বুধবার, ১৮ মে ২০২২, ১২:১১ অপরাহ্ন

শিরোনাম ::
সম্রাটের জামিন বাতিল সিলেটের অর্ধেক এলাকায় পানিবন্দি লাখ লাখ মানুষ ডলারের দাম ১০০ ছাড়ালো চুনারুঘাটে উদ্বোধনের আগেই ভাঙছে কোটি টাকার ব্রীজ! শায়েস্তাগঞ্জে গরুর পঁচা মাংস বিক্রি : জরিমানা সিলেটকে বন্যা দুর্গত এলাকা ঘোষণা করুন: সিলেট অনলাইন প্রেসক্লাব হবিগঞ্জে ভারতে প্রবেশকালে ৪ বাংলাদেশি আটক ইসলামী বক্তা এনায়েত উল্লাহ আব্বাসীর বিরুদ্ধে মামলা আমি ব্ল্যাকমেলিংয়ের শিকার হয়েছিলাম: চিত্রনায়িকা রত্না পুলিশ সদস্যের বিচ্ছিন্ন কবজি জোড়া লাগালেন ডা. সাজেদুর বন্যার পানিতে ভাসছে সিলেটের অভিজাত এলাকা শাহজালাল উপশহর সিলেট-সুনামগঞ্জে বন্যা পরিস্থিতি আরও অবনতির আশঙ্কা সিলেটে বন্যার্ত মানুষের জন্য পররাষ্ট্রমন্ত্রীর সুপারিশে বরাদ্দ বড়লেখায় জরিমানা গুনলেন ২৫ মোটরসাইকেল চালক পাহাড়ি ঢলে সিলেট শহরে পানি প্রবেশ, বাড়ছে দুর্ভোগ




দেশের পরিস্থিতি শ্রীলঙ্কার মতো হবে না: স্বরাষ্ট্রমন্ত্রী

y9 - BD Sylhet News




বিডিসিলেট ডেস্ক : দেশে শ্রীলঙ্কার মতো পরিস্থিতি সৃষ্টি হবে বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীরের এমন মন্তব্যের কড়া জবাব দিয়েছেন স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল।

দেশে এমন কোনো পরিস্থিতি আছে কি না–পাল্টা জানতে চেয়ে তিনি বলেন, ‘বাংলাদেশের পরিস্থিতি কখনোই শ্রীলঙ্কার মতো হবে না।’ দেশ উন্নয়নের পথে এগিয়ে চলছে, যোগ করেন মন্ত্রী।

বুধবার (১১ মে) দুপুরে খুলনা শিপইয়ার্ডে কোস্টগার্ডের জন্য নির্মিত জলযান হস্তান্তর অনুষ্ঠান শেষে এসব কথা বলেন আসাদুজ্জামান খান কামাল।

এ সময় তিনি বলেন, বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর ক্ষমতায় যাওয়ার দিবাস্বপ্ন দেখছেন।

বিএনপির মহাসচিবকে উদ্দেশ করে মন্ত্রী বলেন, ‘উনি স্বপ্ন দেখছেন আবারও ক্ষমতায় গিয়ে ২০০১ সালের মতো দেশকে পিছিয়ে দেবেন; কিন্তু দেশের জনগণ তো সেটা চায় না। বিএনপি যতই ডাক দিক, জনগণ বিএনপিকে প্রত্যাখ্যান করেছে।’

এ সময় আসাদুজ্জামান খান কামাল আরও বলেন, ‘আমাদের রাজনীতি দেশের মানুষের জন্য। আমরা দেশের মানুষকে নিয়ে এগিয়ে যেতে চাই।’

এর আগে খুলনা শিপইয়ার্ডে নির্মিত দুটি ডাগ বোট, ৬টি হাই স্পিড বোট, একটি ফ্লোটিং ক্রেন ও নারায়ণগঞ্জ ডকইয়ার্ডে নির্মিত একটি প্যাট্রল ভেসেল কোস্টগার্ডের হয়ে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে গ্রহণ করেন তিনি।

শেয়ার করুন...











বিডি সিলেট নিউজ মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। © ২০২২
Design & Developed BY Cloud Service BD