সোমবার, ১৬ মে ২০২২, ১১:৫৩ পূর্বাহ্ন

শিরোনাম ::
আইসিইউতে ভর্তি বিএনপি নেতা মঈন খান পুকুরে টাকা ডুবলেই ‘স্বপ্ন পূরণ পানির নিচে খাদেমের কারসাজি’ সিলেট নগরীতে ট্রাকচাপায় মোটরসাইকেল আরোহীর মৃত্যু সিলেটে কুড়িয়ে পাওয়া শিশু উর্মির অভিভাবকের সন্ধান চায় পুলিশ বিশ্বকাপ ট্রফি ৫১ দেশের উদ্দেশে যাত্রা শুরু ‘এখানে কিছু টাকা আছে, এটা দিয়ে আমার দাফন-কাফন করিও’ সিলেটে পাহাড়ি ঢলে নিম্নাঞ্চল প্লাবিত, দুর্ভোগে মানুষ সিলেটে গাঁজাসহ মাদক কারবারি আটক বড়লেখায় বর্হিবিশ্ব জাতীয়তাবাদী ফাউন্ডেশন নেতৃবৃন্দদের সংবর্ধনা প্রদান হবিগঞ্জে ভারতীয় চাপাতাসহ চোরাকারবারি আটক সোমবার টিসিবির পণ্য বিক্রি স্থগিত জকিগঞ্জে নদীভাঙ্গন পরিদর্শনে বীরমুক্তিযোদ্ধা মাসুক উদ্দিন আহমদ কুমিল্লা সিটি নির্বাচনে নিরাপত্তা জোরদারে বিজিবি মোতায়েন নায়িকার জন্যই ভাঙল সোহেল-সীমার ২৪ বছরের সংসার! গোলাপগঞ্জে ৬ প্রতিষ্ঠানকে ভ্রাম্যমাণ আদালতের জরিমানা




একের পর এক নতুন ফিচার আনছে হোয়াটসঅ্যাপ

image 174119 1650102283 - BD Sylhet News




বিডিসিলেট ডেস্ক : মেটার মালিকানাধীন জনপ্রিয় মেসেজিং অ্যাপ হোয়াটসঅ্যাপ। বিশ্বজুড়ে বিলিয়ন ব্যবহারকারী রয়েছে প্ল্যাটফর্মটির। ব্যবহারকারীর অভিজ্ঞতা ভালো করতে একের পর এক নতুন ফিচার আনছে হোয়াটসঅ্যাপ।

এবার ছড়িয়ে ছিটিয়ে থাকা গ্রুপকে এক জায়গায় আনার প্রক্রিয়া শুরু করেছে সংস্থাটি। ফলে জরুরি গ্রুপের বার্তা খুঁজে পেতে আর অসুবিধা হবে না। হোয়াটসঅ্যাপে নতুন এই পরিষেবার ঘোষণা করলেন মেটার প্রধান মার্ক জুকারবার্গ। খবর টেকক্রাঞ্চার।

দীর্ঘদিন ধরেই ব্যবহারকারীরা এমন পরিষেবা পেতে চাইছিলেন। তাদের আবেদনের কথা মাথায় রেখেই এই বদল আনা হচ্ছে বলে জানান তিনি। এই ফিচারটির নাম কমিউনিটি। কমিউনিটি হবে গ্রুপগুলোর প্রধান। যে কেউ কমিউনিটি তৈরি করতে পারবেন এবং তার সদস্য হওয়ার জন্য একাধিক গ্রুপকে আমন্ত্রণ জানাতে পারবেন।

কিন্তু কোনো গ্রুপ কমিউনিটির সদস্য হতে চায়, না কি চায় না, তা ঠিক করার ক্ষমতা থাকবে গ্রুপের অ্যাডমিনের হাতে। আবার কমিউনিটির সদস্য হলেও ব্যবহারকারী সমস্ত গ্রুপের বার্তা দেখতে পাবেন না। কমিউনিটিতে থেকেও ব্যবহারকারী যে গ্রুপের সদস্য শুধু সেই গ্রুপের বার্তাই দেখতে পারবেন।

এছাড়া ৩২ জনকে একসঙ্গে গ্রুপে রেখে ফোন করা যাবে। এমনকি ২ গিগাবাইট পর্যন্ত ফাইল শেয়ার করার সুযোগ আনছে হোয়াটসঅ্যাপ।

শেয়ার করুন...











বিডি সিলেট নিউজ মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। © ২০২২
Design & Developed BY Cloud Service BD