মঙ্গলবার, ২৮ জুন ২০২২, ০২:২৯ অপরাহ্ন

শিরোনাম ::
স্বামী পুরুষাঙ্গ কেটে দিল স্ত্রী, ঘাতক স্ত্রী আটক কোহলির আরও একটি রেকর্ড ভাঙ্গলেন বাবর যুক্তরাষ্ট্রের গ্রিন কার্ড পেলেন শাকিব খান বন্যাদুর্গত এলাকায় কাটা রাস্তায় সেতু বা কালভার্ট নির্মাণের নির্দেশ প্রধানমন্ত্রীর হজ পালনের জন্য সৌদি পৌঁছেছেন ৪২ হাজার হজযাত্রী মহাসড়কে শতাধিক পরিবারের বসবাস, রাত কাটছে ভয়-আতঙ্কে সিলেটে সরকারি উদ্যোগে আড়াই কোটি টাকার ত্রাণ সামগ্রী বিতরণ সিলেটে বন্যাকবলিত এলাকায় শিক্ষা নিয়ে আশঙ্কা সিলেটে ভয়াবহ বন্যার বড় কারণ হাওর দখল: গবেষণা সুনামগঞ্জে বন্যায় ক্ষতিগ্রস্ত ১৫০০ কোটি টাকার সড়ক-সেতু যুক্তরাষ্ট্রের টেক্সাসে ট্রাকের মধ্যে ৪৬ জনের মরদেহ উদ্ধার ত্রাণের কোন সংকট নেই, প্রচুর ত্রাণসামগ্রী স্থানীয় প্রশাসনের হাতে রয়েছে: হানিফ সিলেটে পানি কমছে ধীর গতিতে বানভাসীদের চরম দুর্ভোগ প্রধানমন্ত্রীর ত্রাণ ও কল্যাণ তহবিলে অনুদান প্রদান করলো এনআরবি ব্যাংক ফেসবুকে প্রধানমন্ত্রীর কন্যাকে কটূক্তি, যুবক গ্রেফতার




অভিমানের পাহাড় ভাঙল, বাচল ২৭ বছরের সংসার

FB IMG 1655457680233 - BD Sylhet News




বিনোদন ডেস্ক::একই ছাদের নিচে থেকেও কোনো কথা হচ্ছিলো না ওমর সানী-মৌসুমীর। হচ্ছিলো না কোনো যোগাযোগ। মৌসুমী নিজ থেকেই সানীকে এড়িয়ে চলছিলেন! বিষয়টি ওমর সানীই প্রকাশ্যে আনেন। এরপরই শুরু হয়ে গুঞ্জন। তাহলে সানী-মৌসুমীর সংসার কি ভাঙছে?

অবশেষে গুঞ্জনের পাহাড়ে এক পশলা বৃষ্টি দিয়ে ধুয়ে নিলো সব। বৃহস্পতিবার রাতে খাবারের টেবিলে একসঙ্গে খাবার খাওয়ার ছবি দিয়ে ওমর সানী বুঝিয়ে দিলেন তাদের ভালোবাসা এতো ঠুনকো নয়। মান-অভিমান থাকবে, ভুলবোঝাবুঝি হবে কিন্তু একে অপরকে ছাড়া যাবে না।

ছবির ক্যাপশনে সানি লেখেন, সবাই ভালো থাকবেন, দোয়া করবেন আমাদের জন্য।’ তাই ধরেই নেওয়া হচ্ছে তাদের ২৭ বছরের দাম্পত্য জীবন অটুটই থাকছে।

ওমর সানী ও মৌসুমীর মাঝে যে বেশ ফারাক তৈরি হয়েছে তা সামনে আসে খল অভিনেতা ডিপজলের ছেলের বিয়ের আয়োজনে। সেখানে মৌসুমীকে ডিস্টার্ব করায় চড় দিয়ে বসেন। এরফলে জায়েদের বিরুদ্ধে পিস্তল বের করে গুলি করার হুমকির অভিযোগ উঠে। বিষয়টি নিয়ে শিল্পী সমিতিতেও অভিযোগ করেন ওমর সানী। সেখানে জানান জায়েদ তার সুখের সংসার ভাঙার চেষ্টা করছে।

পরে এসব অভিযোগ অস্বীকার করে এক অডিও বার্তায় জায়েদ খানের পক্ষ নেন মৌসুমী। তিনি বলেন, জায়েদ আমার ছোট ভাইয়ের মতো। সে আমার সম্মান করে। কখনও অসম্মান করেনি। এ নিয়ে গেল কয়েকদিন ধরে বেশ উত্তাল সিনেমাপাড়া।

সব ঘটনা-রটনা ডিঙিয়ে আবারও এক হলেন সানি-মৌসুমী। জায়েদ ইস্যুতে তাদের ২৭ বছরের সংসার ভাঙার যে গুঞ্জন উঠেছিল তাও যেনো এর মধ্য দিয়েই সমাপ্তি টানল।

শেয়ার করুন...











বিডি সিলেট নিউজ মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। © ২০২২
Design & Developed BY Cloud Service BD