রবিবার, ২৬ মে ২০২৪, ০৬:৩৮ পূর্বাহ্ন

শিরোনাম ::
আমেরিকা ইমিগ্রেন্ট ভিসা সংক্রান্ত সেমিনার আগামী ৭ জুন বিকেলে ঘূর্ণিঝড়ে রূপ নেবে গভীর নিম্নচাপ, উত্তাল সাগর গ্রীষ্মকালীন ও ঈদুল আজহার ছুটিতে ২৮ দিন বন্ধ থাকছে শাবিপ্রবি এমপির ছেলে এমপি হোক আমি চাইনা: ব্যারিস্টার সুমন সুনামগঞ্জে ফুটবল খেলা নিয়ে দু’পক্ষের সংর্ঘষে আহত ৩০ জৈন্তাপুরে কথা কাটাকাটি নিয়ে দু’পক্ষের সংঘর্ষে আহত ৬ মেয়র আনোয়ারুজ্জামানকে সিলেট অনলাইন প্রেসক্লাবের অভিনন্দন সিসিকের হোল্ডিং ট্যাক্স বাতিল, রি-এসেসমেন্টের সিদ্ধান্ত যুক্তরাজ্যের লোওয়েস্টফ্টে প্রথম মেয়র হলেন জগন্নাথপুরের নাসিমা সিলেটে আরেকটি কূপে মিলল গ্যাসের সন্ধান জৈন্তাপুরে ফেনসিডিলসহ নারী আটক তীব্র গরমে বিশুদ্ধ পানি ও স্যালাইন বিতরণ করছে তপোবন যুব ফোরাম প্রধানমন্ত্রী ২০৪১ সালের মধ্যে স্মার্ট ও সোনার বাংলাদেশে পরিণত করতে চান: এড. নাসির খান জলবায়ু পরিবর্তনের চ্যালেঞ্জ মোকাবেলায় কৃষি গুরুত্বপূর্ণ ভূমিকা রাখছে: কৃষিমন্ত্রী শ্রীমঙ্গলে মুখে বিষ ঢেলে প্রতিবন্ধী শিশু সন্তান হত্যা, বাবা-মা আটক




বাংলালিংকের আয় বেড়েছে ১৭.৭ শতাংশ

banglalink 20230504160236 - BD Sylhet News




বাংলালিংক ২০২৩ সালের প্রথম প্রান্তিকে ভালো ফলাফল নিয়ে উচ্চ প্রবৃদ্ধির ধারা অব্যাহত রেখেছে। বৃহস্পতিবার বাংলালিংক-এর স্বত্বাধিকারী প্রতিষ্ঠান ভিওন-এর প্রকাশিত ২০২৩ সালের প্রথম প্রান্তিকের ফলাফল অনুযায়ী এই প্রান্তিকে বাংলালিংক-এর আয় আগের বছরের প্রথম প্রান্তিকের তুলনায় ১৭.৭ শতাংশ বেড়ে ১ হাজার ৪৬২ কোটি টাকায় এসে দাঁড়িয়েছে।

এক বিজ্ঞপ্তিতে বাংলালিংক জানিয়েছে, ২০২৩-এর প্রথম প্রান্তিকে সেবা থেকে বাংলালিংক-এর আয় আগের বছরের একই প্রান্তিকের তুলনায় ১৮ শতাংশ বেড়েছে। যার ফলে টানা চতুর্থ প্রান্তিকে প্রতিষ্ঠানটি দুই অঙ্কের প্রবৃদ্ধি ধরে রেখেছে। প্রান্তিকের হিসাবে ডেটা থেকে বাংলালিংক-এর আয়ও বেড়েছে ৩৫ শতাংশ। এছাড়া প্রতিষ্ঠানটি ৪ কোটি গ্রাহকের মাইলফলকও অর্জন করেছে।

চলতি বছরের মার্চে প্রকাশিত বাংলাদেশ টেলিযোগাযোগ নিয়ন্ত্রণ কমিশন (বিটিআরসি) এর এক প্রতিবেদন অনুযায়ী, মাসিক, প্রান্তিক ও বাৎসরিক হিসাব অনুসারে বাংলালিংক দেশের অপারেটরদের মধ্যে সর্বোচ্চ সংখ্যক গ্রাহক পেয়েছে। প্রবৃদ্ধির এই ধারা নেটওয়ার্ক সম্প্রসারণ ও উদ্ভাবনী ডিজিটাল সেবার মাধ্যমে বাংলালিংক-এর সারা দেশে বিস্তৃত একটি অপারেটরে পরিণত হওয়ার প্রতিশ্রুতিকে প্রতিফলিত করে।

বাংলালিংক-এর প্রধান নির্বাহী কর্মকর্তা এরিক অস বলেন, ডিজিটাল অপারেটর হিসেবে বাংলালিংক দুই অঙ্কের প্রবৃদ্ধি অব্যাহত রেখে এই বছর খুব ভালোভাবে শুরু করেছে। ধারাবাহিক এই সাফল্যের পিছনে অন্যতম ভূমিকা রেখেছে আমাদের ডিজিটাল অপারেটরভিত্তিক কৌশল, যেটির লক্ষ্য হলো উদ্ভাবনী ডিজিটাল সেবা নিয়ে আসার মাধ্যমে একটি নতুন ডিজিটাল ইকোসিস্টেম তৈরি করা। সারা দেশে বিস্তৃত একটি অপারেটরে রূপান্তরিত হওয়ার প্রচেষ্টাও এই সাফল্য ধরে রাখার ক্ষেত্রে ভূমিকা রেখেছে।

শেয়ার করুন...











বিডি সিলেট নিউজ মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। © ২০২৪
Design & Developed BY Cloud Service BD