মঙ্গলবার, ২৮ মার্চ ২০২৩, ০৩:০১ অপরাহ্ন

শিরোনাম ::
দুবাই’র স্বর্ণ সিলেটে গায়েব, তল্লাশি করে ‘কাঠগড়ায়’ এস আই বিদেশিদের কাছে অপপ্রচারকারীদের বিরুদ্ধে সোচ্চার থাকতে হবে: পররাষ্ট্রমন্ত্রী ঢালারপাড় উচ্চ বিদ্যালয়ের সভাপতি হলেন এড.শাহজাহান চৌধুরী বিশ্বনাথে ৪ ব্যক্তি ও ব্যবসা প্রতিষ্ঠানকে জরিমানা বিদেশিদের সম্পত্তি কেনার অনুমতি দিচ্ছে সৌদি আরব ছাতকে আধিপত্য বিস্তার নিয়ে দু’পক্ষের সংঘর্ষ, আহত ৩৫ মাধবপুরে ৬ প্রতিষ্ঠানকে ভ্রাম্যমাণ আদালতের জরিমানা বাংলাদেশের কাছে ভয় ধরিয়েও আয়ারল্যান্ডের হার জাফলংয়ে বসতঘর থেকে কলেজছাত্রীর ঝুলন্ত মরদেহ উদ্ধার নজরুল ইসলাম বিলালের মৃত্যুতে সিলেট জেলা আ’লীগের শোক এই যুবকের পরিচয় চায় পুলিশ সিলেটে সুরমা নদীতে গোসলে গিয়ে যুবক নিখোঁজ প্রবাসীদের সংগঠন গ্লোবাল জালালাবাদ অ্যাসোসিয়েশনে মিশিগান থেকে যারা স্থান পেলেন দুবাইয়ে ৩ কোটি টাকার লটারি জিতলেন বাংলাদেশি প্রেমিক যুগল আপত্তিকর অবস্থায় আটক, অতঃপর…




সিলেটে নদীতে ধরা পড়েছে ১৫০ কেজির বাঘাইড়

Untitled 17 copy - BD Sylhet News




বিডিসিলেট ডটকম : সিলেট নগরীর বন্দরবাজারের লালবাজারে বিক্রির জন্য আনা হয়েছে ১৫০ কেজির একটি বাঘাইড় মাছ, যা ধরা পড়েছে কুশিয়ারা নদীতে। জকিগঞ্জে কুশিয়ারা নদীতে জালে মঙ্গলবার মাছটি ধরা পড়ে বলে মাছ বিক্রেতা আনোয়ার হোসেন জানান। মঙ্গলবার বিকালে আনোয়ার হোসেন বলেন, জকিগঞ্জ এলাকায় কুশিয়ারা নদীতে জেলে জালে এ মাছটি ধরা পড়েছিল। সকালে মাছটি বিক্রির জন্য তিনি লালবাজারে নিয়ে এসেছেন।

তবে জেলেদের কাছ থেকে কত টাকায় মাছটি কিনেছেন তা বলতে চাননি বিক্রেতা।

আনোয়ার জানান, মাছটি বুধবার সকালে কেটে কেজি দরে বিক্রি করা হবে। কারণ এত বড় মাছ কেউ আস্ত কিনবে না। এক কেজি মাছের দাম দুই হাজার টাকার মধ্যে থাকবে।

সিলেটে কুশিয়ারা নদীতে ধরা পড়েছে ১৫০ কেজির বাঘাইড় বাজারে বড় আকারের বাঘাইড় মাছ আনার খবর শুনে অনেক মানুষ এসে দেখেছেন; অনেককে মোবাইল ফোনে ছবি তুলছেন; কেউ-কেউ মাছটি হাত দিয়ে ছুঁয়েও দেখছেন বলে তিনি জানান।

নগরীর লামাবাজারের বাসিন্দা আকবর মিয়াও মাছটি দেখতে গেছেন। নিজের মোবাইল ফোনে ছবি তুলেছেন বাড়ির সদস্যদের দেখানোর জন্য।

তিনি বলেন, “প্রায় সময় লালবাজারে বড় বাঘাইড় মাছ ওঠে। আজ পাড়ার অনেকে মাছটির কথা বলাবলি করছে; তাদের কাছ থেকে শুনে দেখতে এসেছি।”

শেয়ার করুন...











বিডি সিলেট নিউজ মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। © ২০২৩
Design & Developed BY Cloud Service BD