসাবে গড়ে তোলা। আমি যদি আপনাদের দোয়া ও সহযোগিতায় মেয়র নির্বাচিত হই তাহলে সততা ও আদর্শ দিয়ে প্রথমেই সিলেট শহরকে দূর্নীতিমুক্ত করব। ঠিক তখনই উন্নত ও মানবিক শহর গড়ার দ্বার উন্মোচিত হবে। ধাপে ধাপে এই শহরকে একটি পরিপূর্ণ মানবিক শহরে রূপান্তরিত করব ইনশাআল্লাহ। তিনি নগরীর ২৫ ও ২৬ নং ওয়ার্ডে জনসাধারণের সাথে সৌজন্য সাক্ষাৎকালে উপরোক্ত কথা বলেন।

বৃহস্পতিবার সকাল ১০টায় থেকে বিশিষ্ট ওলামায়ে কেরামদের সাথে সাক্ষাত ও বিকাল ৪টায় থেকে নগরীর ২৫ ও ২৬ নং ওয়ার্ড এলাকায় সর্বস্তরের জনসাধারণের সাথে সৌজন্য সাক্ষাত করেন।

এসময় উপস্থিত ছিলেন ইসলামী আন্দোলন বাংলাদেশ সিলেট জেলা সেক্রেটারি হাফিজ মাওলানা ইমাদ উদ্দিন, জয়েন্ট সেক্রেটারি মুফতি মুহাম্মাদ আবু তাহের মিসবাহ, দক্ষিণ সুরমা উপজেলা সভাপতি আব্দুল মুহিত, আরিফুল ইসলাম, মাওলানা আমির উদ্দিন, আল আমিন হামযাহ প্রমুখ।

শেয়ার করুন...











বিডি সিলেট নিউজ মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। © ২০২৪
Design & Developed BY Cloud Service BD